স্বামীর ভালোবাসা পেতে পালন করুন হলুদের টোটকা, জেনে নিন কী রয়েছে শাস্ত্রে

বরের মন পেতে নানান পদ্ধতি মেনেও ফল পান না অনেকে। তারা এবার মেনে চলুন বিশেষ টোটকা। বরের মন পেতে পালন করুন হলুদের জ্যোতিষ টোটকা। শাস্ত্র মতে এই হলুদের টোটকায় দ্রুত উপকার পাওয়া যায়। জেনে নিন কী করবেন।   

Web Desk - ANB | Published : Jun 7, 2022 12:04 PM IST

অর্চনা ও রাজীবের বিয়েটা সম্বন্ধ করে। পরিবারিক এক বন্ধু দিয়েছিল সম্বন্ধ। দুই পরিবারের সম্মতি থাকায় খুব তাড়াতাড়ি বিয়ে হয় দুজনের। ছেলে ভালো চাকরি করে। তার মেয়েটি দেখতে যেমন সুন্দর তেমন মিষ্টি স্বভাবের। সে কারণে দুই পরিবার ফেলে রাখতে চায়নি শুভ কাজ। এই তাড়াহুড়োর মধ্যে অর্চনা আর রাজীবের একে অপরকে চেনা হল না। বিয়ের প্রথম ৬ মাস ঠিক থাকলেও তারপর থেকে চলছে অশান্তি। দুজনের মতের মিল হচ্ছে না। সে কারণে রাজীব আজকাল বেশি সময় একা থাকে। অর্চনাও কিছু ভুল করেছে মাঝে। সব মিলিয়ে দাম্পত্য জীবনে চলছে নানান সমস্যা। কীভাবে অর্চনা বরের মন পাবেন তা বুঝে উঠতে পারছেন না। এমন সমস্যা হয় অনেকেরই। বরের মন পেতে নানা পদ্ধতি মেনে চলেও লাভ হয় না। আজ টোটকা রইল সেই সকল মেয়েদের জন্য। যারা বরের মন পেতে নানান পদ্ধতি মেনেও ফল পাচ্ছেন না তারা এবার মেনে চলুন বিশেষ টোটকা। বরের মন পেতে পালন করুন হলুদের জ্যোতিষ টোটকা। শাস্ত্র মতে এই হলুদের টোটকায় দ্রুত উপকার পাওয়া যায়। জেনে নিন কী করবেন।   

হলুদ ছোট ছোট টুকরো করে কেটে নিন। তা দিয়ে মালা তৈরি করুন। এবার ওম রত্যৈ কামদেবায় নমঃ এই মন্ত্র পাঠ করুন। এই মন্ত্র ১০৮ বার পাঠ করে জপ করুন। এতে উপকার পাবেন। 

প্রতি বৃহস্পতিবার সন্ধ্যায় পালন করুন বিশেষ টোটকা। বেসন ও হলুদের তৈরি খাবার খাওয়া আপনার স্বামীকে। এতে উপকার পাবেন। এই টোটকা বেশ উপকারী। 

তেমনই সূর্য দেবের আরাধনা করলে দূর হবে দাম্পত্য জটিলতা। স্বামীর মন পেতে সূর্য দেবের আরাধনা করুন। রোজ সকালে স্নান সেরে সূর্য দেবকে ধূপ দেখান। তারপর হলুদ ও গুড় নিবেদন করুন সূর্য দেবকে। এই টোটকা বেশ উপকারী। 

সুখী দাম্পত্য জীবন সকলেরই কাম্য। কিন্তু, পরিস্থিতির জন্য নানা কারণে দাম্পত্য জীবনে বাধা আসে। সেই বাধা দূর করতে চাইলে পালন করুন হলুদের টোটকা। স্বামীর সঙ্গে সম্পর্ক মজবুত করতে চাইলে হলুদের উপায় করুন। দাম্পত্য জীবনে সমস্যা হয় অনেকেরই। বরের মন পেতে নানা পদ্ধতি মেনে চলেও লাভ হয় না। আজ টোটকা রইল সেই সকল মেয়েদের জন্য। পালন করুন হলুদের টোটকা। 

আরও পড়ুন- রাশি বলে দেবে আপনার শ্বশুরের স্বভাব কেমন, শাস্ত্র মতে রক্ষণশীল স্বভাবে হন এরা

আরও পড়ুন- ভাগ্যবানদের হাতের তালুতেই থাকে রেখা থাকে, যা সহজেই ধনী করে তোলে

আরও পড়ুন- কুবেরের এই শক্তিশালী মন্ত্রগুলি জপ করলে দারিদ্র্য দূর হবে চোখের পলকে
 

Share this article
click me!