রোজ পালন করুন এই পাঁচ টোটকা, দূর হবে সব রকম পারিবারিক অশান্তি

হাজার মানিয়ে নেওয়া, ত্যাগ এমনকী বুদ্ধি করে সিদ্ধান্ত নেওয়ার পরও অশান্তি চলতে থাকে। আজ টোটকা রইল এই অশান্তি প্রসঙ্গে। রইল পাঁচটি টোটকার হদিশ। পারিবারিক অশান্তি দূর করতে এই টোটকা পালনে উপকার পাবেন। 

Web Desk - ANB | Published : Jun 7, 2022 12:29 PM IST

পারিবারিক অশান্তি সব সময় সুখের পথে বাধা হয়ে দাঁড়ায়। পরিবারে সদস্য সংখ্যা বেশি না কম- তা এক্ষেত্রে যায় আসে না। পরিবারের অশান্তি শুরু হলে সকলেই মানসিক চাপ বাড়তে থাকে। এই অশান্তির কারণ শুধু যে সম্পত্তি তা নয়। ভুল বোঝাবুঝি থেকেও হয় অশান্তি। পরিবারিক অশান্তি অনেকে পরিবারে এই অশান্তি এমন রূপ নেয় যে পরিবারের সদস্যদের সঙ্গে মুখ দেখা-দেখি বন্ধ হয়ে যায় পর্যন্ত। হাজার মানিয়ে নেওয়া, ত্যাগ এমনকী বুদ্ধি করে সিদ্ধান্ত নেওয়ার পরও অশান্তি চলতে থাকে। আজ টোটকা রইল এই অশান্তি প্রসঙ্গে। রইল পাঁচটি টোটকার হদিশ। পারিবারিক অশান্তি দূর করতে এই টোটকা পালনে উপকার পাবেন। 

অশ্বত্থ গাছের গোড়ায় একটি নারকেল এবং কিছু গুড় দিন। তারপর জল অর্পন করুন। এতে পরিবারিক অশান্তি দূর হবে। অশ্বত্থ গাছে টোটকা বেশ উপকারী। 

মঙ্গলবার করে হনুমানের পুজো করুন। সংকট মোচন হনুমানের কৃপায় সকল জটিলতা থেকে মুক্তি পাবেন। তেমনই জীবনের সকল বাধা দূর হবে। ভক্তি ভরে প্রতি মঙ্গল ও শনি হনুমানের পুজো করুন। এতে ভালো ফল পাবেন। লালা জবা ও কলা অর্পন করবেন হনুমানের পুজো করার সময়। 

পালন করতে পারেন ফটকিরির টোটকা। পারিবারিক অশান্তি মাত্রা ছাড়িয়ে গেল এই টোটকা কাজে লাগবে। কিছু ফটকিরি নিয়ে মাথার ওপর ২১ বার ঘুরিয়ে ফেলে দিন। এতে কেটে যাবে দুর্ভোগ। টোটকা পালনের পর ফটকিরি বাড়িতে রাখবেন না। রাস্তায় ফেলে দিন।  

গরিবদের দান করলে উপকার পাবেন। শাস্ত্র মতে, কালো রঙের জুতো গরিবকে দান করুন। এতে পরিবারে দুর্ভোগ কেটে যাবে। গরিবকে জুতো দানে উপকার পাবেন। পারিবারিক অশান্তি থেকে সহজে মুক্তি পাবেন এই টোটকা পালন করলে। 

রুপোর পাতের গুণে পারিবারিক দুর্ভোগ কেটে যায়। শাস্ত্র মতে, একটি চারকোনা রুপোর পাত নিজের সঙ্গে রাখুন। ছোট মাপের পাত কিনুন। তা সারাদিনে যতটা সময় পারবেন নিজের কাছে রাখুন। এতে পারিবারিক অশান্তি থেকে মুক্তি পাবেন। এই টোটকা বেশ উপকারী। 

পরিবারিক অশান্তি একবার শুরু হলে তা বন্ধ করা কঠিন। পরিবারিক অশান্তি থেকে মুক্তি পেতে মেনে চলতে পারেন বিশেষ টোটকা। আজ রইল জ্যোতিষ টোটকা। রোজ পালন করুন এই পাঁচ টোটকা, দূর হবে সব রকম পারিবারিক অশান্তি। 
 
আরও পড়ুন- রাশি বলে দেবে আপনার শ্বশুরের স্বভাব কেমন, শাস্ত্র মতে রক্ষণশীল স্বভাবে হন এরা

আরও পড়ুন- ভাগ্যবানদের হাতের তালুতেই থাকে রেখা থাকে, যা সহজেই ধনী করে তোলে

আরও পড়ুন- কুবেরের এই শক্তিশালী মন্ত্রগুলি জপ করলে দারিদ্র্য দূর হবে চোখের পলকে

Share this article
click me!