১৯ মার্চ থেকে গোটা সপ্তাহ দারুণ কাটবে এই তিন রাশির, দেখে নিন কার ভালো সময় শুরু হচ্ছে

বুধ ১৯ মার্চ মেষ রাশিতে প্রবেশ করবে। এর প্রভাবে কয়েকটি রাশির যেমন শুরু হবে শুভ সময় তো কারও কারও খারাপ সময় কাটবে। দেখে নিন কাদের ভালো সময় শুরু হবে।

Web Desk - ANB | Published : Mar 17, 2023 7:36 AM IST

গোটা সপ্তাহ ভালো কাটুক তা সকলের তা সকলের কাম্য। সেই অনুসারে সকলে নিজের মতো প্ল্যান ছকে নিয়ে থাকেন। কিন্তু, আপনার গোটা দিন কিংবা গোটা সপ্তাহ কেমন কাটবে তা নির্ভর করে ব্যক্তির রাশির ওপর। এমনই ব্যখ্যা আছে শাস্ত্রে। শাস্ত্র মতে, আপনার রাশির ওপর গ্রহের অবস্থানের ওপর নির্ভর করে কেমন কাটবে আপনার দিন। শাস্ত্র মতে, বুধ ১৯ মার্চ মেষ রাশিতে প্রবেশ করবে। এর প্রভাবে কয়েকটি রাশির যেমন শুরু হবে শুভ সময় তো কারও কারও খারাপ সময় কাটবে। আজ রইল তিন রাশির কথা। শাস্ত্র মতে, ১৯ মার্চ থেকে গোটা সপ্তাহ দারুণ কাটবে এই তিন রাশির, দেখে নিন তালিকায় কারা আছেন।

মেষ রাশি

২১ মার্চ থেকে ১৯ এপ্রিলের মধ্যে কারও জন্ম হলে তার রাশি হল মেষ। ১৯ তারিখ থেকে গোটা সপ্তাহটি মেষ রাশির জন্য গুরুত্বপূর্ণ। এই সময় শক্তিশালী বোধ করবেন। আপনার সর্বক্ষেত্রে ইতিবাচকতা বৃদ্ধি অনুভব করতে পারেন। এই সময় সব ধরনের সাফল্য পেতে পারেন এই সপ্তাহে। যে কোনও কাজে পারদর্শীতা আসবে। তেমনই সময় ভালো কাটবে।

বৃষ রাশি

২০ এপ্রিল থেকে ২০ মে-র মধ্যে কারও জন্ম হলে তার রাশি বৃষ। এই সপ্তাহটি বৃষ রাশির জন্য গুরুত্বপূর্ণ সপ্তাহ। আর্থিক অবস্থা উন্নত হবে। আপনি আপনার জীবন সম্পর্কে ইতিবাচক বোধ করবেন। সাহস বৃদ্ধি পেতে পারে। তেমনই মেজাজ থাকবে ইতিবাচক। মজার মধ্যে দিয়ে কাটবে গোটা সপ্তাহ। বুধ ১৯ মার্চ মেষ রাশিতে প্রবেশ করবে। এর শুভ প্রভাব পড়তে চলেছে বৃষ রাশির ওপর। সে কারণে গোটা সপ্তাহ ভালো কাটবে বৃষ রাশির।

মিথুন রাশি

২১ মে থেকে ২০ জুনের মধ্যে কারও জন্ম হলে তার রাশি মিথুন। মিথুন রাশির ভালো সময় শুরু হচ্ছে ১৯ তারিখ থেকে। ১০ থেকে ২৫ গোটা সপ্তাহ ভালো কাটবে। যে কোনও কাজে আসবে সাফল্য। তেমনই যে কোনও কাজ সম্পর্কে আশাবাদী হতে পারেন। আপনার সব কাজে আসবে সাফল্য। এই সপ্তাহ জুড়ে নানা কারণে আনন্দ উপভোগ করতে পারেন। ছুটির মেজাজে কাটতে পারে ১৯ থেকে ২৫ মার্চ। সব মিলিয়ে ভালো সময় শুরু হচ্ছে মিথুন রাশির জন্য। সপ্তাহটি অন্যন্ত গুরুত্বপূর্ণ। মিলবে সব কাজে সাফল্য।

 

 

আরও পড়ুন

শুক্রবার দিনটি কঠিন হতে চলেছে এই তিন রাশির জন্য, দেখে নিন কে কে রয়েছেন তালিকায়

দাম্পত্য জীবনে ফাটল দেখা দিতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

১৭ মার্চ এই রাশিগুলির সম্পদ ও বিপুল অর্থ প্রাপ্তির যোগ রয়েছে, দেখে নিন শুক্রবারের রাশিফল

Share this article
click me!