Janmashtami 2023: শ্রীকৃষ্ণের আশীর্বাদ সর্বদা থাকে এই চার রাশির ওপর, দেখে নিন তালিকায় কে কে আছেন

কোথাও ৬ তারিখ তো কোথাও ৭ তারিখ পুজিত হবেন গোলাপ। শ্রীকৃষ্ণের আশীর্বাদ সর্বদা থাকে এই চার রাশির মধ্যে, দেখে নিন তালিকায় কে কে আছেন।

Sayanita Chakraborty | Published : Sep 6, 2023 7:49 AM IST / Updated: Sep 06 2023, 03:12 PM IST

চলছে একের পর এক উৎসব। এই সকল উৎসবের সূচনা হয় জন্মাষ্টমী দিয়ে। এবছর ৬ ও ৭ সেপ্টেম্বর দুদিন ধরে পালিত হবে জন্মাষ্টমী। ৬ সেপ্টেম্বর সন্ধ্যায় পড়ছে তিথি। কোথাও ৬ তারিখ তো কোথাও ৭ তারিখ পুজিত হবেন গোলাপ। শ্রীকৃষ্ণের আশীর্বাদ সর্বদা থাকে এই চার রাশির মধ্যে, দেখে নিন তালিকায় কে কে আছেন।

বৃষ রাশি

রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। শ্রীকৃষ্ণের কৃপা বর্ষিত থাকবে এই রাশির ছেলে মেয়েদের মনে। জীবনে যাই সমস্যা আসুক না কেন কৃষ্ণের কৃপায় পাবেন মুক্তি। জন্মাষ্টমীতে অবশ্যেই কৃষ্ণের পুজো করুন। মিলবে উপকার।

কর্কট রাশি

রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। যে কোনও প্রচেষ্টায় শ্রীকৃষ্ণের আরাধনায় পাবেন মুক্তি। জন্মষ্টমীতে অবশ্যই কৃষ্ণের পুজো করুন। কর্কট রাশির ওপর এই রাশির কৃপা থাকে সর্বদা। কৃষ্ণের ভক্ত হয়ে থাকেন এই রাশির ছেলে মেয়েরা।

সিংহ রাশি

রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। কঠোর পরিশ্রমী হন এরা। শ্রীকৃষ্ণের কৃপা সর্বদা থাকে এই রাশির ছেলে মেয়েদের ওপর। সিংহ রাশির জাতক জাতিকারা জন্মাষ্টমীতে রাধা ও কৃষ্ণের পুজো করতে পারেন। এতে মিলবে উপকার। এই রাশির ছেলেরা কৃষ্ণের কৃপা পেতে পারেন।

তুলা রাশি

রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। শ্রীকৃষ্ণের কৃপা পেতে পারেন ছেলে মেয়েরা। শ্রীকৃষ্ণের অন্যতম প্রিয় রাশি হল তুলা রাশি। এই রাশির ছেলে মেয়েরা আরাধনা করলে সারা জীবন সুখী থাকবেন। তুলা রাশির জাতক জাতিকারা জন্মাষ্টমীতে রাধা ও কৃষ্ণের পুজো করতে পারেন। এতে মিলবে উপকার।

বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে আমরা সকলে একে অপরের থেকে আলাদা। কেউ শান্ত, কেউ উদ্ধত। কেউ চঞ্চল তো কেউ ধূর্ত। কেউ চালাক তো কেউ বোকা। কেউ স্পষ্টবক্তা তো কেউ নিশ্চুপ। কেউ দয়ালু ও পরোপকারী তেমনই কেউ কঠিন ও স্বার্থপর। তেমনই রাশি অনুসারে বোঝা যায় কোন রাশি কোন দেবতার প্রিয়। শাস্ত্র মতে, এই চার রাশির ছেলে মেয়েরা শ্রীকৃষ্ণের প্রিয় হয়ে থাকে।

 

আরও পড়ুন

মিথুন-মীন-বৃশ্চিক রাশির ছেলে মেয়েদের জন্য জন্মাষ্টমীর দিন কঠিন দিন, আজ বিপদে পড়তে পারেন

Krishna Janmashtami 2023: গর্ভবতী মহিলাদের জন্মাষ্টমীতে সুসন্তান লাভের কামনায় এই বৈদিক মন্ত্র জপ করা উচিত

Love Horoscope: বুধবারে এই রাশিগুলির প্রেম এবং বিবাহিত জীবন কেমন যাবে, দেখে নিন ১২ রাশির আজকের প্রেমের জীবন

Read more Articles on
Share this article
click me!