শুক্রবার বাস্তুমতে মানিব্যাগে রাখুন এই ৫ জিনিস, সারাজীবন নোটে ভরে থাকবে পার্স

বাস্তুশাস্ত্র অনুসারে, আপনিও যদি অর্থের অভাবের কারণে সমস্যায় পড়ে থাকেন, তাহলে শুক্রবার দেবী লক্ষ্মীকে খুশি করার জন্য কিছু ব্যবস্থার কথা বলা হয়েছে। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী কিছু জিনিস পার্সে রাখা শুভ বলে মনে করা হয়।

 

Web Desk - ANB | Published : Mar 3, 2023 6:23 AM IST

প্রত্যেক মানুষই মা লক্ষ্মীকে খুশি করতে এবং তার কৃপা রাখতে চায়। কথিত আছে যে যারা দেবী লক্ষ্মীর আশীর্বাদ পান, তাদের জীবনে কোনও ধরনের সমস্যার সম্মুখীন হতে হয় না। সকল প্রকার আরাম ও বস্তুগত আনন্দ অর্জিত হয়। ধন-সম্পদ ঘরেই থাকে। বাস্তুশাস্ত্র অনুসারে, আপনিও যদি অর্থের অভাবের কারণে সমস্যায় পড়ে থাকেন, তাহলে শুক্রবার দেবী লক্ষ্মীকে খুশি করার জন্য কিছু ব্যবস্থার কথা বলা হয়েছে। জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী কিছু জিনিস পার্সে রাখা শুভ বলে মনে করা হয়।

শুক্রবার এই জিনিসগুলি পার্সে রাখুন-

ছোট এলাচ- বাস্তু বিশেষজ্ঞরা বলছেন যে আপনি যদি দীর্ঘদিন ধরে অর্থের অভাবের সঙ্গে লড়াই করে থাকেন তবে শুক্রবার করা এই প্রতিকারটি আপনার ভাগ্যকে উজ্জ্বল করতে পারে। শুক্রবার মা লক্ষ্মীর পূজায় পাঁচটি ছোট এলাচ নিবেদন করুন। এরপর এই এলাচগুলো একটি লাল রঙের কাপড়ে বেঁধে আপনার পার্সে রাখুন। এটি মানিব্যাগে দেবী লক্ষ্মীর আশীর্বাদ রাখে বলে বিশ্বাস করা হয়।

ধানের দানা- জ্যোতিষশাস্ত্রে ধানের শীষকে শুভ বলে মনে করা হয়। যে কোনও পূজার আচারে শুধুমাত্র চাল ব্যবহার করা হয়। আপনিও যদি সর্বদা মা লক্ষ্মীর আশীর্বাদ আপনার উপর রাখতে চান, তাহলে মা লক্ষ্মীর পায়ে অক্ষত (ধান) নিবেদন করুন। এরপর এই চাল মানিব্যাগে রেখে দিন। এতে সারা বছর আশীর্বাদ থাকবে এবং অপ্রয়োজনীয় খরচ থেকে মুক্তি মিলবে।

রৌপ্য মুদ্রা- শাস্ত্র মতে, মানিব্যাগে রুপোর মুদ্রা রাখাও খুব শুভ বলে মনে করা হয়। মা লক্ষ্মীর কাছে রৌপ্য মুদ্রা খুবই প্রিয়। এটি পার্সে রাখলে লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যায় এবং সারা বছর অর্থের অভাব হয় না। মনে রাখবেন যে রৌপ্য মুদ্রা যেখানে রাখা হবে সেখানে অন্য কিছু রাখা উচিত নয়।

আরও পড়ুন- মেষ রাশির মার্চ মাসে কর্মজীবনে সাফল্য ও পদোন্নতির সম্ভাবনা, জেনে নিন কেমন কাটবে এই মাস

আরও পড়ুন- বৃষ রাশির চাকরিজীবীরা মার্চ মাসে অফিসের কাজ নিয়ে চিন্তিত থাকবেন, জেনে নিন কেমন কাটবে এই মাস

আরও পড়ুন- মিথুন রাশির মার্চ মাসে বিয়ের প্রস্তাব আসতে পারে, জেনে নিন কেমন কাটবে এই মাস

বট পাতা- হিন্দুধর্মে বটকে পূজা যোগ্য বলে মনে করা হয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, একটি শুভ সময়ে একটি বট পাতা রাখলে এবং তা মানিব্যাগে রাখলে দেবী লক্ষ্মীর আশীর্বাদ পাওয়া যায়। এই প্রতিকার করলে একজন ব্যক্তি আর্থিক সীমাবদ্ধতা থেকে মুক্তি পান।

লাল কাগজ- জ্যোতিষীরা বলেছেন যে শুক্রবার একটি লাল রঙের কাগজে আপনার ইচ্ছা লিখে রেশমের সুতো দিয়ে বেঁধে আপনার পার্সে রাখুন। এটি বিশ্বাস করা হয় যে এক বছরে, আপনার অর্থ সম্পর্কিত সেই ইচ্ছা পূরণ হবে।

Share this article
click me!