Aquarius Monthly Horoscope: নতুন বছরের প্রথম মাস কেমন প্রভাব ফেলবে কুম্ভ রাশির উপর

বছরের প্রথম মাস জানুয়ারি। পাশাপাশি রাশিচক্রের নবম রাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-
 

Web Desk - ANB | Published : Jan 15, 2022 4:04 AM IST

ইংরেজি বছরের প্রথম মাস জানুয়ারি। নতুন বছরের সূচণা শুরু হয় এই মাসের থেকেই। এই মাসে মোট ৩১ দিন। উত্তর গোলার্ধের শীতলতম মাস এটি, আর দক্ষিণ গোলার্ধের উষ্ণতম মাস। অধিবর্ষ না হলে যে বার দিয়ে জানুয়ারি শুরু হয়, সে বার দিয়েই অক্টোবর শুরু হয়। আর অধিবর্ষ হলে জানুয়ারি, এপ্রিল ও জুলাই একই দিনে শুরু হয়। 
রাশিচক্রের নবম রাশি কুম্ভ। এই রাশির অধিকর্তা গ্রহ শনি। চাকরির থেকে ব্যবসা ভাগ্য ভাল হয়। এদের অন্তরে যোগীভাব প্রবল থাকে। এই জাতক জাতিকারা ভাবুক, দার্শনিক ও ধর্মপরায়ণ হয়ে থাকে। কোনও কোনও ক্ষেত্রে চরিত্রের দোষে কুপথে যেতে দেখা যায়। এদের জীবনে অনেক বার বাধা আসে আবার শুভ ঘটনাও ঘটে, বিশেষ করে ২৫ থেকে ৫৩ বছর বয়সের মধ্যে। শনি গ্রহের এই জাতকরাও একা থাকতে ভালবাসে। এই রাশির প্রথম জীবনে প্রচুর কষ্ট পেলেও পরে সুখভোগ করে থাকে। এরা সাধারণত ভাল স্বভাবের কিন্তু গ্রহ দোষ থাকলে খল ও নিষ্ঠুর প্রকৃতির হয়ে ওঠে। 
তবে জেনে নেওয়া যাক বছরের প্রথম মাস কুম্ভ রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

জানুয়ারি মাসে কুম্ভ রাশির গুরুজনের শারীরিক সমস্যার জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। কোনও জটিল চিন্তার জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। শারীরিক কোনও সমস্যা বৃদ্ধি পেতে পারে। বিশ্বস্ত মানুষদের থেকে মানসিক আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। গুরুজনদের সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে। আপনার মূল্যবান কিছু হারিয়ে যেতে পারে। কোনও কারণে মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়ার সম্ভাবনা আছে। বন্ধুদের সঙ্গে একটু বুঝে কথা বলুন। নতুন সম্পর্কে জড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। মানসিক উদ্বেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। সময়ের কাজ সময়ে না করার জন্য ভালো কাজ হাতছাড়া হয়ে যেতে পারে। সন্তানের শিক্ষা সংক্রান্ত বিষয়ে ব্যয় বৃদ্ধি পাবে। 

আরও পড়ুন- Cancer Monthly Horoscope: নতুন বছরের প্রথম মাস কেমন প্রভাব ফেলবে কর্কট রাশির উপর

আরও পড়ুন- Chanakya Niti: এই ৫ গুণের অধিকারী মহিলারা প্রতিটি ব্যক্তির ভাগ্য পরিবর্তন করতে পারে

আরও পড়ুন- রান্নাঘরে এই জিনিস পড়ে যাওয়া অত্যন্ত অশুভ, জেনে নিন এর সঙ্গে সম্পর্কিত নিয়মগুলি

আরও পড়ুন- Vastu Tips: বাড়িতে কখনোই হবে না অর্থের অভাব, যদি মেনে চলেন বাস্তুর এই নিয়মগুলো

Share this article
click me!