মিথুন রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

বাংলা বছরের সপ্তম মাস কার্তিক। পাশাপাশি রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-
 

Web Desk - ANB | / Updated: Oct 22 2022, 07:39 AM IST

রাশিচক্রের তৃতীয় রাশি মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরা তোষামোদ প্রিয় মানুষ। একই সঙ্গে কাউকে ভালবাসে, আবার ঘৃণাও করে। এরা চিন্তাশীল কিন্তু কথা বেশি বলে। এই রাশির জাতকরা কখনও কুটিল, কখনও সরল। কোন কাজ করবে বা কোন কাজ করবে না তা সব সময় ঠিক করতে পারে না। এরা প্রায়ই পেটের রোগ বা বদহজমে ভোগে। এরা কখনও কৃপণ আবার কখনও আর্থিক ভাবে উদার। এরা কখনও বিশ্বাস করে তো কখনও সন্দেহ করে। বুধ চঞ্চলমতি, উদ্যমী বালক গ্রহ। বালকের মতোই এর কার্যকরিতা এই রাশির ব্যক্তিদের উপর সেই ভাবে প্রতিফলিত হয়। এদের মেধা শক্তি তীক্ষ্ণ, তবে এরা অস্থিরমনা এবং নরম গরম ভাবযুক্ত। প্রয়োজনের চেয়ে বেশি ভাবুকতা এদের এক বৈশিষ্ট্য, কিন্তু এরা কাজ পাগল। এই রাশির মনের মধ্যে একই সঙ্গে দ্বিবিধ ভাবের খেলা চলে। তবে জেনে নেওয়া যাক বছরের তৃতীয় মাস মিথুন রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

মিথুন রাশির উপর কার্তিক মাসের প্রভাব 
মিথুন রাশির জাতকদের জন্য কার্তিক মাসটি খুব বিশেষ হতে চলেছে। মাসের শুরুতে কিছু ভালো খবর পেতে পারেন। কর্মসংস্থান খুঁজছেন যুবকরা এই মাসের শেষের দিকে চাকরির সুযোগ পেতে পারেন। এই মাসে আয়ের উত্স বৃদ্ধির কারণে, অর্থনৈতিক পরিস্থিতি শক্তিশালী হবে। মাসের শেষ দিকে বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন হতে পারে। এই সময়ে, আপনার জীবন সঙ্গীর সহায়তায়, আপনি কিছু বড় অর্জন অর্জন করতে পারেন। মিথুন রাশির জাতক জাতিকারা যদি এই মাসে নতুন ব্যবসা শুরু করেন তাহলে অবশ্যই তাতে লাভ হবে। শিক্ষার্থীদের জন্য এই মাসটি অনুকূল যাচ্ছে। সব মিলিয়ে কার্তিক মাসটি মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য লাভজনক হতে চলেছে।

প্রথম সপ্তাহ-

কার্তিক মাসের প্রথম সপ্তাহটি মিথুন রাশির জাতকদের সুখ দেবে। এই সময়ে আপনি নতুন কর্মসংস্থানের সুযোগ পাবেন। এই সময়ে ব্যবসায়িক ভ্রমণ লাভজনক হবে। আপনার স্ত্রীর অনুভূতিকে সম্মান করুন।

দ্বিতীয় সপ্তাহ-

সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে মিথুন রাশির জাতক জাতিকাদের একটু সাবধানে চলাফেরা করতে হবে। বিরোধীরা আপনার কাজে বাধা দিতে পারে। পারিবারিক কোনও সমস্যা এই সময়ে উদ্বেগের কারণ হতে পারে। সাবধানে যে কোনও সিদ্ধান্ত নিন।

তৃতীয় সপ্তাহ-

সেপ্টেম্বরের তৃতীয় সপ্তাহটি মিথুন রাশির জন্য মাঝারি ফলদায়ক হতে চলেছে। এই সময়ে, আপনি আপনার শ্বশুরবাড়ির পক্ষ থেকে উপহার পেতে পারেন। অফিসের কর্মকর্তারা আপনার কাজের প্রশংসা করবেন। কর্মজীবনে কাঙ্খিত অগ্রগতি পাবেন। 

আরও পড়ুন- কন্যা রাশি কেমন কাটবে অক্টোবর মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

আরও পড়ুন- মেষ রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

আরও পড়ুন- বৃষ রাশির কেমন কাটবে কার্তিক মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

 

চতুর্থ সপ্তাহ-

কার্তিক মাসের চতুর্থ সপ্তাহটি মিথুন রাশির জাতকদের জন্য খুব চমৎকার হতে চলেছে। এই সময়ে আপনি প্রত্যাশার চেয়ে বেশি লাভ পাবেন। বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে। ভালোবাসার দিক থেকে এই সময়টা খুব স্পেশাল হতে চলেছে। 

Share this article
click me!