Asianet News BanglaAsianet News Bangla

Flirting-এর স্বভাব ত্যাগ করতে পারেন না এরা, সম্পর্কে থাকাকালীন অন্য মেয়ের সঙ্গে ফ্লাটিং করেন

রইল তিন রাশির কথা। এরা সঙ্গীর প্রতি নিজের সব দায়িত্ব পালন করেন। কিন্তু, এদের একটি খারাপ স্বভাব সম্পর্ক নষ্ট করে দেয়। আসলে Flirting-এর স্বভাব ত্যাগ করতে পারেন না এরা, সম্পর্কে থাকাকালীন অন্য মেয়ের সঙ্গে ফ্লাটিং করেন এরা। দেখে নিন কোন রাশির ছেলেরা এমন স্বভাবের।

Know those 3 zodiac signs who can not stop flirting despite being in a relationship ABSC
Author
First Published Sep 4, 2022, 1:21 PM IST

প্রেম সকলের জীবনেই আছে। সকলের জীবনে প্রেমের আলাদা আলাদা কাহিনি। কারও কাহিনি আনন্দের তো কারও দুঃখের। প্রেম নিয়ে সকলে মানসিকতা ভিন্ন। কেউ সঙ্গীর ওপর নিজের কতৃত্ব ফলাতে চান, কেউ সঙ্গীর সুখের কথাভ ভাবেন তো কেউ সম্পর্কে ঝগড়া এড়াতে সবার আগে ক্ষমা চান। তেমনই কেউ প্রেম টিকিয়ে রাখতে সব করতে রাজি তো কেউ কঠিন পরিস্থিতিতে সঙ্গীর পাশে থাকার বদলে পালিয়ে যান। সম্পর্কের প্রসঙ্গে আমাদের মানসিকতার রয়েছে বিস্তর তফাত। আজ রইল তিন রাশির কথা। এরা সঙ্গীর প্রতি নিজের সব দায়িত্ব পালন করেন। কিন্তু, এদের একটি খারাপ স্বভাব সম্পর্ক নষ্ট করে দেয়। আসলে Flirting-এর স্বভাব ত্যাগ করতে পারেন না এরা, সম্পর্কে থাকাকালীন অন্য মেয়ের সঙ্গে ফ্লাটিং করেন এরা। দেখে নিন কোন রাশির ছেলেরা এমন স্বভাবের। 

ধনু রাশি
রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। এরা খুবই স্বাধীনচেতা, উৎসাহী স্বভাবের হয়ে থাকেন। এই রাশির ছেলে মেয়েদের প্রেম জীবন নিয়ে নানান সমস্যা দেখা দেয়। এর কারণ এদের খারাপ স্বভাবে। সম্পর্কে জড়ানোর পরও এরা ফ্লার্টিং-এর স্বভাব ত্যাগ করতে পারে না। 

বৃশ্চিক রাশি
ফ্লার্টিং করার স্বভাব ত্যাগ করতে পারেন না এরা। সম্পর্কে থাকাকালীন অন্য মেয়ের সঙ্গে ফ্লাটিং করেন এরা। এদের এই ভুলে সম্পর্কে খারাপ প্রভাব পড়ে। রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এই রাশির ছেলে মেয়েরা তেজী, নির্ভীক ও একগুঁয়ে স্বভাবের মানুষ হন। এদের এই স্বভাবও সম্পর্কে খারাপ প্রভাব ফেলে। 

মকর রাশি
রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এদের প্রেমের সম্পর্ক খুবই মজবুত হয়। রোম্যান্টিক ধরনের মানুষ হন এরা। সঙ্গীর প্রতি সব সময় এরা দায়িত্ব পালন করে থাকেন এরা। তবে, এরা বড্ড ফ্লার্টবাজ স্বভাবের হয়। সম্পর্কে থাকাকালীনও অন্য মেয়ের সঙ্গে ফ্লার্টিং করেন। 

বৈদিক শাস্ত্র মতে, মেষ থেকে মীন এই ১২ টি রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে, আমাদের সকলের সঙ্গে সকলের মানসিকতা, ভাবনা-চিন্তা, ধ্যান ধারণায় রয়েছে বিস্তর তফাত। কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ স্বার্থপর তো কেউ সকলের কথা ভাবেন। তেমনই সম্পর্ক নিয়ে সকলের ধারণা ও মানসিকতা ভিন্ন।  
 

আরও পড়ুন- জেনে নিন এই বছরের মহালয়া অমাবস্যা কবে, রইল তিথি তর্পণ মুহুর্ত ও বিশেষ তাৎপর্য

আরও পড়ুন- চিনে নিন এই ছয় রাশির ছেলে-মেয়েদের, এরা সেরা শিক্ষক হিসেবে খ্যাতি পান

আরও পড়ুন- নবরাত্রি হল শক্তি উপাসনার উত্সব, জেনে নিন মা দুর্গার এই নয় রূপের নাম

Follow Us:
Download App:
  • android
  • ios