টাকা হাত থেকে পড়ে যাচ্ছে, তাহলে বুঝবেন জীবনে আসছে বড় পরিবর্তন

অনেক সময় মাটিতে পড়ে যাওয়াও আপনার জন্য শুভ হতে পারে। এমন পরিস্থিতিতে, আসুন জেনে নেওয়া যাক হাত থেকে টাকা পড়ে যাওয়া সত্যিই উদ্বেগের বিষয় নাকি এটি নিছক গুজব।
 

Web Desk - ANB | Published : Jul 27, 2022 1:19 PM IST

পকেট থেকে টাকা বের করার সময় প্রায়ই মাটিতে পড়ে যায়। তবে, এটি একটি অশুভ লক্ষণ হিসাবে মনে করা হয়। এই কারণে ঘরে আর্থিক সংকট দেখা দিতে পারে বলে মনে করেন লোকজন। কিন্তু এটা সব সময় হয় না, অনেক সময় মাটিতে পড়ে যাওয়াও আপনার জন্য শুভ হতে পারে। এমন পরিস্থিতিতে, আসুন জেনে নেওয়া যাক হাত থেকে টাকা পড়ে যাওয়া সত্যিই উদ্বেগের বিষয় নাকি এটি নিছক গুজব।

লাভ ক্ষতি পরিস্থিতির উপর নির্ভর করে 
বাস্তুশাস্ত্র অনুসারে, হাত থেকে টাকা পড়ে যাওয়ার পরে লাভ বা ক্ষতি বিভিন্ন পরিস্থিতিতে নির্ভর করে। হাত থেকে টাকা পড়ে যাওয়া একজন ব্যক্তির জন্য প্রতিবারই উদ্বেগজনক নয়। বাড়ি থেকে বের হওয়ার সময় যদি হঠাৎ হাত থেকে টাকা পড়ে যায় তাহলে তা শুভ হতে পারে।

এই টাকা রাখুন
বাড়ি থেকে বের হওয়ার সময় পয়সা পড়লে তাড়াতাড়ি টাকা নিয়ে আসতে পারে। খুব তাড়াতাড়ি বাড়ির আর্থিক অবস্থার উন্নতি হতে চলেছে। একই সময়ে, কারও সঙ্গে লেনদেন করার সময়ও টাকা মাটিতে পড়ে যাওয়াকে শুভ বলে মনে করা হয়। এই পড়ে যাওয়া টাকা সব সময় নিরাপদ রাখা উচিত। এতে অর্থের আগমন বা জীবনে সমৃদ্ধি আসে, তেমনি ঋণ বা পাওনা টাকাও ফেরত পাওয়া যায়।

আরও পড়ুন- শ্রাবণে কোন শিবলিঙ্গের পুজোয় কী ফল মেনে, জেনে নিয়ে তবেই ঠিক করুন

আরও পড়ুন- শ্রাবণের প্রথম সোমবার মীন রাশিতে তৈরি হচ্ছে গজকেশরী যোগ

আরও পড়ুন- ফেং শুই বিড়ালের এত উপকারিতা আগে জানতেন, আর্থিক সমস্যা কাটাতে সেরা

টাকা সকালে পড়লে
একই সময়ে, সকালে হাত থেকে টাকা পড়ে যাওয়াও শুভ বলে মনে করা হয়। এটি ইঙ্গিত দেয় যে খুব শীঘ্রই কোথাও থেকে অর্থ আসতে চলেছে। এই টাকা ঘরেই সেফ বা পার্সে রাখতে হবে। অর্থকে অসম্মান করবেন না। যে টাকা পড়ে আছে তা কখনই না তোলার ভুল করা উচিত নয়। ১ টাকা হলেও। এটি অর্থের অসম্মান বাড়ে এবং আর্থিক পরিস্থিতির ক্ষতি করতে পারে। 

Share this article
click me!