তুলা রাশি কেমন কাটবে অক্টোবর মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

ইংরেজী বছরের দশম মাস অক্টোবর। পাশাপাশি রাশিচক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ শুক্র। এই রাশির জাতক-জাতিকারা একটু চঞ্চল প্রকৃতির হয়ে থাকে। জেনে নেওয়া যাক বছরের পঞ্চম মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-

Web Desk - ANB | Published : Oct 11, 2022 8:17 PM IST

রাশিচক্রের সপ্তম রাশি তুলা। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এদের সহিষ্ণুতা ও ধৈর্য যথেষ্ট। এরা নিজের মনের কথা সহজে কাউকে বলে উঠতে পারেন না। বিচার বিশ্লেষণ শক্তি প্রবল। জাতক সৎকর্ম পরায়ণ, বহু ভাষায় অভিজ্ঞ। এই ব্যক্তিদের বিচার বিশ্লেষণ করার ক্ষমতা প্রবল। চাকরি অপেক্ষা ব্যবসা জাতকের পক্ষে বিশেষ ফলপ্রদ। তুলা, মেষ, কুম্ভ ও মিথুন  রাশির লোকের সঙ্গে বন্ধুত্ব বা বিবাহ সুখের হয়। জাতক শান্তি প্রিয় তবে ভিরু নয়। এদের মধ্যে যে লক্ষণ সাধারণত দেখা যায়, তা হল— এরা খুব সৌন্দর্য ও ভোগবিলাস প্রিয়, ভাবপ্রবণ, বিজ্ঞ, রাজনীতিক, প্রখর অনুমান শক্তিসম্পন্ন ও প্রেমিক। এরা চাকরি অপেক্ষা ব্যবসায় উন্নতি বেশি করবে। এরা খেতে খাওয়াতে খুব ভালবাসে। এই রাশির জাতক-জাতিকারা একা থাকতেই বেশি পছন্দ করেন। ধর্ম ভাব বেশি থাকলেও তা চাপা থাকে। এরা খেতে ও খাওয়াতে খুব পছন্দ করেন। ভীরের চেয়ে একাকী থাকতে বেশি পছন্দ করে। তবে জেনে নেওয়া যাক বছরের সপ্তম মাস তুলা রাশির উপর কেমন প্রভাব ফেলবে-
তুলা রাশির উপর অক্টোবর মাসের প্রভাব 
এই মাসটি আপনার জন্য চ্যালেঞ্জিং এবং হতাশাজনক হতে প্রমাণিত হবে। এই মাসে, তুলা রাশির প্রায় সমস্ত গ্রহের দর্শন শুভ ফল দেখায় না। এই মাসে অর্থের ক্ষতি ছাড়াও, তুলা রাশির জাতকদের স্বাস্থ্যের দিক থেকেও ব্যথা এবং অস্বস্তির মধ্যে দিয়ে যেতে হতে পারে। তাদের উচিত এই মাসটি আরও বেশি করে সতর্ক ও স্বাস্থ্য সচেতন হয়ে স্বাস্থ্যসেবায় ব্যয় করা। আপনি যদি এই মাসে কোনও নতুন উদ্যোগ বা অন্য কোনও নতুন বিনিয়োগ করতে চান তবে তা করবেন না। প্রশাসনিক কর্মকর্তারা খুব চিন্তিত ও উদ্বিগ্ন হবেন। সীমান্তে শত্রু তৎপরতা ও দেশে সন্ত্রাসী তৎপরতা বৃদ্ধির জোরালো সম্ভাবনা রয়েছে। 

এই মাসে পুলিশ বিভাগ এবং অন্যান্য বিচার বিভাগীয় বিভাগ ও মহকুমাগুলোকে অত্যন্ত সজাগ ও সজাগ থাকতে হবে। বিরোধী পক্ষের রাজনীতিবিদদের ওপর চাপ অনেক বেশি থাকবে। এই মাসটি তুলা রাশির স্থানীয় বুদ্ধিজীবী লেখক এবং শিক্ষা ক্ষেত্রের সঙ্গে সম্পর্কিত অন্যান্য সমতুল্য ব্যক্তিদের জন্য সন্তোষজনক নয়। আপনার তুলা রাশির অধিবাসীদের জানুন আর সবচেয়ে বেশি দরকার অজানা শত্রুদের থেকে সতর্ক থাকা। 
এই মাসে শনির বক্র দৃষ্টির কারণে বিরোধীদের কর্মকাণ্ড অনেক বেড়ে যেতে পারে এবং ঝামেলাও হতে পারে। এই মাসে, রাহুর অশান্তির কারণে, বাড়িতে বিবাদের পরিবেশ তৈরি হতে পারে এবং অন্যান্য গ্রহের সদস্যদের সঙ্গে স্থানীয়দের ঝামেলা হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে, আপনি আপনার আচরণ নিয়ন্ত্রণে রাখুন এবং সহনশীলতার উদাহরণ দিন। 
 

আরও পড়ুন- কন্যা রাশি কেমন কাটবে অক্টোবর মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

আরও পড়ুন- সিংহ রাশি কেমন কাটবে অক্টোবর মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে

আরও পড়ুন- কর্কট রাশি কেমন কাটবে অক্টোবর মাস, জেনে নিন এই মাস কেমন প্রভাব ফেলবে


পিত্তরোগ, চর্মরোগ, নাসিকা সংক্রান্ত রোগ কানের সমস্যায় দেশবাসীকে কষ্ট দিতে পারে। পরিপাকতন্ত্রের রোগও এই মাসে দেখা দিতে পারে। তুলা রাশির জাতক জাতিকারা এই মাসে রাগ, হতাশা ও অপরাধবোধকে নিয়ন্ত্রণ করে আধ্যাত্মিকতা ও ধর্মীয় কাজের প্রতি আগ্রহ বাড়ালে এবং সঠিক গ্রহের চিকিৎসার মাধ্যমে সমস্যা কমানোর চেষ্টা করলে ভালো হবে। কান-সম্পর্কিত অসুস্থতা স্থানীয়দের কষ্ট দিতে পারে। পরিপাকতন্ত্রের রোগও এ মাসে দেখা দিতে পারে। 
তুলা রাশির জাতক জাতিকারা এই মাসে রাগ, হতাশা ও অপরাধবোধকে নিয়ন্ত্রণ করে আধ্যাত্মিকতা ও ধর্মীয় কাজের প্রতি আগ্রহ বাড়ালে এবং সঠিক গ্রহের চিকিৎসার মাধ্যমে সমস্যা কমানোর চেষ্টা করলে ভালো হবে। 

Share this article
click me!