ব্যবসার উন্নতি ঘটবে চন্দনের টোটকায়, জেনে নিন কীভাবে পালন করবেন এই সকল টোটকা

জ্যোতিষ শাস্ত্রে একাধিক সমস্যার কথা উল্লেখ আছে। তেমনই উল্লেখ আছে সমস্যা থেকে মুক্তির উপায়। শাস্ত্রে ব্যবসায় উন্নতির টোটকার কথা রয়েছে। আপনি যদি ব্যবসা সংক্রান্ত কোনও সমস্যার সম্মুখীন হন, তাহলে মেনে চলতে পারেন এই সকল টোটকা।   

Sayanita Chakraborty | Published : Sep 17, 2022 1:06 PM IST

আর্থিক উন্নতি সকলেরই কাম্য। সে কারণে কঠিন পরিশ্রম করে চলেন অনেকে। অফিসের পাশাপাশি অনেকে ব্যবসা করেন। আবার কেউ ব্যবসার ক্ষেত্রে কঠিন পরিশ্রম করেন। কিন্তু, পরিশ্রম করলেই যে ভালো ফল মিলবে তা নয়। আয় বৃদ্ধি করা, ব্যবসায় উন্নতি করা এত সহজ নয়। এবার ব্যবসার উন্নতি ঘটবে চন্দনের টোটকায়। জ্যোতিষ শাস্ত্রে একাধিক সমস্যার কথা উল্লেখ আছে। তেমনই উল্লেখ আছে সমস্যা থেকে মুক্তির উপায়। শাস্ত্রে ব্যবসায় উন্নতির টোটকার কথা রয়েছে। আপনি যদি ব্যবসা সংক্রান্ত কোনও সমস্যার সম্মুখীন হন, তাহলে মেনে চলতে পারেন এই সকল টোটকা।   

একটি পাত্রে গঙ্গাজল নিন। এবার তাতে মেশান চন্দন গুঁড়ো কিংবা চন্দনের কাঠি দিন। এতে মেশান হলুদ। চন্দন, হলুদ ও গঙ্গাজল মেশানো এই জল ব্যবসাক্ষেত্রে ছড়িয়ে দিন। কিংবা এই জল ব্যবসার প্রবেশদ্বারের সামনে রাখুন। এতে সকল নেতিবাচক এনার্জি দূর হবে এবং ব্যবসায় উন্নতি ঘটবে।   

চন্দন গাছের শিকড়ে হলুদ, চাল ও গঙ্গাজল অর্পন করুন। চন্দন গাছের গোড়ায় এই কয়টি দ্রব্য রেখে আসুন। এতে দীর্ঘদিন ধরে চলতে থাকা ব্যবসায় অশান্তি দূর হবে। এই টোটকা রোজ পালন করুন। এতে মিলবে উপকার। ব্যবসায় সকল জটিলতা দূর হবে এই টোটকা পালন। 

বৃহস্পতিবার লাল চন্দনের টোটকা করতে পারেন। বৃহস্পতিবার লাল চন্দনের সঙ্গে লাল গোলাপ ও রোলী দেবীর পায়ে রেখে দিন। তারপর তা আপনার লকারে রেখে দিন। আয় বাড়বে এই টোটকায়। মেনে চলুন এই টোটকা। আর্থিক উন্নতি ঘটবে এই টোটকা পালনে। টানা কয়েক সপ্তাহ এই টোটকা পালন করুন, মিলবে উপকার।  

লাল চন্দন ও কর্পূরের টোটকা পালন করতে পারেন। লাল চন্দন গুঁড়ো, অশ্বগন্ধা ও কর্পূর এক সঙ্গে নিয়ে জ্বালান। ঘরের মধ্যে জালিয়ে নিন। মিলবে উপকার। ব্যবসার উন্নতি ঘটবে চন্দনের টোটকায়। আর্থিক উন্নতি করতে চাইলে কিংবা ব্যবসার জটিলতা দূর করতে চাইলে মেনে চলুন এই টোটকা। 

তেমনই ররিবার সকালে স্নানের পর কপালে লাল চন্দন লাগান। লাল চন্দনের তিলক আঁকুন। বিশেষ করে কোনও জরুরি কাজে বাইরে গেলে এই চন্দন লাগিয়ে যান। সব কাজে সফল হবেন। তেমনই আটকে থাকা কাজ সম্পন্ন হবে এই টোটকা মেনে চললে। ব্যবসার উন্নতি ঘটবে চন্দনের এই টোটকায়। 
   
 

আরও পড়ুন- নেতিবাচক ভাবনা আসে এদের মাথায়, সব সময় নেতিবাচক কাজে আগ্রহ পান এই চার রাশি

আরও পড়ুন- চিনে নিন এই চার রাশিকে, এরা কাউকে হিংসা করেন না, এদের মন পরিষ্কার হয়

আরও পড়ুন- দুর্গাপুজোর সময় থেকে বাকি বছরটা এই ৪ রাশির জন্য অত্যন্ত শুভ, জেনে নিন কারা আছেন এই তালিকায়

Share this article
click me!