Astrological Tips for Happy Married: সুখী দাম্পত্য জীবনের জন্য কার্যকর এই সাতটি জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকার

আপনি যদি চান যে আপনার বিবাহিত জীবনে সুখ, শান্তি এবং ভালবাসা সর্বদা বজায় থাকুক, তবে আপনাকে সুখী বিবাহিত জীবনের সঙ্গে সম্পর্কিত এই সহজ জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকারগুলি একবার মেনে দেখতে পারেন।
 

Web Desk - ANB | Published : Jan 17, 2022 10:35 AM IST

জীবনে সবাই চায় তাদের দাম্পত্য জীবনে সর্বদা সম্প্রীতি ও মাধুর্য থাকুক। এর জন্য প্রত্যেক দম্পতি সম্ভাব্য প্রচেষ্টা চালায়, কিন্তু কখনও কখনও দুর্ভাগ্যবশত কিছু মানুষের জীবনে অশান্তি নেমে আসে এবং প্রতিদিনই স্বামী - স্ত্রীর মধ্যে কোনও না কোনও বিষয় নিয়ে সমস্যা দেখা দেয়। যদি আপনার সঙ্গেও এমন কিছু সমস্যা থাকে এবং আপনি যদি চান যে আপনার বিবাহিত জীবনে সুখ, শান্তি এবং ভালবাসা সর্বদা বজায় থাকুক, তবে আপনাকে সুখী বিবাহিত জীবনের সঙ্গে সম্পর্কিত এই সহজ জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকারগুলি একবার মেনে দেখতে পারেন।
১) দাম্পত্য জীবনে মধুরতা ও সৌহার্দ্য আনতে স্বামী-স্ত্রীর উচিত প্রতি বৃহস্পতিবার ঘরে মাতা লক্ষীর পুজো করা মানুষের মধ্যে প্রসাদ বিতরণ করা।
২) যদি দাম্পত্য জীবনে বিভেদ প্রবেশ করে, তবে সুন্দর সম্প্রীতি ও সুখী দাম্পত্য জীবন পেতে স্ত্রীর উচিত প্রদোষ উপবাস করা। প্রদোষ উপবাসের দিন স্বামী-স্ত্রীকে গুড়ের শিবলিঙ্গ তৈরি করে তার রুদ্রাভিষেক করা। এই প্রতিকার করলে বিবাহিত জীবনে শীঘ্রই ইতিবাচক পরিবর্তন দেখা যায়।
৩) যদি প্রতিদিন স্বামী-স্ত্রীর মধ্যে অহেতুক ঝগড়া হয়, তবে তা এড়াতে স্বামী-স্ত্রী বা উভয়েরই বুধবার কিছুক্ষণ এক সঙ্গে আরাধ্য নাম করে ধ্যান করা উচিত। বিবাহিত জীবনে মধুরতা চাইলেও এই প্রতিকার চালিয়ে যেতে পারেন।
৪) এমনটা বিশ্বাস করা হয় যে আপনি যদি শুক্রবার সাদা মিষ্টি বা সুগন্ধি এনে আপনার স্ত্রীকে উপহার দেন তাহলে কলহ দূর হয় এবং দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকে।
৫) আপনি যদি মনে করেন যে কেউ আপনার বিবাহিত জীবন নজর দিয়েছে এবং প্রতিদিন আপনার সঙ্গীর সঙ্গে ছোটখাটো বিষয়ে ঝগড়া হচ্ছে, তাহলে শুক্রবার আপনার বিছানার চার পায়ে একটি করে পেরেক লাগাতে হবে। অথবা রূপোর চারটি কোনও জিনিস চারদিকে রেখে দিতে হবে।
৬) এমনটা বিশ্বাস করা হয় যে শনিবার জাম গাছের পাতা ছিঁড়ে বেডরুমের যে কোনও কোণে রাখলে বিবাহিত জীবনের কলহ দূর হয় এবং পারস্পরিক সম্পর্কের মধ্যে সৌহার্দ্য ও ভালবাসা বৃদ্ধি পায়।
৭) আপনি যদি মনে করেন যে আপনার মতামত আপনার স্ত্রীর সঙ্গে মেলে না। উদাহরণস্বরূপ, আপনি যদি পূর্ব দিকে যেতে চান তবে আপনার স্বামী পশ্চিম দিকে হাঁটতে পছন্দ করেন। খাওয়া-দাওয়া, জীবনযাপনের সব উপায়ই আলাদা হয়ে গেছে, তাই আপনার বিবাহিত জীবনে সামঞ্জস্যের অভাব দূর করতে শুক্রবার আপনার স্ত্রীকে একটি সুগন্ধি ফুল উপহার দেওয়া উচিত। এই প্রতিকারে দাম্পত্য জীবনে মধুরতা আসে এবং পারস্পরিক ভালোবাসা বাড়তে শুরু করবে।

আরও পড়ুন- Cancer Monthly Horoscope: নতুন বছরের প্রথম মাস কেমন প্রভাব ফেলবে কর্কট রাশির উপর

আরও পড়ুন- Chanakya Niti: এই ৫ গুণের অধিকারী মহিলারা প্রতিটি ব্যক্তির ভাগ্য পরিবর্তন করতে পারে

আরও পড়ুন- রান্নাঘরে এই জিনিস পড়ে যাওয়া অত্যন্ত অশুভ, জেনে নিন এর সঙ্গে সম্পর্কিত নিয়মগুলি

আরও পড়ুন- Vastu Tips: বাড়িতে কখনোই হবে না অর্থের অভাব, যদি মেনে চলেন বাস্তুর এই নিয়মগুলো

Share this article
click me!