রাশি বলে দেবে কার স্বভাব কেমন, দেখে নিন কোন রাশির মেয়েরা বেশি নাটুকে স্বভাবের

অফিস, স্কুল, কলেজ কিংবা আত্মীয়দের মধ্যে এমন দু একজনকে অবশ্যই পেয়ে যাবেন, যাদের স্বভাবের জন্য সব সময় তারা থাকে খবরের শীর্ষে। রাশি দেখে বোঝা যায় কে কতটা নাটুকে স্বভাবের (Dramatic Personality)। আজ রইল চারটি রাশির কথা। এরা সকলেই ড্রামা কুইন তকমা পেয়ে থাকেন।   

Sayanita Chakraborty | Published : Mar 21, 2022 12:52 PM IST / Updated: Mar 21 2022, 06:24 PM IST

আপনার সঙ্গে বেশ ভালো সম্পর্ক রিয়ার। দুজনে এই ডিপার্টমেন্ট (Department) কাজ করেন। এক সঙ্গেই জয়েনিং (Joining) ছিল। সে আপনার থেকে ভালো কাজ করে এমন নয়। তবে, সব সময় অফিসের লাইম লাইটে থাকে সে। কারণটা তার সৌন্দর্য (Beauty) নয়, বরং স্বভাব। অফিস, স্কুল, কলেজ কিংবা আত্মীয়দের মধ্যে এমন দু একজনকে অবশ্যই পেয়ে যাবেন, যাদের স্বভাবের জন্য সব সময় তারা থাকে খবরের শীর্ষে। রাশি দেখে বোঝা যায় কে কতটা নাটুকে স্বভাবের (Dramatic Personality)। আজ রইল চারটি রাশির কথা। এরা সকলেই ড্রামা কুইন তকমা পেয়ে থাকেন।   

ধনুরাশি
ধনু রাশির মেয়েরা বড্ড বেশি নাটুকে হয়। এরা যে কোনও পরিস্থিতিতে সকলের নজর কাড়তে পছন্দ করে। এরা বড় কোনও হট্টগোল করতে পছন্দ করে। তাই ধনু রাশির জাতক জাতিকা থেকে সাবধান। নিজের অজান্তেই এদের ঝামেলাই জড়িয়ে পড়তে পারেন। 

বৃশ্চিক রাশি
খুব আবেগপ্রবন স্বাভাবের হয় বৃশ্চিক রাশির ছেলে মেয়েরা। এদের মধ্যে আক্রমনাত্মক স্বভাব থাকে। সব কিছু না জেনে এরা মন্তব্য করে ফেলে। যার জন্য এদের শত্রু সংখ্যাও বেশি। জ্যোতিষ মতে নাটুকে স্বভাবের হয় বৃশ্চিক রাশির মেয়েরা। তাই এই সকল ড্রামা কুইনের সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে সতর্ক হন। 

কর্কট রাশি
অনুভূতি প্রকাশ করা এদের কাছে মজার বিষয়। এরা খুবই মুখ মিষ্টি স্বভাবের হয়। এদের কাছে অন্যের আবেগ তেমন গুরুত্ব পায় না। বরং, এরা সিনক্রিয়েট করতে বেশ পছন্গ করে। এদের নাটুকে স্বভাব সকলকে আকৃষ্ট করে। কিন্তু, সতর্ক থাকুন কর্কট রাশির মেয়ের থেকে। তাদের এই ড্রামা কুইন নেচার আপনাকে সমস্যায় ফেলতে পারে। 

কুম্ভ রাশি
অল্পেতে রেগে যায় কুম্ভ রাশির জাতক জাতিকারা। এরা ছোটখাটো ব্যাপারে নাটকীর পরিস্থিতি তৈরি করে। এরা না জেনে মন্তব্য করতে এক্সপার্ট। এদের নাটুকে স্বভাব সকলের নজর কাড়ে। এই স্বভাবকে সহজে কেউ টেক্কা দিতে পারে না। এরা অকারণ ঝামেলায় জড়াতে পছন্দ করে থাকেন। অনেক সময় নিজের অজান্তেই সমস্যায় জড়িয়ে পড়েন। 

সিংহ রাশি 
সব সময় স্পট লাইটে থাকতে চান সিংহ রাশির মেয়েরা। ছেলেরাও এই ব্যাপারে কম যান না। এরা খুবই নাটকীয় স্বভাবের ও অহংকারী হন। এদের থেকে সাবধান থাকবেন। সিংহ রাশির এই নাটকীয় স্বভাবের জন্য আপনি যে কোনও মুহূর্তে সমস্যায় পড়তে পারেন।    

আরও পড়ুন- আর্থিক বাধা দূর হবে এবং পরীক্ষায় সফল হবেন সিঁদুরের গুণে, রইল কয়টি টোটকা

আরও পড়ুন- মাঝে মধ্যেই উঁচু থেকে পড়ে যাওয়ার স্বপ্ন দেখে ঘুম ভাঙছে, জানেন এগুলো কীসের ইঙ্গিত

আরও পড়ুন- জীবনের সমস্ত পাপ থেকে মুক্তি দেয় এই ব্রত, জেনে নিন এই একাদশী পালনের নিয়ম

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Bagdah News : 'নিজে সাংসদ, ভাই বিধায়ক, এবার বউ! মানবো না' বাগদায় প্রার্থী নিয়ে ক্ষোভ বিজেপি কর্মীদের
Sukanta Majumdar BJP | 'পুলিশও তৃণমূলের সঙ্গে মিশে লুটপাট চালিয়েছে' বিস্ফোরক অভিযোগ সুকান্তর
Sukanta Majumdar | 'তৃণমূলের মদতে রাজ্যে তোলাবাজি চরমে' বিস্ফোরক মন্তব্য সুকান্ত মজুমদারের
Suvendu Adhikari : 'এই চোর TMC-র কাছে কেউ আত্মসমর্পণ করবে না' কোচবিহারে বড় বার্তা শুভেন্দুর!
Daily Horoscope Live: ১৬ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা