পোস্ট প্রোডাকশনে দাঁড়িয়ে ছবি, সৃষ্টিশীলতার মতপাথর্ক্যে চিনে বাদাম থেকে সরে দাঁড়ালেন যশ দাশগুপ্ত

বাংলা ছবি চিনে বাদাম থেকে সরে দাঁড়ালেন  যশ দাশগুপ্ত। এদিকে পোস্ট প্রোডাকশনে দাঁড়িয়ে ছবি চিনে বাদাম। শুধু মতপাথর্ক্যে চিনে বাদাম থেকে সরে দাঁড়ালেন যশ দাশগুপ্ত।

Web Desk - ANB | Published : Jun 5, 2022 5:57 AM IST / Updated: Jun 05 2022, 04:23 PM IST

বাংলা ছবি চিনে বাদাম থেকে সরে দাঁড়ালেন  যশ দাশগুপ্ত। এদিকে পোস্ট প্রোডাকশনে দাঁড়িয়ে ছবি চিনে বাদাম। শুধু সৃষ্টিশীলতায় মতপাথর্ক্যের জন্য জারেক এন্টারটেইনমেন্ট এবং পরিচালক শিলাদিত্য মৌলিকের চিনে বাদাম ফিল্ম থেকে সরে দাঁড়ালেন যশ দাশগুপ্ত। শিলাদিত্য মৌলিক পরিচালিত জারেক এন্টারটেন্টের প্রযোজনায় এই ছবিতে প্রথমবার জুটি বেধেছিলেন এনা এবং যশ। ইতিমধ্যেই ছবির শুটিং শেষে ছবির ট্রেলর মুক্তি পেয়েছে। তারপর গানও মুক্তি পেয়েছে একাধিক। আগামী ১০ জুন ছবিটি মুক্তি পাবার কথাছিল। তবে তার আগেই বাংলা ছবি চিনে বাদাম থেকে সরে দাঁড়ালেন  যশ দাশগুপ্ত।

 

এদিন টলিউড ইন্ড্রাস্টির এই হেভিওয়েট সেলেব জানিয়েছেন যে তিনি ছবিটির শুটিং এবং পোস্ট প্রোডাকশনের সময়ে মন প্রাণ ঢেলে কাজ করেছেন। তবে এবার আর সম্ভব নয়। তবে তিনি তা বৃথা যেতে দিতে চান না। তবে চিনে বাদাম থেকে সরলেও, নির্মাতাদের সকলকেই শুভেচ্ছা জানিয়েছেন যশ দাশগুপ্ত। টুইটারে একটি বিবৃতি দিয়ে অভিনেতা জানান,  শিলাদিত্য মৌলিক পরিচালিত জারেক এন্টারটেন্টের প্রযোজনায় মূলত কর্মক্ষেত্রে মতবিরোধের কারণেই নিজেকে চিনেবাদাম প্রোজেক্ট থেকে সরিয়ে নিচ্ছেন যশ। যশের কথায়, আমি কোনভাবেই এই ছবির সঙ্গে নিজেকে জড়িত রাখতে চাই না। তবে ছবির শুটিং ও পোস্ট প্রোডাকশনের নিজের সবটা দিয়ে কাজ করেছেন , তাই তা জলে যাক, চান না চিনেবাদামের নায়ক যশ দাশগুপ্ত। মূলত  পোস্ট প্রোডাকশনে দাঁড়িয়ে ছবি চিনে বাদাম। শুধু সৃষ্টিশীলতায় মতপাথর্ক্যের জন্য জারেক এন্টারটেইনমেন্ট এবং পরিচালক শিলাদিত্য মৌলিকের চিনে বাদাম ফিল্ম থেকে সরে দাঁড়ালেন যশ দাশগুপ্ত।

আরও পড়ুন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে পরিচারিকার সঙ্গে সহবাস, লাগাতার ধর্ষণের পর গর্ভপাত, কাঠগড়ায় তৃণমূল নেতা

আরও পড়ুন, সামনে বোর্ডের পরীক্ষা, এভাবে কি কেউ দেখতে পারে 'বাবা'কে ? মেয়েকে নিয়ে চিন্তায় রূপঙ্করের স্ত্রী

সূত্রের খবর, বাংলা ছবি চিনে বাদাম প্রোজক্টে কাজ করতে গিয়ে বিভিন্ন বিষয়ে প্রযোযকদের সঙ্গে মতবিরোধ দেখা গিয়েছেে যশের। ছবি প্রচার বা প্যাকেজিংয়ের ক্ষেত্রে বিভিন্ন মতভেদ দেখা যায় তাঁদের। এর ফলেই এমন সিদ্ধান্ত নিয়েছেন যশ। এর আগে ছবি প্রসঙ্গে অভিনেতাকে বলতে শোনা যায়, এতদিন আমি একেবারে কর্মাশিয়াল ছবি করেছি। চিনেবাদাম একেবারে অন্যধারার ছবি। শিলাদিত্য মৌলিক মানে পরিচালকের থেকে আমার প্রচুর আশা আছে। উনি একেবারে অন্য রকম কাজ করেন। আশা করছি এই ছবিটা থেকে আমি নিজেকে নতুন করে খুঁজে পাব।আর এনার সঙ্গে আমি প্রথমবার জুটি বাধলাম। সেটা নিয়ে খুব আগ্রহী।' উল্লেখ্য, শিলাদিত্য মৌলিক পরিচালিত জারেক এন্টারটেন্টের প্রযোজনায় এই ছবিতে প্রথমবার জুটি বেধেছিলেন এনা এবং যশ। ইতিমধ্যেই ছবির শুটিং শেষে ছবির ট্রেলর মুক্তি পেয়েছে। তারপর গানও মুক্তি পেয়েছে একাধিক। আগামী ১০ জুন ছবিটি মুক্তি পাবার কথাছিল। তবে তার আগেই বাংলা ছবি চিনে বাদাম থেকে সরে দাঁড়ালেন  যশ দাশগুপ্ত।

 আরও পড়ুন, কেকে-ইস্যুতে ধর্ষণের হুমকির শিকার রূপঙ্করের পরিবার, ভাইরাল পোস্টের চরম নিন্দা নেটিজেনদের

Share this article
click me!