Asianet News BanglaAsianet News Bangla

কেকে-ইস্যুতে ধর্ষণের হুমকির শিকার রূপঙ্করের পরিবার, ভাইরাল পোস্টের চরম নিন্দা নেটিজেনদের

কেকে-কে নিয়ে বিতর্কিত মন্তব্য করার পর ইতিমধ্য়েই প্রেসক্লাবে তিনি দুঃখপ্রকাশ করেছেন। তবে কেকে-র মৃত্যুর ৫ দিন পরেও হুমকি তাড়া করে বেড়াচ্ছে বাগচির পরিবারে। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই রূপঙ্করের বিরুদ্ধে বয়কটের ডাক দেওয়া হয়েছে। নিজেরই শহরের কাছেই আজ অনেকটাই অসহায় রূপঙ্কর ও তাঁর গোটা পরিবার। এর আগে খুনে হুমকি পেয়েছেন রূপঙ্কর বাগচি। এবার বাগচি পরিবারের বিরুদ্ধে এল ধর্ষণের হুমকি। 

Who is KK, Rupanlar Bagchi s mother has been threatened this time in FB RTB
Author
Kolkata, First Published Jun 5, 2022, 2:20 PM IST

কেকে-কে নিয়ে বিতর্কিত মন্তব্য করার পর ইতিমধ্য়েই প্রেসক্লাবে তিনি দুঃখপ্রকাশ করেছেন। তবে কেকে-র মৃত্যুর ৫ দিন পরেও হুমকি তাড়া করে বেড়াচ্ছে বাগচির পরিবারে।গত কয়েকদিনে উঠতে বসতে রাজ্যে সবচেয়ে বেশি বিতর্কের ঝড় রূপঙ্করকে নিয়েই। যাদের নাম ফেসবুকে নিয়েছিলেন, তাঁদের কেউই রূপঙ্করের পাশে দাঁড়ায়নি। যারাই দাঁড়িয়েছে, তাঁদেরকেও ধুয়ে দেওয়া হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই রূপঙ্করের বিরুদ্ধে বয়কটের ডাক দেওয়া হয়েছে। নিজেরই শহরের কাছেই আজ অনেকটাই অসহায় রূপঙ্কর ও তাঁর গোটা পরিবার। এর আগে খুনে হুমকি পেয়েছেন রূপঙ্কর বাগচি। এবার বাগচি পরিবারের বিরুদ্ধে এল ধর্ষণের হুমকি। 

Who is KK, Rupanlar Bagchi s mother has been threatened this time in FB RTB

প্রসঙ্গত, ফেরসুকে  রূপঙ্কর বলেছিলেন ,'কেকে দারুণ গায়ক। কিন্তু ওর এই লাইভ শো -দেখে আমি অনুভব করলাম। আমাদের কলকাতায় কেকে-র লেভেলে যারা নাম করেছেন অর্থাৎ ন্যাশনাল লেভেল কেকে-র যেই পজিশন, তেমন কলকাতাতেও অনেক গায়ক- গায়িকা রয়েছেন। যেমন আমি, অনুপম, ইমন, রাঘব, সোমলতা, উজ্জ্বয়িনী, রূপম। এরা সবাই কেকে-র থেকে ভালো গান গাই।' আর এটা বলেই রূপঙ্কর ফেসবুক লাইভে দর্শকদের প্রশ্ন করেন,' আমাদের নিয়ে আপনারা এত উত্তেজনা বোধ করেন না কেন, কে এই কেকে, আমরা যে কোনও কেকে এর থেকে কম নই। বরং পারফরমেন্সে কেকে-র থেকে অনেক বেটার। তাহলে মুম্বই নিয়ে এত উত্তেজনা  কীসের।কতদিন ঘুরবেন এই মুম্বইয়ের পিছনে, এবার তো একটু বাঙালি হোন।' আর রূপঙ্কের এই মন্তব্যের পরেই উত্তাল হয় গোটা বাংলা।

আরও পড়ুন, সামনে বোর্ডের পরীক্ষা, এভাবে কি কেউ দেখতে পারে 'বাবা'কে ? মেয়েকে নিয়ে চিন্তায় রূপঙ্করের স্ত্রী

আরও পড়ুন, 'রূপঙ্করদার কথায় আমি খুবই বিব্রত, কেকে-কে অকারণে ছোট করা ঠিক হয়নি', ক্ষুব্ধ ইমন

Who is KK, Rupanlar Bagchi s mother has been threatened this time in FB RTB

এদিকে পলাশ মাইতি নামে এক ফেসবুক ব্যবহারকারী প্রোফাইল থেকে লিখেছে, 'আমার ভগবানের কাছে পার্থনা',  এই বলে ধর্ষণের হুমকি দেয় সে। পোস্টদাতার ওই পোস্টকে স্ক্রিন শট তুলে ইতিমধ্য়েই ভাইরাল নেট দুনিয়া। রূপঙ্করের বক্তব্যকে সমর্থন না করলেও ওই পোস্টের চরম নিন্দায় নেটিজেনদের একাংশ। গায়কের মন্তব্যের জেরে কীভাবে তার প্রৌঢ়া মাকে এই হুমকি দেওয়া হয়  প্রসঙ্গত, ইতিমধ্য়েই রূপঙ্কর একাধিক বার খুনের হুমকি পেয়েছেন বলে জানিয়েছেন স্ত্রী চৈতালি। ইতিমধ্যেই এই পরিস্থিতির কারণে রূপঙ্করের বাড়ির সামনে টালা পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন চৈতালী বাগচি। তবে বিতর্কের পর মুখ খুলেছেন রূপঙ্কর। ফিল্মি ফ্রাইডেতে, প্রেসক্লাবে রূপঙ্কর বলেছেন, 'প্রথমেই প্রয়াত কেকে-র পরিবারের কাছে দুঃখ প্রকাশ করছি। আমার যে ভিডিও-তে গত কয়েকদিন ধরে সোশ্যাল মিডিয়া ও তার বাইরে, এত বিরামহীন উত্তেজনার উপাদান তৈরি হয়েছে, আমি ওইটা ফেসবুক থেকে ডিলিট করেছি। পরলোকগত গায়কের পরিবারের কারো সঙ্গেই আমার পরিচয় নেই। কিন্তু আপনাদের মাধ্যমেই আমি বারবার জানাচ্ছি, আমি দুঃখিত। কেকে আজ যেখানেই থাকুন, ওকে সেখানে ইশ্বর শান্তিতে রাখুন।আমার সঙ্গীত জীবনে এমন বিভীষিকার মুখোমুখী হতে হবে, তা আমি স্বপ্নেও ভাবিনি।' 

Who is KK, Rupanlar Bagchi s mother has been threatened this time in FB RTB

আরও পড়ুন, 'কেকে অসুস্থ হয়ে পড়তে পারেন জানলে কেন প্রশাসনকে ডাকলেন না রাজ্যপাল' ? বিস্ফোরক ফিরহাদ

Follow Us:
Download App:
  • android
  • ios