ফিনফিনে শাড়িত স্পষ্ট বক্ষের ভাঁজ, সাদা-কালোতে 'মধুবালা' হলেন 'সেক্সবম্ব' শ্রীলেখা

  • ফের অন্তর্জালে আগুন জ্বালালেন শ্রীলেখা
  • আচলের উপর দিয়ে স্পষ্ট সুডৌল বক্ষের ভাঁজ
  •  এলোমেলো চুলে সাদা কালোতে মধুবালা হয়ে উঠেছেন শ্রীলেখা
  • এক দশক আগের সেই স্মৃতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্রীলেখা
     

Asianet News Bangla | Published : Jul 5, 2021 7:16 AM IST / Updated: Jul 05 2021, 02:05 PM IST

শরীরী উত্তেজনামূলক ছবি বা ভিডিও পোস্ট করেই হোক, কিংবা বাঙালি কন্যার শাড়ির ভাঁজে ক্লিভেজ উন্মুক্ত করেই হোক, সবেতেই সাবলীল শ্রীলেখা।  শ্রীলেখা মিত্র। পুরুষদের কাছে নামটাই যেন যথেষ্ঠ। ভক্তদের আকৃষ্ঠ করতে তার জুড়ি মেলা ভার। এই বয়সে এসেও নেটদুনিয়ায় নিজের জায়গাটা বেশ জাকিয়ে ধরে রেখেছেন অভিনেত্রী।  ফের অন্তর্জালে আগুন জ্বালালেন শ্রীলেখা।

 

আরও পড়ুন-১৫-তে শুরু ১৮-তেই শেষ, চার বছরের যাত্রাশেষ 'রানি রাসমণি'র, রানিমার মৃত্যুতে চোখে জল ভক্তদের

আরও পড়ুন-ঐশ্বর্য কি সত্যিই 'মানসিক ভারসাম্যহীন', কেন 'প্রতিবন্ধী' তকমা আজও ঘুচল না রাই সুন্দরীর

আরও পড়ুন-'শরীরী চাহিদায় বিছানা শেয়ার করে সিরিয়ালে কাজ', কটাক্ষের প্রতিবাদে সফল শ্রুতি, তদন্ত শুরু লালবাজারের

 

পরণে ফিনফিনে শাড়ি, আচলের উপর দিয়ে স্পষ্ট সুডৌল বক্ষের ভাঁজ, এলোমেলো চুলে সাদা কালোতে মধুবালা হয়ে উঠেছেন শ্রীলেখা। সম্প্রতি এক দশক আগের সেই স্মৃতি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন শ্রীলেখা। পুরোনো স্মৃতিচারণায় ডুব দিয়ে ক্যাপশনে লিখেছেন, নতুন করে মধুবালা লুক তৈরি করেছিলাম।

 

 

ছোট থেকে বড় পর্দা,  তার নজরকাড়া উপস্থিতি সকলেরই নজর কাড়ে। কাজের প্রতি, নিজের প্রতি আত্মবিশ্বাসী অভিনেত্রী নিজেও জানেন বহু পুরুষের স্বপ্নে পরী তিনি। আর এই কথাটি বলতে তার কোনও দ্বিধাও নেই। নির্ধিদ্বায় সেকথা স্বীকারও করেন অভিনেত্রী। অভিনেত্রীর  ছবি দেখেই ঘায়েল হয়েছেন ভক্তরা। কেউ তাকে লবঙ্গলতিকা বলেছেন তো কেউ আবার ছোটবেলার ক্রাশ লিখে নিজের মনের কথা জানিয়েছেন। ১১ হাজারের বেশি নেটিজেন লাইক করেছেন শ্রীলেখার এই ছবি। যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে অনুরাগীর সংখ্যা। তার প্রতিটি ছবিতেই লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া।
 

Share this article
click me!