বিতর্কের কেন্দ্রে মূল্যবৃদ্ধি, মোদী-মালব্যকে সপাট আক্রমণ নুসরতের

  • দাম বৃদ্ধি ঘিরে মধ্যবিত্তের মাথায় হাত
  • ভয়ানক পরিস্থিতিতে সাধারণ মানুষ 
  • হু-হু করে বাড়ছে দাম
  • মালব্যকে এক হাত নিলেন নুসরত

Jayita Chandra | Published : Jul 4, 2021 10:12 AM IST

বর্তমান পরিস্থিতি যে গতীতে এগোচ্ছে, তাতে এক প্রকার বলাই চয়ে যে মধ্যবিত্ত পক্ষে সংসার টানা দায়। একেই লকডাউনের কোপ, তার ওপর চাপছে ভয়ানক জিনিসের দাম। মূল্যবৃদ্ধির ঝড়ে কাবু সাধারণ মানুষ। পেট্রোল থেকে শুরু করে রান্নার গ্যাস, যে কোনও জিনিসেরই দাম বর্তমানে আশাক ছোঁয়া। অন্য দিকে অধিকাংশরই বন্ধ ব্যবসা, নেই চাকরি, মিলছে না সঠিক বেতন। এই পরিস্থিতিতে কেন্দ্রীয় সরকারের ভূমিকাটা ঠিক কী! আদেও কি তারা এই বিষয়টা নিয়ে সচেতন, প্রশ্ন সকলের। 

আরও পড়ুন- আম খাওয়ার পরই কি এই খাবারগুলি খাচ্ছেন, শ্বাসকষ্টের সমস্যা থেকে হতে পারে বড় বিপদ 

আরও পড়ুন- ঠান্ডা না গরম দুধ, গ্যাস্ট্রিকের সমস্যায় কোনটা উপকারি, কাজে লাগান ঘরোয়া টোটকা

এই প্রশ্নের ভিড়েই এবার সামিল হলেন সাংসদ নুসরত জাহান। অমিত মালব্য একটি টুইট ঘিরে শুরু বিতর্ক। জুন মাসের ৩০ তারিখ অমিত মালব্য একটি পোস্ট করেন, যেখানে লেখা আপনি কি সম্প্রতি দোকান, সব্জি, ফল মিষ্টি বা পেট্রল কিনতে চেষ্টা করেছিলেন! এতেই বেজায় চটেছে নেট দুনিয়া। একের পর এক প্রশ্ন আসছে ধেঁয়ে। 

 

 

এবার প্রশ্ন সরলেন তৃণমূল সাংসদ নুসরত জানান, জানতে চাইলেন, চমৎকার, এমন পরিস্থিতির সন্মুখীন যদি মালব্যকে করতে হত, মোদী সাধারণ মানুষের থেকে পিএম কেয়ারে পাওয়া টাকা দিয়ে সাহায্য করত! যেই মুহূর্তে পেট্রলের দাম বেড়েছে, অমনই বিজেপির সেবা খেলা আরও যেন জোরালো হচ্ছে। যদিও নুসরতের এই মন্তব্যকে ঘিরে কোনও পোস্ট করেননি মালব্য়। 
 

Share this article
click me!