স্বয়ং আল্লু অর্জুন শুভেচ্ছা জানালেন কৌশিক গঙ্গোপাধ্যায়ের ছেলেকে!

কৌশিক গঙ্গোপাধ্যায়ের নতুন ছবি 'লক্ষী ছেলে' আগস্টে মুক্তি পেতে চলেছে সিনেমাহলে। এই ছবি তে পরিচালক পুত্র উজান গঙ্গোপাধ্যায় কে প্রথমবার তাঁর বাবার পরিচালনায় অভিনয় করতে দেখা যাবে। ইতিমধ্যেই দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন শুভেচ্ছা জানিয়েছেন কৌশিক পুত্র কে 'লক্ষী ছেলে'-র জন্য।

Abhinandita Deb | Published : Jul 9, 2022 1:08 PM IST

বেশ কয়েক দশক পরে সেই ত্রয়ী অবশেষে একসাথে আসছে। 'আমরা অনেক দিন ধরেই কৌশিকের সঙ্গে কাজ করতে চেয়েছিলাম। আমাদের মনে হচ্ছিল কেমন হয় যদি আমরা তিনজনে মিলে কৌশিক দার ছেলে অর্থাৎ উজানের দ্বিতীয় ছবির ডিরেকশন দি একসাথে?' করণ জোহর এবং অনুরাগ কাশ্যপ বা বিধু বিনোদ চোপড়া এবং রাজকুমার হিরানি যদি বলিউডে একসঙ্গে কাজ করতে পারেন, তাহলে এখানে কেন তা হতে পারে না?' সম্প্রতি পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় এই কথা বলেন।

জাতীয় পুরষ্কার বিজয়ী পরিচালক কৌশিক গাঙ্গুলি এখন শিবপ্রসাদ মুখার্জি এবং নন্দিতা রায়ের প্রোডাকশন ব্যানার উইন্ডোজের অধীনে কাজ করছেন এবং তাঁর আসন্ন ছবি 'লক্ষী ছেলে''-তে। প্রথমবারের মতো তাঁর ছেলে উজান গঙ্গোপাধ্যায় কে পরিচালনা করতে চলেছেন।গঙ্গোপাধ্যায় দ্বারা চিত্রনাট্য এবং পরিচালনা করা ছবিটি ইতিমধ্যেই শ্যুটিং ফ্লোরে নেমে পড়েছে। কারণ নির্মাতারা সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন যে ছবির শ্যুটিং ইতিমধ্যেই শুরু হয়ে গেছে।

 

 'এটি উইন্ডোজের সাথে আমার প্রথম সিনেমা এবং এত জনপ্রিয় এবং সফল প্রোডাকশন হাউসের সঙ্গে কাজ করতে পেরে আমি খুব খুশি বোধ করছি।' এই সিনেমায় আমি আমার ছেলে উজানকে পরিচালনা করব এবং আমি আশা করি একজন পরিচালক এবং একজন বাবা হিসেবে আমি তাঁর মধ্যে একজন অভিনেতার আরও কিছু দিক আন্ডারস্কোর করতে এবং বের করে আনতে পারবো,' বলেন কৌশিক গাঙ্গুলি।

কৌশিক গাঙ্গুলি একটি টুইট করেন, যেখানে তিনি লিখেছেন যে দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন কৌশিক গাঙ্গুলির ছবি তে তাঁর ছেলে উজানের অভিনয়ের খবরও অত্যন্ত উচ্ছসিত হয়েছেন, এবং তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি আল্লু অর্জুনের সঙ্গে একটি সেলফি পোস্ট করে ক্যাপশনে লেখেন, আল্লু অর্জুন জি লন্ডনে যাওয়ার সময় আমার সঙ্গে দেখা হয়, আমাকে সব থেকে বেশি যে বিষয় টা ছুঁয়ে গেছে যে, আমার আসন্ন ছবি 'লক্ষী ছেলে'- তে আমার ছেলে উজানের অভিনয়ের খবরে অত্যন্ত খুশি হয়ে শুভেচ্ছা জানিয়েছেন। ২৬ অগাস্ট মুক্তি পাচ্ছে 'লক্ষী ছেলে', এর থেকে এটাই স্পষ্ট যে দক্ষিণে পরিবার এবং চলচ্চিত্র এক, শুভেচছা জানানোর জন্য আপনাকে ধন্যবাদ আল্লু অর্জুন।'

 


মুক্তির দিন ঘোষণা হয় কৌশিক গঙ্গোপাধ্যায়-এর ছবি 'লক্ষ্মী ছেলে'র। একই সঙ্গে ডক্টর'স ডে এবং রথযাত্রার শুভদিনে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের প্রযোজনা সংস্থা উইনডোজ প্রোডাকশনের তরফে জানানো হয় 'লক্ষ্মী ছেলে' মুক্তি পাবে আগামী ২৬ অগস্ট। ছবির কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন কৌশিক পুত্র উজান গঙ্গোপাধ্যায়। 

 

 লক্ষী ছেলের পোস্টারে এক ছোট্ট শিশু কন্যাকে কোলে নিয়ে দেখা গেছে উজানকে। শিশু কন্যাটির ৪টি হাত। আর উজানের চোখে মুখে ছিল চিন্তার অভিব্যক্তি, এবং মুখে একাধিক কাটার দাগ। তাঁর চুল ছিল এক্কেবারে ছোট ছোট করে কাটা।'লক্ষ্মী ছেলে'র পোস্টারে সবথেকে বেশি যে সবার নজর করছে সে উজান গঙ্গোপাধ্যায়ের কোলের শিশু কন্যাটি। তাঁকে ঘিরেই লুকিয়ে রয়েছে গল্পের টুইস্ট। জানা যাচ্ছে এটি নাকি একটি সত্য ঘটনা অবলম্বনেই তৈরি ছবি। শুক্রবার প্রযোজনা সংস্থার তরফে ছবি মুক্তির দিন ছাড়াও জানানো হয়, 'লক্ষ্মী ছেলে' মানবজাতির উন্নতির জন্য তিনজন ডাক্তারের প্রায় সবকিছু বিসর্জন দেওয়ার গল্প বলবে।

আরও পড়ুন,নিজের জীবনের সবচেয়ে বড় সিক্রেট শেয়ার করবেন সারা খান!

আরও পড়ুন,দেখে নিন বলি সেলেবদের ঝা-চকচকে অন্দরমহল!

কৌশিক গঙ্গোপাধ্যায় ছবির প্রসঙ্গে বলেন যে যারা ঈশ্বর ভক্ত তাঁরা বিপদে পড়লে ঈশ্বরের স্মরণ নেন, কিন্তু এই ছবিতে নাকি এর উল্টোটা ঘটতে চলেছে, অর্থাৎ যদি ঈশ্বরই মানুষের শরণাপন্ন হন, তাহলে কী ঘটতে পারে? তেমনই একটা অন্যরকম ভাবনা থেকেই পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় তাঁর ছবি 'লক্ষ্মী ছেলে' বানিয়েছেন।২৬ অগাস্ট সিনেমাহলে মুক্তি পেতে চলেছে এই ছবি।

Read more Articles on
Share this article
click me!