Asianet News BanglaAsianet News Bangla

দেখে নিন বলি সেলেবদের ঝা-চকচকে অন্দরমহল!

বলি সেলেবদের ব্যক্তিগত জীবন যেমন ঝা-চকচকে,রঙিন তেমনি তাঁদের প্রাসাদপম বাসভবন, শাহরুখ থেকে জন, সিদ্ধার্থ মালহোত্রা থেকে সইফ ও করিনা প্রত্যেকেই মনের মতন করে সাজিয়েছেন তাঁদের বান্দ্রার অন্দরমহল। চলুন দেখেনি এক ঝলকে।
 

take a look on bolly celebs bandra home interior design anbad
Author
Kolkata, First Published Jul 9, 2022, 2:53 PM IST

বলিউড ইন্ডাস্ট্রি ঐশ্বর্যে ভরপুর। অভিনেতারা প্রায়শই তাঁদের উপার্জনের নগদ অর্থ দিয়ে দামী দামী জিনিস কেনেন তার মধ্যে সবচেয়ে দামী জিনিস হলো তাঁদের বিলাসবহুল বাসস্থান। বলি সেলেবরা নিজেদের বাড়ি নিয়ে খুবই অবসেসড। বেশিরভাগ বলি সেলেবরা বান্দ্রার সমুদ্র তটের আশেপাশেই বাড়ি বা ফ্ল্যাট কেনেন, যাতে দিনের শেষে ঘুমাতে যাওয়ার সময় কিংবা ঘুম ভাঙার পর প্রথমেই চোখে পড়ে সমুদ্র। মুম্বাইয়ের একটি জনপ্রিয় রিয়েল এস্টেট, বান্দ্রা, যেখানকার সামুদ্রিক ভিউ অসামান্য, তাই তো সেলেব থেকে উচ্চমধ্যবিত্তরা প্রত্যেকেই বান্দ্রায় ভিড় জমাচ্ছেন।তাই তো এই বান্দ্রাতেই গড়ে উঠেছে একের পর এক বলিউড সেলিব্রিটিদের ঠিকানা। চলুন দেখে নেওয়া যাক এরকমই কিছু বলি সেলেবদের প্রাসাদপম বাসস্থানের ঝলক।

আরও পড়ুন,প্রবল জ্বর গায়েই তরুণ মজুমদারের শেষকৃত্য সম্পন্ন করলেন মানসকন্যা দেবশ্রী

আরও পড়ুন,ইন্ডিয়ার কিম কার্দাশিয়ান কে চেনেন কি?নিউড বডি-হাগিং-এ সেক্সি অবতারে মালাইকা!


শাহরুখ ও গৌরীর মন্নত

বলিউডের রাজার রাজপ্রাসাদ টি দেখেছেন কি? ভারতের সবচেয়ে সুপরিচিত সেলিব্রিটিদের একজন, এসআরকে এবং তাঁর স্ত্রী গৌরী 'মন্নত'-এ থাকেন। বান্দ্রার সবচেয়ে স্বীকৃত এবং জনপ্রিয় ল্যান্ডমার্ক। ২৭,০০০ বর্গফুটেরও বেশি বিস্তৃত ঐশ্বর্যপূর্ণ প্রাসাদটির ছয়টি  ফ্লোর রয়েছে। পাঁচটি বেডরুম, একটি অত্যাধুনিক জিম, একটি জমকালো পুল, একটি জমকালো লাইব্রেরি, শাহরুখের অফিস, একটি গ্র্যান্ড টেরেস এবং একটি ব্যক্তিগত সিনেমা থিয়েটারও বেশ কয়েকটি ফ্লোর জুড়ে বিস্তৃত। মন্নাতকে গৌরী খান নিজের মনের মতন করে তৈরি করেছেন, যিনি নিজে একজন ইন্টিরিওর ডিজাইনার , স্বতন্ত্র স্বভাব, কমনীয়তা এবং সর্বাধিক জাঁকজমকের একটি দুর্দান্তভাবে সাজানো বিলাসবহুল বাসস্থান এই মন্নত।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

 

 জন আব্রাহামের ভিলা ইন দ্য স্কাই

৪,০০০ বর্গফুটের পেন্টহাউস, যাকে যথাযথভাবে 'ভিলা ইন দ্য স্কাই'বলা হয়, এটি বান্দ্রা পশ্চিমে একটি রেসিডেন্টের সাত ও আট তলা জুড়ে বিস্তৃত। এটি একটি সি-ফেসিং বা সমুদ্রমুখী পেন্টহাউজ, যার ভিতরে মিলবে সমস্তরকম  বিলাসিতা । এর প্রতিটি ঘর থেকে দেখা যায় আরবসাগর, যা সবচেয়ে সুন্দর সূর্যোদয় এবং সূর্যাস্তের সাক্ষী থাকে প্রতিদিন।

 


সিদ্ধার্থ মালহোত্রার বিশাল সোলো প্যাড

সিদ্ধার্থ মালহোত্রার বাড়ির অন্দরমহলগুলি সাজিয়েছেন  ডিজাইনার তথা শাহরুখ-পত্নী গৌরী খান। তিনি নিশ্চিত করেছেন যে বাড়ির অভ্যন্তরীণ অংশগুলি যেন মালহোত্রার নান্দনিক সংবেদনশীলতাকে প্রতিফলিত করে। সিদ্ধার্থের বান্দ্রার বাড়িতে, দুর্দান্ত আসবাবপত্র, অতি বিলাসবহুল সাজসজ্জা এবং আরও অনেক কিছু রয়েছে যা ব্যাচেলর অভিনেতার ব্যক্তিত্বকে প্রতিফলিত করে।

 

 
সইফ আলী খান এবং করিনার বিলাসবহুল আবাস

মুম্বাইয়ে করিনা এবং সইফ আলি খানের বাসস্থান চারটি ফ্লোরে বিভক্ত। এই হেভি-ওয়েট সেলিব্রিটি  দম্পতি তাঁদের দুই ছেলে তৈমুর এবং জেহের সাথে বান্দ্রার একটি সুউচ্চ ফোর-বিএইচকে অ্যাপার্টমেন্টে থাকেন, ওই একই বিল্ডিংয়ের আরেকটি ইউনিটে সইফের অফিস এবং তৈমুরের প্লেরুম রয়েছে। সইফ এবং করিনার বাড়িটি আরামদায়ক, আভিজাত্য ও সূক্ষ নান্দনিকতায় পূর্ণ, যেখানে প্রচুর ভিন্টেজ আসবাবপত্র, ভিনটেজ ল্যাম্প এবং লাইট, কার্পেট, বুক সেল্ফ রয়েছে।

এই বলিউড সেলিব্রিটিদের আলিশান অন্দরমহল গুলি দেখে আপনিও কিন্তু নিজের ঘর সাজানোর টিপস নিতেই পারেন।
 

Follow Us:
Download App:
  • android
  • ios