Asianet News BanglaAsianet News Bangla

নিজের জীবনের সবচেয়ে বড় সিক্রেট শেয়ার করবেন সারা খান!

সম্প্রতি নিজের পডকাস্ট লঞ্চ করতে চলেছেন অভিনেত্রী সারা খান। নাম দিয়েছেন সারা কি সারি কাহানি'।জানালেন এই পডকাস্ট-এ তাঁর জীবনের প্রত্যেক মিনিটের বিবরণ যা তিনি হয়তো অন্য কারোর সঙ্গে আগে শেয়ার করেননি, মজার মুহূর্ত থেকে আবেগী মুহূর্ত পর্যন্ত সব কিছুই থাকতে চলেছে।

actress sara khan gonna launch her podcast sara ki saari kahani where she will be sharing her life secrets anbad
Author
Kolkata, First Published Jul 9, 2022, 4:42 PM IST

অভিনেত্রী সারা খান টেলিভিশন ইন্ডাস্ট্রির পাশাপাশি ওয়েব স্পেসেও কয়েক বছর ধরে অসাধারণ পারফরম্যান্স দিয়েছেন। তিনি এখন তাঁর পডকাস্ট, 'সারা কি সারি কাহানি' লঞ্চ করতে প্রস্তুত। সুন্দরী অভিনেত্রী বলেছেন যে এই পডকাস্টটি তাঁর ভক্তদের কাছে তাঁর আসল সত্বা-কে প্রকাশ করার এবং তাঁদের সাথে গভীর সংযোগ স্থাপন করার উপায়। 

সারা খান, যাকে সম্প্রতি রিয়েলিটি শো লক আপে দেখা গেছে, তিনি তাঁর আসন্ন পডকাস্ট সম্পর্কে কথা বলার সময় খুবই উচ্ছসিত ছিলেন। পডকাস্ট নিয়ে আসার জন্য তাকে কী অনুপ্রাণিত করেছিল সে সম্পর্কে কথা বলতে গিয়ে, তিনি বলেছেন, 'আসলে, আমি দীর্ঘদিন ধরে জীবনের একটি বদ্ধ ঘরে  ছিলাম। এবং লকআপ আমার জন্য সেই বদ্ধ অবস্থা থেকে আমাকে মুক্তি দিয়েছে। লক আপের পরে, আমি আসলে প্রেম এবং প্রেম উপভোগ করছি আমি আমার ভক্তদের কাছ থেকে ইতিবাচক সাড়া পাচ্ছি। আমি আর বিতর্ক নিয়ে চিন্তা করি না। একসময় আমি সত্যিই চিন্তিত ছিলাম, কিন্তু এখন আমি আরও কাজ চালিয়ে যেতে চাই এবং আমার শুভাকাঙ্ক্ষীদের বিনোদন দিতে চাই যারা আমাকে ভালোবেসে আজকের আমি কে বানিয়েছে। তাই আমি আমার ভক্তদের জন্য 'সারা কি সারি কাহানি' চালু করার সিদ্ধান্ত নিয়েছি।' পডকাস্ট সম্পর্কে কথা বলতে গিয়ে, এবং এতে কী কী থাকবে, এই প্রসঙ্গে তিনি বলেন,'এই পডকাস্টটি তাঁর ধরনের একটি! এটি একটি ভ্লগের মতো কিন্তু একটি অডিও ফর্ম্যাটে! এই পডকাস্টের মাধ্যমে, আমি আমার জীবনের অভিজ্ঞতা শ্রোতাদের সাথে শেয়ার করব এবং এমনকি আমার জীবনের প্রত্যেক মিনিটের বিবরণ যা আমি হয়তো অন্য কারো সঙ্গে শেয়ার করিনি। মজার মুহূর্ত থেকে আবেগী মুহূর্ত পর্যন্ত, পডকাস্টটি একটি সম্পূর্ণ বিনোদন প্যাকেজ হিসাবে ডিজাইন করা হয়েছে।'

আরও পড়ুন,প্রবল জ্বর গায়েই তরুণ মজুমদারের শেষকৃত্য সম্পন্ন করলেন মানসকন্যা দেবশ্রী

আরও পড়ুন,ইন্ডিয়ার কিম কার্দাশিয়ান কে চেনেন কি?নিউড বডি-হাগিং-এ সেক্সি অবতারে মালাইকা!

 সম্প্রতি অভিনেত্রী তাঁর অসুখী দাম্পত্য জীবন ও বিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন। তিনি বলেন প্রাক্তন স্বামী আলী সম্পর্কে মন্তব্য করেন 'আমার বিয়েটা দুঃস্বপ্নে পরিণত হলো। আমি ওর আচরণে গভীরভাবে আহত। সম্পর্ক ছিন্ন করার আগে আমি ওকে হাজারো সুযোগ দিয়েছিলাম। কিন্তু এখন আমরা আলাদা এবং আমি এই কথায় বিশ্বাস করি যে যা ঘটে, ভালোর জন্যই হয়। আমি ফিরে তাকাতে চাই না। আমি সামনের দিকে দেখতে চাই এবং আগের চেয়ে আরও ভালো কাজ করতে চাই,' বলেন সারা খান। তবে সারার বিষয় গুঞ্জন ছড়ায় যে সারা এবং আলির বিয়ে নাকি একটি প্রচার স্টান্ট ছিল কিন্তু প্রাক্তন গুজব উড়িয়ে দিয়েছিলেন এবং উল্লেখ করেছিলেন যে তিনি বিগ বসের আগে টিভি শো করতেন। আগের কাজের কারণেই রিয়েলিটি শোতে জায়গা পেয়েছেন তিনি।

actress sara khan gonna launch her podcast sara ki saari kahani where she will be sharing her life secrets anbad

বর্তমানে, সারা খান কঙ্গনা রানাউত আয়োজিত রিয়েলিটি শো লক আপে রয়েছেন এবং তাঁর প্রাক্তন স্বামী আলী মার্চেন্ট সম্প্রতি একটি পার্টিতে তাঁদের মুখোমুখি হওয়ার কথা প্রকাশ করেছেন।  তিনি বলেন, 'আমাদের একটি পার্টিতে একে অপরের সাথে দেখা হয়। আমি ওকে অভিবাদন জানাই। কিন্তু সারা খুব অদ্ভুত একটা এক্সপ্রেশন দেয়, যার ফলে আমি আমার ম্যানেজারের কাছে ফিরে আসি কথা না বাড়িয়ে।' সারা নিজেই বলেছেন তাঁর এই পডকাস্টে তাঁর জীবনের বিষয় খুঁটি-নাটি তুলে ধরা হবে, তবে কি তাঁর দাম্পত্য কলহ ও বিচ্ছেদের বিষয়ও থাকতে চলেছে পডকাস্টে? তার উত্তর একমাত্র পডকাস্টেই পাওয়া যাবে।

Follow Us:
Download App:
  • android
  • ios