সিঁদুরদানের পরই লজ্জায় রাঙা হলেন অনির্বাণ, মধুরিমার মিষ্টি হাসিতেই কাবু হলেন অভিনেতা

  • মধুরিমার সিঁথিতে সিঁদুর পরিয়ে লজ্জায় লাল অনির্বাণ
  • মধুরিমার গালে লেগে থাকা সিঁদুর আলতো করে মুছে দিলেন
  • সিঁদুরদানের ভিডিওতে ছড়িয়ে পড়ল নবদম্পতির মিষ্টতা
  • শুভেচ্ছাবার্তায় ভরছে সোশ্যাল মিডিয়ার পাতা

Asianet News Bangla | Published : Nov 29, 2020 3:20 AM IST / Updated: Nov 29 2020, 07:12 PM IST

অনির্বাণ ভট্টাচার্য এবং মধুরিমা গোস্বামীর বিয়ের খবরই এখন সংবাদ শিরোনামে। ঘনিষ্ঠ মহলের লোকজনদের নিয়েই বিয়ে সেরেছেন অনির্বাণ ও মধুরিমা। কোনও ডেস্টিনেশন ওয়েডিং নয়, ডিজাইনার পোশাক নয়, আরম্বড়ও তেমন নেই। সাধারণ ভাবে বিয়ে সেরে বিবাহ বন্ধনে আবদ্ধ হলে টলিউড অভিনেতা। দু-একটা ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। লাখ খানেক মহিলাদের মন ভেঙে দিয়েছে সেই ছবি। 

বাংলার ক্রাশ অনির্বাণের বিয়ে হয়ে যেতে দেখে মনে আঘাত পেয়েছে তারা। আঘাতের মাঝে মহিলা ভক্তদের মনে আরও ব্যাথা আনছে একের পর এক ভাইরাল হওয়া ভিডিও। সম্প্রতি মালা বদলের পর ভাইরাল হয়েছে সিঁদুরদানের ভিডিও। যেখানে মধুরিমাকে সিঁদুর পরিয়েই লজ্জা পেয়ে গেলেন অনির্বাণ। গালে লাগা সিঁদুর নিজেই হাত দিয়েই মুছে দিলেন অনির্বাণ। এই ভিডিও এখন রীতিমত ঘুরে ফিরে বেড়াচ্ছে এই ভিডিও।

আরও পড়ুনঃ'২৬ তারিখ টাই খুব খারাপ', বিয়ে নিয়ে মুখ খুললেন অনির্বাণের স্ত্রী মধুরিমা

 

নানা মজার কমেন্ট পড়েছে সেই বিয়ের পোস্টগুলিতে। বাংলার ক্রাশের বিয়ে হয়ে যেতেই দুঃখে কাতর বাঙালি মহিলা ভক্তরা। মধুরিমাকে তো প্রায় অভিশাপ দিয়ে বসে তারা। জেলাসিতেই শেষ হয়ে যাচ্ছে সেই সকল মহিলারা। অবশ্য মধুরিমাকে মিনিট পাঁচেকের জন্য কথা বলতে শুনলেই জেলাসি আসাটাই স্বাভাবিক। অনির্বাণের মতই শান্ত, নম্র স্বভাবের মধুরিমা। বুদ্ধিদীপ্ত কথা ছাড়া কোনও বেফালতু কথা তিনি বলেন না। বরং যতটুকু বলছেন, তাতেই ছাপ রেখে যাচ্ছেন সকলের মনে। 

Share this article
click me!