অনির্বাণ ভট্টাচার্য এবং মধুরিমা গোস্বামীর বিয়ের খবরই এখন সংবাদ শিরোনামে। ঘনিষ্ঠ মহলের লোকজনদের নিয়েই বিয়ে সেরেছেন অনির্বাণ ও মধুরিমা। কোনও ডেস্টিনেশন ওয়েডিং নয়, ডিজাইনার পোশাক নয়, আরম্বড়ও তেমন নেই। সাধারণ ভাবে বিয়ে সেরে বিবাহ বন্ধনে আবদ্ধ হলে টলিউড অভিনেতা। দু-একটা ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। লাখ খানেক মহিলাদের মন ভেঙে দিয়েছে সেই ছবি। বাংলার ক্রাশ অনির্বাণের বিয়ে হয়ে যেতে দেখে মনে আঘাত পেয়েছে তারা। 

তাদের মজার কমেন্ট পড়েছে সেই বিয়ের পোস্টগুলিতে। বাংলার ক্রাশের বিয়ে হয়ে যেতেই দুঃখে কাতর বাঙালি মহিলা ভক্তরা। মধুরিমাকে তো প্রায় অভিশাপ দিয়ে বসে তারা। জেলাসিতেই শেষ হয়ে যাচ্ছে সেই সকল মহিলারা। অবশ্য মধুরিমাকে মিনিট পাঁচেকের জন্য কথা বলতে শুনলেই জেলাসি আসাটাই স্বাভাবিক। অনির্বাণের মতই শান্ত, নম্র স্বভাবের মধুরিমা। বুদ্ধিদীপ্ত কথা ছাড়া কোনও বেফালতু কথা তিনি বলেন না। বরং যতটুকু বলছেন, তাতেই ছাপ রেখে যাচ্ছেন সকলের মনে। 

আরও পড়ুনঃকোভিডে আক্রান্ত 'ইয়ে রিশতা ক্যায়া কেহলাতা হ্যয়'র অভিনেত্রী, ভেন্টিলেটরে রয়েছেন দিব্যা

ওই যে বলে জহুরির চোখ, অনির্বাণে ঠিক নিজের মতই হীরে খুঁজে এনেছেন। সম্প্রতি বিয়ের অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে মধুরিমাকে বিয়ে নিয়ে কিছু বক্তব্য পেশ করতে দেখা গিয়েছে। ২৬ তারিখ বিয়ে হওয়া নিয়েও একাধিক বক্তব্য রাখলেন। এই ২০২০ বছরটা তেমন ভাল না, ২৬ তারিখটিও ভাল না। আহমেদাবাদ ব্লাস্ট, মুম্বই বিস্ফরণ, ভূমিকম্প, এসবের মাঝে মধুরিমার জন্মদিনও ২৬ তারিখেই। তবে এই সমস্ত ভালা খারাপকে ভুলে তিনি এখন বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে। আত্মীয়, বন্ধু বান্ধবদের নিয়েও কথা বললেন মধুরিমা।