চাবুক ফিগারে সুপারহট রুক্মিণী, নায়িকার রূপের ছটায় প্রেমে পড়বেন আপনিও, বিদেশ সফরের সঙ্গী কে?

দেবের 'কাছের মানুষ' মুক্তির পরেই গ্রীসে পাড়ি দিয়েছেন অভিনেতা, তা ছবিতেই ধরা পড়েছে। অন্যদিকে রুক্মিণী নিজেকে নিয়েই ব্যস্ত। ছুটি কাটাতে যে যাচ্ছেন তা আগেই জানিয়েছিলেন। এবার গ্রীসের প্রতিটা গলি ঘুরে দেখছেন টলিপাড়ার লাভবার্ডস। এখন দেবের স্ট্যাটাস জুড়েই শুধু গ্রীসের অলিগলি। প্রতিটা কোণা উপভোগ করছেন দুজনে।

Riya Das | Published : Oct 10, 2022 9:39 AM IST / Updated: Oct 10 2022, 04:48 PM IST

লাইট-ক্যামেরা-অ্যাকশন ছেড়ে অনেকটাই দূরে রয়েছেন টলি অভিনেত্রী রুক্মিণী মৈত্র। একরাশ তাজা অক্সিজেন নিতেই বেড়িয়ে পড়েছেন অভিনেত্রী। আপাতত গ্রীসে ছুটি কাটাচ্ছেন রুক্মিণী। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় ঢুঁ মারলেই আপনিও গ্রীস দেশটা একমিনিটে ঘুরে নিতে পারবেন। একের পর এক  ছবি ও ভিডিও আপলোড করে ভক্তদের মনরঞ্জন করেই চলেছেন রুক্মিণী। তবে রুক্মিণীর এই সফরের সঙ্গী কে  তা নিয়ে চলছে জল্পনা। এখনও পর্যন্ত একসঙ্গে  দেবের সঙ্গে কোনও ছবিই পোস্ট করেননি অভিনেত্রী। তবে দেবও একাধিক ছবি পোস্ট করছেন যেখানে দেখা যাচ্ছে অনন্ত নীল জলরাশির মাঝে বসে রয়েছেন দেব। তবে চোখেমুখে চিন্তার ছাপ, কিন্তু কীসের এত চিন্তা তা ভাবাচ্ছে ভক্তদের।

দেবের কাছের মানুষ মুক্তির পরেই গ্রীসে পাড়ি দিয়েছেন অভিনেতা, তা ছবিতেই ধরা পড়েছে। অন্যদিকে রুক্মিণী নিজেকে নিয়েই ব্যস্ত। ছুটি কাটাতে যে যাচ্ছেন তা আগেই জানিয়েছিলেন। এবার গ্রীসের প্রতিটা গলি ঘুরে দেখছেন টলিপাড়ার লাভবার্ডস। এখন দেবের স্ট্যাটাস জুড়েই শুধু গ্রীসের অলিগলি। প্রতিটা কোণা উপভোগ করছেন দুজনে। রুক্মিণী কম কিসে, সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি পোস্ট করেই চলেছেন। খাবারের ছবি থেকে প্রকৃতি, কিংবা স্যান্টরিনির বিশেষ ডিস হোক বা ওশান ভিউ সবটাই সোশ্যালে শেয়ার করছেন দুজনে। শুধু তাই নয় নিজের হট সিজলিং ছবিও ভক্তদের সঙ্গে শেয়ার করছেন রুক্মিণী। সম্প্রতি সরু ফিতের ফিনফিনে পোশাকে একটি ছবি পোস্ট করেছেন, যা দেখেই রাতের ঘুম উড়ে গেছে ভক্তদের । লাস্যে ভরা শরীরে ভক্তদের ঘায়েল করেছেন  দেবের প্রেমিকা।

 

 

সেক্সি লুকে বঙ্গ ললনা রুক্মিণী কাবু করেছেন ভক্তদের। মুহূর্তের মধ্যে ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবিই শুধু নয়, অভিনেত্রীর সেক্সি ফিগারেই বোল্ড আউট নেটিজেনরা।  রুক্মিণীর নির্মেদ চেহারার কোমরের ভাঁজে কাত নেটিজেনরা। লাইক ও কমেন্টের সংখ্যাও বাড়ছে পাল্লা দিয়েছে। এর আগেও গ্রীসে এসেছেন দেব। হিরোগিরি ছবির শুটিংয়ে ৮ বছর আগে গ্রীসে এসেছিলেন দেব। আবার দীর্ঘদিন বাদে প্রেমিকার সঙ্গে বেড়াতে এসেছেন অভিনেতা। তবে এখনও পর্যন্ত একফ্রেমে ধরা দেননি দেব ও রুক্মিণী। দুজনকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। আপাতত গ্রীস ভ্রমণের প্রতিটা আপডেট দেখতে মুখিয়ে রয়েছেন ভক্তরা। সব মিলিয়ে ভ্যাকশন ট্রিপ চুটিয়ে এনজয় করছেন।

টলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় কাপলকে নিয়ে বেশ সরগরম হয়েছে নেটদুনিয়া। কেরিয়ারের শুরু থেকেই রিয়েল লাইফ বয়ফ্রেন্ডের সঙ্গে ছাড়া তাকে আর অন্য কারোর সঙ্গে পর্দা শেয়ার করেননি তিনি। টলিপাড়ার অন্যতম জনপ্রিয় বহুল চর্চিত সেই  জুটি হল 'দেব-রুক্মিণী'। কেরিয়ারের শুরু হয়েছিল 'চ্যাম্প' ছবি দিয়ে। তারপর থেকে 'ককপিট', 'পাসওয়ার্ড' আর বেশ কয়েকটি ছবিতে দেবের বিপরীতে তাকে দেখা গেছে।

Share this article
click me!