Mithai: তিস্তার থেকে মিঠাইকে বাঁচাতে মরিয়া সিদ্ধার্থ, বিপদের মাঝেই রোম্যান্সের ইঙ্গিত

রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)।

Jayita Chandra | Published : Dec 9, 2021 8:41 AM IST

টিআরপি (TRP) তালিকার বরাবরই সবার উপরে স্থান টাকা করে রেখেছে। যবে থেকে এই ধারাবাহিক (Bengali Serials)  মুক্তি পেয়েছে তবে থেকেই দর্শকের মনে এর জায়গা সবার উপরে। মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)।

পানিশমেন্ট পর্ব (New Episode) ভুলে এবার নয়া চমক। তোর্সা ও সোমের পার্টিতে মিঠাই ও তোর্সার কাণ্ডে রীতিমতো লজ্জায় মাথা কাটা যাচ্ছে গোটা পরিবারের (Modak Family)। আর ঠিক সেই কারনেই করার শাস্তি দেওয়া হয়েছে তোর্সাকে ও মিঠাই (Mithai) কে। তোর্সাকে করতে হবে পুজো আর মিঠাই কে একদিন কথা বলতে দেওয়া যাবে না। মিঠাই (Mithai) যাতে এই পরীক্ষায় পাস করে যায় তার জন্য সবরকম সহযোগিতা করে চলেছে আদ্রিক অর্থাৎ সিদ্ধার্থ। যদি শেষ রক্ষা হলো না। বর বউ সেজে ক্রাইম সিন উপস্থিত থাকবে রুদ্র ধারা।

 

 

এই খবর জানতে পেরেই মিজাজ হারায় নিপা। তাঁকে খুঁজতে অবশেষে মৌনতা ভেঙে সিদ্ধার্থের সঙ্গে রেস্টুরেন্ট দিল মিঠাই (Mithai)। আগামীতে (New Episode) কি হতে চলেছে এই ধারাবাহিকে (Bengali Serials)! তা জানতে হলে দেখতে হবে এই ধারাবাহিক, তবে ইতিমধ্যেই নতুন প্রোমো ঘিরে চাঞ্চল্য। রুদ্রকে না পেয়ে কি এমন কাণ্ড ঘটিয়ে বসবেন তা দেখার অপেক্ষায় দর্শকমহলে। ইতিমধ্যেই দেখা গিয়েছে দোকানে গিয়ে বন্দুক কিনে হাজির হয়েছে নিপা। রুদ্রকে দেখিয়ে দেবার জন্য বর্তমানে তার স্বপ্ন আইপিএস অফিসার হওয়া। এখন দেখার নিপাকে বিপদে মুখ থেকে বাঁচাতে পারে কিনা মিঠাই (Mithai) সিদ্ধার্থ। 

আরও পড়ুন- Uma: মায়ের চাপে পড়ে কি আলিয়াকেই বিয়ে করতে বাধ্য হবে অভি, প্রোমো ঘিরে চাঞ্চল্য

আরও পড়ুন- Kori Khela: সৃজা কি অবশেষে পারমিতাকে মায়ের জায়গাই দিল, কোন নতুন বিপদ অপেক্ষায়

টা স্পষ্ট হয় মিঠাই ও সিদ্ধার্থের মধ্যে বাড়তে থাকা সম্পর্ক। তোর্সার হাত থেকে মিঠাইকে বাঁচাতে ও জিনিয়াস বৌমার মর্যাদা রক্ষা করতে মরিয়া সিদ্ধার্থ। তা থেকেই বাড়ছে সম্পর্কের জল্পনা। কোথাও গিয়ে কি অজান্তেই মিঠাইকে মন দিয়ে বসেছে সিদ্ধার্থ, তা ধীরে ধীরে প্রকাশ্যে আসছে। এখন দেখার আগে কোন নয়া মোড়ে মিঠাই ও সিদ্ধার্থ একে অন্যের কাছাকাছি আসে। 

Share this article
click me!