সিবিআই-এর নজরে এবার দেব, গরুপাচার মামলায় নোটিস পেলেন সাংসদ-অভিনেতা

দেব নিজে যুক্ত, নাকি কোনও তথ্যসূত্রকে কেন্দ্র করে এই নোটিস, তা জানা না গেলেও এই মামলায় এবার নাম জড়ালো টলিউড সুপারস্টারের। বেশ কয়েকদিন ধরেই জল্পনায় ও পুলিশি নজরে এই মামলা। 

Jayita Chandra | Published : Feb 9, 2022 11:19 AM IST / Updated: Feb 09 2022, 05:12 PM IST

বর্তমানে গরুপাচার মামলায় (Cattle Smuggling Case) একের পর এক নোটিস ধরাচ্ছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই (CBI) । বেশ কয়েকদিন ধরেই খবরের শিরোনামে থাকা এই মামলায় এবার নাম সাংসদ তথা অভিনেতা দেবের (Actor MP Dev)। দীর্ঘ রাজনৈতিক কেরিয়ারে (Political Career ) এই প্রথম দেবের বিরুদ্ধে কোনও অভিযোগ এলো সামনে। সদ্য সিবিআই তাঁকে এবার নোটিস ধরালো গরুপাচার মামলাকে কেন্দ্র করে। আমাগী ১৫ ফেব্রুয়ারি নিজাম প্যালেসে হাজিরা দিতে নির্দেশও দেওয়া হয় দেবকে (Dev) । তবে ঠিক কী কারণে দেবকে নোটিস দেওয়া হয়ছে তা এখনও স্পষ্ট নয়। তিনি নিজে যুক্ত, নাকি কোনও তথ্যসূত্রকে কেন্দ্র করে এই নোটিস, তা জানা না গেলেও এই মামলায় এবার নাম জড়ালো টলিউড সুপারস্টারের (Tollywood Superstar)। বেশ কয়েকদিন ধরেই জল্পনায় ও পুলিশি নজরে এই মামলা। 

ইতিমধ্যেই বেশ কিছু কর্তাকে জেরা করেছে সিবিআই (CBI) , পাশাপাশি সেই তালিকাতে রয়েছে ইডিও (ED) । এই মামলায় জড়িয়ে ঠিক কত টাকা তচ্ছরূপ, কত টাকার লেনদেন হয়েছে, কালোবাজারে তার কতটা বিস্তার, সবটা খতিয়ে দেখতে বর্তমানে মরিয়া কেন্দ্রীয় সংস্থা (Central Department) । এই চক্রের সঙ্গে বেশ কিছু রথি-মহারথির যোগসূত্র থাকার আভাস পেতেই মামলা খতিয়ে দেখছে কেন্দ্রের দুই বিভাগ। কত টাকার ঘুষ নেওয়া থেকে শুরু করে তথ্য গোপন, সবটাই ঠিক কার কার নাকের তলা দিয়ে হচ্ছে তাও খুঁজে বার করে উদ্যত বর্তমানে সিবিআই। আর ঠিক সেই কারণেই এই নোটিস (CBI Notice) পেলেন এবার অভিনেতা দেব। যদিও এই বিষয় এখনও কিছু জানাননি দেব। 

Latest Videos

আরও পড়ুন-বিছানায় অবাধ যৌনতা, অর্ধনগ্ন শয্যাদৃশ্যে ঘনিষ্ঠ হওয়ার কথা রণবীরকে জানিয়েছিলেন দীপিকা

আরও পড়ুন-'ব্রা' ছাড়াই স্তনের একাংশ বার করে রাস্তায় বেরোলেন উরফি, বোল্ড আউট সাইবারবাসী

আরও পড়ুন-জলের নিচে সুস্পষ্ট নিটোল নিতম্ব, বুকের খাঁজে উষ্ণতা বাড়ালেন আগুনে কন্যা রাইমা

তবে সঠিক কারণ না জানা যাওয়ায় অনুমান, গত কয়েকদিনে একের পর এক যে জেরা চলছে, তাতেই উঠে আসে হয়তো অভিনেতা-তথা দেবের নাম। ১৫ ফেব্রুয়ারি ঠিক বেলা এগালোটা নাগাদ দেবকে দেখা করতে বলা হয়েছে, বর্তমানে বেশ কয়েকটি ছবির কাজ নিয়ে ব্যস্ত দেব, তারই মাঝে সিবিআই নোটিস পেলেন দেব। এখন দেখার এই নিয়ে দেবের পক্ষ থেকে কিছু জানানো হয় কি না। 

Share this article
click me!

Latest Videos

Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
Suvendu Adhikari : অভিষেককে কার্বাইটে পাকানো কাঁঠালের সঙ্গে তুলনা শুভেন্দুর, দেখুন কী বললেন তিনি
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
ট্রাম না চালানোর সিদ্ধান্ত রাজ্য় সরকারের, প্রতিবাদে জমায়েত শ্যামবাজার ট্রাম ডিপোতে | Kolkata Tram
'নিশ্চয়ই ঈশ্বরের কাছে কোন পাপ করেছিলাম, সেই পাপের শাস্তি পেলাম' মন্তব্য অনুব্রত মণ্ডলের