দিদি নম্বর ১-এর সেটে সেলেব শিক্ষকদের মজার খেলা, সঙ্গে জমজমাট আড্ডা, দেখা যাবে কখন

শিক্ষক দিবসের বিশেষ অনুষ্ঠান, নয়া চমকে রবিবারের দিদি নম্বর ১ এর সেটে বাজিমাত। থাকছেন কোন কোন সেলেব!

Jayita Chandra | Published : Sep 5, 2021 6:42 AM IST

শিক্ষক দিবসের বিশেষ দিন জি বাংলায় বিশেষ অনুষ্ঠান। বরাবরই দিদি নম্বর ওয়ান রিয়ালিটি শো-এর জনপ্রিয়তা তুঙ্গে। ঘড়ি ধরে ড্রইং রুমে প্রতিদিন ভিড় জমায় দর্শকেরা রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত এই অনুষ্ঠান দেখতে। রাজ্য থেকে দেশ, নানান প্রান্তের মানুষের সঙ্গে পরিচয় ঘটে সাধারণের নিত্য দিন। কারুর সংগ্রামের গল্প, কারুর আবার সুখী গৃহ কন্যার গল্প, দর্শক মনে সাহস জোগায়, ভরসা জোগায়। আবার বিশেষ বিশেষ দিনে থাকে বিশেষ অনুষ্ঠানের আয়োজন। সেলেব মহলের হাড়ির খবর থেকে হাড়ি ভাঙার প্রতিযোগিতা, বেজায় নজর কাড়ে সকলের। 

আরও পড়ুন- চিত্রনাট্যের স্ক্রিপ্টে যখন বিষয় শিক্ষক দিবস, রইল বক্স অফিসে বাজিমাত করা এমনই কিছু ছবির খোঁজ

আরও পড়ুন- 'তোমার লাশ তাঁদের জন্য ছবি তোলার একটা সুযোগ মাত্র', সেলেব মৃত্যু তামাশা, সিদ্ধার্থ দাহ-র পর অনুষ্কার তোপ

আর সেই জনপ্রিয় অনুষ্ঠানের মাঝে থাকবে না কোনও শিক্ষক দিবসের স্পেশ্যাল পর্ব, তাও কি হয়! তাই এবার অভিনয়, গানে শিক্ষকদের একই মঞ্চে উপস্থিত করে এবার সাজিয়ে তোলা হল নতুন অনুষ্ঠান। থাকছেন রুপঙ্কর বাগচি, থাকছেন সপরজিৎ। সঙ্গে আরও বড় চমক। সদ্য জন্মদিন গিয়েছে গায়ক নচিকেতার। এবার গানে গানে ফিরে পাওয়া তাঁকেও। এদিন মঞ্চে উপস্থিত থাকবেন আরও অনেকেই। 

থাকছে সঙ্গে মজার মজার খেলা ও অনেক উপকার। কে কাকে টেক্কা দিয়ে দিদি নম্বর ওয়ানের পুরষ্কার এদিন জিতে নেয়, এখন দেখার সেটাই। রবিবার শিক্ষক দিবসের দিন, ঠিক রাত সাড়ে আটটা নাগাদ এই অনুষ্ঠান সম্প্রচারিত হবে জি বাংলার পর্দায়। 

   

Share this article
click me!