দর্শনার সঙ্গে ঐশ্বর্যের হুবহু মিল, টলি ডিভার নয়া রূপে 'যোধা'কে খুঁজে পেল ভক্তরা

  • দর্শনা বণিকের রূপে 'যোধা বাই'র ছোঁয়া
  • ঐশ্বর্য রাইয়ের সঙ্গে মিল খুঁজে পেল ভক্তরা
  • লেটেস্ট ফোটোশ্যুটের ছবি পোস্ট হতেই হইচই নেটদুনিয়ায়
  • দেখুন সেই ভাইরাল ছবি

Asianet News Bangla | Published : Aug 30, 2020 10:38 AM IST / Updated: Aug 30 2020, 04:12 PM IST

টলিউড নায়িকা দর্শনা বণিকের একটা পোস্ট মানেই ভক্তদের চোখ কপালে ওঠা। কখনও গোলাপি রঙের টপে তো কখনও সাদা রঙের ড্রেসে ছবি পোস্ট দর্শনা বণিকের। সাধারণ পোশাকে তাঁকে কীভাবে অসামান্য লাগে তাই ফের প্রমাণ করলেন দর্শনা। সম্প্রতি নিজেকে এমন সাজে তুলে ধরলেন যেখানে তাঁকে একেবারে ঐশ্বর্য রাইয়ের মত দেখাচ্ছে। লাল রঙের শাড়ি, ভারি গয়না, হালকা মেকআপ। তাতেই তাঁকে 'যোধা আকবর'র যোধা বাইয়ের মত দেখতে লাগছে তাঁকে। এমনই দাবি ভক্তদের। দর্শনার পোস্ট মানেই নিমেষে ভাইরাল। 

আরও পড়ুনঃ'রাশি' ধারাবাহিকের খলনায়িকার হটনেসে কুপোকাত ভক্তমহল, রইল জুহির সিজলিং অ্যালবাম

এই ছবিতেই লাইকের সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। দিন কতক আগে রিলস-এ 'জারা জারা' গানে ভিডিও করে পোস্ট করেছিলেন তিনি। যাতে ঘাম ঝড়ছে নেটিজেনের। লো নেক ব্লাউজ, ভেজা চুল, কোমড়ের ভাঁজ, নিমেষে বাজিমাত দর্শনার। তাঁর গ্ল্যামারের কাছে যে বলিউডের নায়িকারাও ফেল তা এই ভিডিও দেখে স্পষ্ট হয়ে গিয়েছে। লাইকের বন্যা বয়ে চলেছে পোস্টে। দিন কতক আগে কমলা রঙের ফ্লোরাল শাড়িতে ধরা দিয়েছিলেন তিনি। ভিডিও পোস্ট করতেই ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে ওঠেন দর্শনা। 

আরও পড়ুনঃস্বল্প পোশাকে পোল ডান্স আশকার, ভিডিওতে চড়ল উষ্ণতার পারদ

আরও পড়ুনঃসানি লিওনি ক্লাসে থাকলে কলেজের ফর্ম তুলতে রাজি এই টলি অভিনেতা, দেখে নিন তাঁর টুইট

একটি সাদা রঙের ড্রেস পরা ছবিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। একের পর এক রিপোস্ট হয়ে চলেছে দর্শনার ভিডিও। সেই ছবিতে ফ্যাশনের মন্ত্র খুঁজে পেয়েছে নেটিজেনরা। লকডাউনের মাঝে কালো করসেট, কালো চোকার পরে একটি ছবি পোস্ট করেছিলেন। তাতেও টু হট টু হ্যান্ডেলের মত হাল হয়ে যায় ভক্তদের। দর্শনা বণিকের এমন অবতারে মাথার ঠিক থাকে না কারও। ইনস্টাগ্রামে নিজের 'ক্যাটওম্যাম' অবতার পোস্ট করেছিলেন অভিনেত্রী। 

আরও পড়ুনঃএক সুতোয় বাঁধা দুই ঘরানার তামান্না-রাধে, এক্সক্লুসিভ সাক্ষাৎকারে ঋত্বিক ও শ্রেয়া

আরও পড়ুনঃ'নেশা করে চিত্রনাট্য লেখার ফল', ফের চরম সমালোচনার তোপে 'কৃষ্ণকলি'

অফ শোল্ডার করসেটের মাঝে উঁকি মারছে হালকা ক্লিভেজ সঙ্গে সেক্সি লুজ চুলের কার্লস। কমিকসে পরা ক্যাটওম্যান ঠিক এমনই সেক্সি ছিল পাঠকদের কাছে। দর্শনা একেবারেই কোনও খামতি রাখেননি নিজের এই লুকে। লকডাউনে এমন ছবি পোস্ট করায় কমেন্ট সেকশন ভরে গিয়েছে প্রশংসায়। সকলের মতে, লকডাউন যেন দর্শনাকে আরও গ্ল্যামারাস বানিয়ে তুলেছে। যার জন্য তাঁর যেকোনও ছবিতেই চারিদিক দিয়ে গ্ল্যামার চুঁইয়ে পড়ে। ছবি আপলোড করতেই লাইকের ছড়াছড়ি। 

 

;

 

Share this article
click me!