প্রায় এক দশক ধরে হিন্দি টেলিভিশন জগতে সেরা ভ্যাম্প অর্থাৎ খলনায়িকার চরিত্রে অভিনয় করে তাক লাগিয়েছেন আশাকা গোরাদিয়া। তাঁর মতন দক্ষ অভিনেত্রী নিজের প্রতিটি খলনায়িকার চরিত্রে ভিন্ন ভাবে নিজেকে পর্দায় মেলে ধরেছিলেন তিনি। এখন অবশ্য টেলিভিশনে তেমন কাজ করছেন না আশকা। অভিনয়ের পাশাপাশি নিজের ফিটনেসের প্যাশন নিয়ে প্রকাশ্যে এনেছেন বিভিন্ন ভিডিও ও ছবি। নিত্যদিনই কোনও না কোনও ফিটনেসের ছবি পোস্ট করতে থাকেন আশকা। তবে যা সবচেয়ে বেশি দৃষ্টি আকর্ষণ করে, তা হল তাঁর পোল ডান্স। 

আরও পড়ুনঃসানি লিওনি ক্লাসে থাকলে কলেজের ফর্ম তুলতে রাজি এই টলি অভিনেতা, দেখে নিন তাঁর টুইট

ফিটনেসের একটি বড় অংশ হল নাচ। সেই নাচের মধ্যেই পোল ডান্স বেছে নিয়েছেন আশকা। বছর কয়েক ধরেই পোল ডান্সের প্রশিক্ষণ নিয়েছিলেন আশাকা। স্বল্প সময়ের মধ্যেই প্রোফেশনাল হয়ে ওঠেন তিনি। একের পর এক ভিডিও পোস্ট করতে থাকেন আশকা। যা দেখে চোখ কপালে ওঠে ভক্তদের। তাঁকে এখন ফিটনেসের ভিডিও এবং ছবি পোস্ট করেন। 

আরও পড়ুনঃ'নেশা করে চিত্রনাট্য লেখার ফল', ফের চরম সমালোচনার তোপে 'কৃষ্ণকলি'

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Aashka Goradia Goble (@aashkagoradia) on Apr 14, 2020 at 8:10pm PDT

আরও পড়ুনঃএক সুতোয় বাঁধা দুই ঘরানার তামান্না-রাধে, এক্সক্লুসিভ সাক্ষাৎকারে ঋত্বিক ও শ্রেয়া

স্বামী ব্রেন্টের সঙ্গেও বিভিন্ন ফিটনেসের ভিডিও করেন আশকা। তাঁর কাছে ফিটনেস টিপসও চায় নেটিজেনরা। তবে তাঁর পোল ডান্সের জন্যই সকলের উত্তেজনা বেশি। তাঁকে এমন নিখুঁত পোল ডান্স করতে দেখে প্রতিবারই অবাক হতে থাকে সকলে। আশকার কথায় তিনি ফিটনেসের মাধ্যমে আনন্দ খুঁজে পান। তাই যোগা, পোল ডান্স মন থেকে আনন্দ দেয়। যার জেরে তিনি বছর কয়েক ধরে শরীরচর্চার দিকে ঝুঁকেছেন। থ্রোব্যাকে ফের ভেসে উঠল তাঁর পোল ডান্সের ভিডিও। 

আরও পড়ুনঃসিবিআইয়ের সঙ্গে অসহযোগিতা, সিবিআই-এর চড় রিয়াকে, টুইটে জল্পনা তুঙ্গে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#PoleFit #PoleFitness #FeelKaroReelKaro #PoleLove #Swirl #dowhatyoulovewhatyoudo #BeYou

A post shared by Aashka Goradia Goble (@aashkagoradia) on Jul 13, 2020 at 6:39am PDT