ফ্যাশনের ফিউশন, অফ শোল্ডার টপে মধুমিতার হট অবতার

  • জিনসের সঙ্গে অফ শোল্ডার টপ
  • স্মোকি আইজ মেকআপে মধুমিতা 
  • ফ্যাশনের ফিউশনে ধরা দিলেন টলি ডিভা
  • নিমেষে ভাইরাল মধুমিতার হট অবতার

Adrika Das | Published : Aug 17, 2020 3:03 PM IST / Updated: Aug 17 2020, 08:36 PM IST

ফ্যাশনের সঙ্গে মধুমিতার নতুন খেলা। অভিনেত্রী মধুমিতা সরকারের ইনস্টাগ্রাম গ্যালেরির কোনও ফ্যাশন ইনফ্লুয়েন্সারের থেকে কম নয়। কখনও টপের উপর শাড়ি তো কখনও শর্টসের উপর ওভারসাইজড টপ। মধুমিতার কাছে সবটাই ফ্যাশন গেম। এবার ফিউশন নিয়ে ময়দানে নামলেন টলি নায়িকা। জিনসের উপর পড়লেন টিউব। অর্থাৎ অফ শোল্ডার কালো অন্তর্বাস। যার উপর চাপিয়েছেন একটি স্কার্ফ। মধুমিতার এই অবতারে হটনেস এবং ফ্যাশন যেন চুঁইয়ে পড়ছে।

আরও পড়ুনঃ'ভারত ছাড়ো আমির', তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের স্ত্রীর সঙ্গে অভিনেতার সাক্ষাতে প্রতিবাদ তুঙ্গে

দিন কতক আগে তাঁকে দেখু গিয়েছিল কালো বিচ কিমোনোতে। ভিতর থেকে উঁকি মারছে বিকিনি টপ এবং শর্টস। স্যুইমিং পুলে এভাবেই আগুন ধরিয়েছিলেন মধুমিতা। বিশেষ ইউএসপি ছিল তাঁর ওয়েট লুকও। ভেজা চুলে, নোক মেকআপ লুক, টলি ডিভার এই লুকে ঘাম ঝুড়তে শুরু করে দিয়েছে ভক্তদের। অবশ্য তাঁর অফ শোল্ডার লুকে ছিল স্মোকি আইজ মেকআপ এবং খোলা চুল। একেই বাড়ছে গরম, তার মধ্যে মধুমিতার এই হটনেস চুঁইয়ে পড়া ফোটোশ্যুটে পুরুষদের সামলানো বেশ কঠিন। মধুমিতার এই ভোলবদল তাঁকে নিমেষে ভাইরাল করে দিয়েছে। 

আরও পড়ুনঃশুভশ্রীর পরিবারে কোভিডের থাবা, হবু সন্তানকে নিয়ে উদ্বেগ ছড়াল ভক্তমহলে

আরও পড়ুনঃ৩৫০ কোটি টাকা খরচ করেও নিন্দায় ভরেছে দর্শকমহল, মুখ থুবড়ে পড়েছে প্রভাস, খান-দের ছবি

পরিচালক প্রতীম দাশগুপ্তের 'লাভ আজ কাল পরশু' ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী মধুমিতা চট্টোপাধ্যায়। এর আগে টেলিদুনিয়াতেই দেখা গিয়েছিল তাঁর অভিনয়ের দাপট। এখন সিনেপর্দায় তাঁকে পেয়ে রীতিমত খুশি দর্শকরা। সম্প্রতি নিজের ফোটোশ্যুটের ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিলেন মধুমিতা। প্রসঙ্গত, টেলি জগতে সবচেয়ে পছন্দের অভিনেত্রী হওয়ার পরই বড়পর্দায় প্রতিম ডি গুপ্তার সঙ্গে কাজের সুযোগ হয় মধুমিতার। লাভ আজ কাল পরশু ছবির মাধ্যমে একের পর এক সারপ্রাইজ দিয়ে গিয়েছেন মধুমিতা। নিজেকে পুরোপুরি গ্রুম করে দর্শকের সামনে অন্য রূপ তুলে মুগ্ধ করেছেন অভিনেত্রী। 

আরও পড়ুনঃশেষ নিঃশ্বাস ত্যাগ করলেন 'মাদারি' পরিচালক নিশিকান্ত কামাত, শোকস্তব্ধ অজয়-রীতেশ

 

Share this article
click me!