টেলি অভিনেত্রী তিথি বসু, এই নামে তাঁকে অধিকাংশ মানুষ অবশ্য চেনেন না। তিথির ভক্তরাও তাঁকে ঝিলিক বলেই সম্বোধন করতে বেশি ভালবাসে। এই তিথিই হল জনপ্রিয় ধারাবাহিক 'তোমায় ছাড়া ঘুম আসে না, মা'-এর ছোট্ট ঝিলিকই হল তিথি। সেই ছোট্ট ঝিলিক এখন রীতিমত বড় হয়ে গিয়েছে। ছোটবেলার মিষ্টতা এখনও আছে ঠিকই তবে বয়সের সঙ্গে বোল্ডনেসের মাত্রা ছাড়িয়েছেন তিথি। ইনস্টাগ্রামে তিথি অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের চেয়ে অনেক বেশি অ্যাক্টিভ। 

আরও পড়ুনঃভারী বার্বেল তুলছেন দেবলীনা, ছবি দেখে অনুপ্রেরণা পেল সাইবারবাসী

সম্প্রতি তিথি ভাইরাল হলেন প্রেমিকের সঙ্গে ছবি তুলে। প্রেমিকের নাম দেবায়ুদ পাল। দেবায়ুদের সঙ্গে সম্পর্কের দু'বছর সম্পন্ন করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন তিথি। ছবিতে ঘনিষ্ঠতায় মজেছেন তিনি। ছবিতে তাঁদের শুভেচ্ছা জানাল নেটিজেনরা। প্রসঙ্গত, ইনস্টাগ্রামে প্রায় নিত্যদিন ছবি পোস্ট করেন অভিনেত্রী। এবার সাবেকিয়ানায় ধরা দিলেন তিথি। হলুদ রঙের শাড়িতে ক্যানডিড পোজ।

আরও পড়ুনঃকমোরের ভাঁজেই পাগল আট থেকে আশি, হট ওয়েট লুকে ছড়াল শ্রাবন্তীর উষ্ণতা

আরও পড়ুনঃমিমিকে ইশারা করে অশ্লীল অঙ্গভঙ্গি, উচিত শিক্ষা দিতেই ঘোর বিপাকে ট্যাক্সি চালক

আটপৌড়ে, ব্লাউজ ছাড়া শাড়ির সাজে সেজে উঠেছেন। যা দেখেই লাইকের বন্যা পোস্টে। এই ধরণের এখাধিক পোস্টই করে থাকেন তিনি। ছবি পোস্টের মাধ্যমেই তাঁর মধ্যে যে কোথাও একটা ফ্যাশানিস্তা লুকিয়ে আছে তা বোঝা যায়। নানা ছবিতে, বিভিন্ন ধরনের ফ্যাশানেবল পোশাকে দেখা যায় তাঁকে। যা দেখে জেন এক্সের বহু মেয়েরাই অনুসরণ করে চলেছে তিথিকে। তারা কমেন্ট সেকশনে প্রায় লেখে, তিথির মত ফ্যাশন সেন্স অধিকাংশ অভিনেত্রীরই নেই।