অন্তরঙ্গ ছবি পোস্ট করে যশকে জন্মদিনের আদুরে শুভেচ্ছা, গোপন সিক্রেট ফাঁস করে দিলেন নুসরত

লক্ষ্মীপুজোর পরের দিন যশের জন্মদিন। ৩৭ বছরে পা দিলেন নুসরতের স্বামী যশ দাশগুপ্ত। উৎসবের মরশুমেই যশের জন্মদিন ধুমধাম করে সেলিব্রেশন করলেন নুসরত জাহান। জন্মদিনে স্বামী যশের সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট করে শুভেচ্ছা জানালেন নুসরত জাহান। একে অপরকে আগলে ছবিতে হট পোজ দিয়েছেন নুসরত ও যশ। 

Riya Das | Published : Oct 10, 2022 12:46 PM IST

একের পর এক কাপল গোল দিয়েই চলেছেন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। ভক্তদের মধ্যে সর্বদাই তাদের নিয়ে  উত্তেজনা তুঙ্গে থাকে। টলিপাড়ার হট অ্যান্ড হ্যাপেনিং কাপল যশ ও নুসরত কোনও কারণ ছাড়াই লাইমলাইটে থাকেন। লক্ষ্মীপুজোর পরের দিন যশের জন্মদিন। ৩৭ বছরে পা দিলেন নুসরতের স্বামী যশ দাশগুপ্ত। উৎসবের মরশুমেই যশের জন্মদিন ধুমধাম করে সেলিব্রেশন করলেন নুসরত জাহান। জন্মদিনে স্বামী যশের সঙ্গে ঘনিষ্ঠ ছবি পোস্ট করে শুভেচ্ছা জানালেন নুসরত জাহান। একে অপরকে আগলে ছবিতে হট পোজ দিয়েছেন নুসরত ও যশ। 

নুসরতের এই পোস্টে দেখা যাচ্ছে পাহাড়ের কোলে যশকে জাপটে ধরে রয়েছেন নুসরত। দুজনেই প্রাণ খুলে হাসছেন। ছবির ক্যাপশনে লেখা, 'শুভ জন্মদিন Hon,যশ দাশগুপ্ত, আনন্দে ভরে উঠুক জীবন। অনেক ভালবাসা'। স্ত্রী নুসরতের আদুরে বার্তায় পাল্টা উত্তর দিয়ে যশ লেখেন, 'ধন্যবাদ Hon'। সঙ্গে একটা লাল হৃদয়ের ইমোজি জুড়ে দিয়েছেন।  একে অপরকে ভালবেসে হন বলেই ডাকেই যশ ও নুসরত তা পোস্টেই স্পষ্ট। তবে এই 'Hon' শব্দের অর্থ কী, তা বুঝতে পারেননি অনেকেই। ব্যস এটা নিয়েও শুরু হয়ে গেছে ট্রোলিং। যে যার মতো করে নিজেদের মতামত কমেন্টে জানিয়েছেন। যদিও এসব ট্রোলিংকে মোটেই পাত্তা দেন না যশ ওনুসরত।


সন্তান-সংসার- কেরিয়ার সামলে এবার নতুন ইনিংস শুরু করেছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। টলিপাড়ার অন্যতম চর্চিত  সাংসদ অভিনেত্রী হলেন নুসরত জাহান। বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের।  টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। আসলে বিতর্ককে তিনি যেভাবে বুড়ো আঙুল দেখাচ্ছেন, তা অনেকের কাছে হিংসার বিষয়। সাংসদ অভিনেত্রীর সেক্সি অ্যাটিটিউটে পাগল ভক্তরা। কোনও কিছু করেই হোক বা না করেই সংবাদের শিরোনামে  থাকেন নুসরত জাহান। নীতি পুলিশদের চোখরাঙানিকে পাত্তা না দিয়ে তিনি বাঁচেন নিজের শর্তে। নিজেকে ভাল রাখার জন্য যা যা করা দরকার সবটা করতে রাজি নুসরত জাহান। সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।    একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অভিনয়ের বাইরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ভালই রয়েছেন নুসরত জাহান। সম্প্রতি শিলাদিত্য ভৌমিকের পরিচালনায় যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবির কাজ শেষ করে ফেলেছেন নুসরত জাহান। টলিপাড়ার টক অফ দ্য টাউন-কে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে নুসরত জাহানকে ।
 

Read more Articles on
Share this article
click me!