তবে কি প্রেম করছেন উর্বশী ও ঋষভ পন্হ? নাকি আবারও বিতর্কে অভিনেত্রী

উর্বশী সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন নবরাত্রির সাজে একটি ফটো, ফটোতে দেখা যাচ্ছে তার হাতের ডান্ডিয়া। কিন্তু বিতর্ক তৈরি হল তার ক্যাপশন নিয়ে। আবারও ভারতীয় উইকেট কিপার ঋষভ পন্হ কে নিয়ে ট্রোলিংয়ের শিকার অভিনেত্রী। 
 

Rimpy Ghosh | Published : Oct 10, 2022 11:23 AM IST

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা, এর আগেও একাধিক বার ট্রোলড হয়েছেন ভারতের অন্যতম ক্রিকেটার ঋষভ পন্হ কে নিয়ে। তবে জানিয়ে রাখি শুধু ভারতের ক্রিকেটার নয় মাস কয়েক আগে পাকিস্তানের বোলার নাসিম শাহ এর সাথেও নাম জড়ায় অভিনেত্রীর। বেশ কয়েকদিন আগে একটি সাক্ষাৎকারে অভিনেত্রীর একটি মন্তব্যে উত্তাল হয় নেট দুনিয়া। তিনি ঋষভ পন্থকে উদ্দেশ্য করে জানান যে বেনারসে শুটিংয়ের সময়ে আরপি নামে কেউ তাকে বারবার ফোন করে দেখা করতে চাইতেন। এর প্রত্যুত্তরে ঋষভ ও জবাব দিতে বিরত থাকেননি, তিনি পাল্টা উত্তরে বলেন মানুষ নিজেকে হাইলাইট করতে কত মনগড়া কথা বলতে পারে। এইসকল কারণে ভক্তরা উর্বশীকে ট্রোল করলে অবশেষে তিনি এর জন্য ক্ষমা চাইতে বাধ্য হন। এতদ সকল কারণে নেটিজেনদের মনে হচ্ছে যে অভিনেত্রী এবং পান্ত কোনো না কোনোভাবে যুক্ত হয়েছেন একে অপরের সঙ্গে। সম্প্রতি  উর্বশী অস্ট্রেলিয়া থেকে তার একটি ছবি শেয়ার করেছেন, যেখানে তিনি নবরাত্রির সময় ডান্ডিয়া হাতে একটি সবুজ লেহেঙ্গা পরেছিলেন। অন্যদিকে ফটো পোস্ট করা মাত্রই ভক্তরা অভিনেত্রীকে আবারও ট্রোল করা শুরু করে লেখেন নানারকম চটপটে মন্তব্য পাশাপাশি ১৬ অক্টোবরের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার সাথে প্রস্তুতি নিচ্ছেন ঋষভ।

অস্ট্রেলিয়া থেকে নবরাত্রির ছবি শেয়ার করে উর্বশী ক্যাপশন লিখেছেন, "ক্যাসে ভুলা দু মৃত্যু ইনসানো কো আতি হ্যায়, ইয়াদে কো নাহি.......💔" তিনি আগেও কোনো না কোনো সময়ে পন্তকে আরপি বলে উল্লেখ করেছেন যে বিষয়ে ব্যবহারকারী মন্তব্য করেছেন যে তিনি প্রাক্তন ভারতীয় পেসার আরপি সিংকেও বোঝাতে পারেন। 

এদিকে, অন্য একজন কমেন্টে লিখেছেন, "ইচ্ছাকৃতভাবে এই সমস্ত বাজে কাজ করছেন কারণ আপনি দেখতে পাচ্ছেন যে লোকেরা আপনার এবং পন্তের মধ্যে বিতর্ক করছে, এবং তারপরে আপনি এই বিতর্কের সুযোগ নেবেন খবরের শিরোনামে থাকার জন্য, চমৎকার চেষ্টা, এবং এটি কাজ ও করছে।"  আবার অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, "আবার অস্ট্রেলিয়া ম্যাচে দেখা হবে।"

 উর্বশীর পোস্ট করা নতুন ছবির কমেন্টে অন্তত একজন  লিখেছেন, "ভাই পন্থ আ ভি জাও আব উর্বশী ঠাক চুকি হ্যায় তুমকো মানাতে  মানাতে । এই মন্তব্যেই অন্য এক ব্যবহারকারী লিখেছেন, h**  এ হ্যায় ইনস্টাগ্রাম পে h*g লো দিদি। ম্যাচ দেখনে মাত জানা বাস। কোই পানোতি না চাহি হ্যামে। (আপনি যত খুশি ইনস্টাগ্রামে অংশ নিন, বোন। শুধু ম্যাচ দেখতে যাবেন না। আমরদের কোনো দুর্ভাগ্যের প্রয়োজন নেই।)

আরও পড়ুন

নাসিম শাহের পর এবার ঋষভ পন্হের সাথে বিতর্কে উর্বশী

আর ঝামেলা নয়, ঋষভ পন্থের কাছে হাত জোর করে ক্ষমা চাইলেন উর্বশী রাউটেলা, দেখুন ভাইরাল ভিডিও

ছোট ভাইয়ের ব্যাট বল খেলাই উচিত, উর্বশীর কটাক্ষে ঘুম উড়লো ঋষভের

Read more Articles on
Share this article
click me!