Kabir Suman: 'যা করেছি বেশ করেছি, যে যা পারো করে নাও', ফের বোমা ফাটালেন কবীর সুমন

গায়ক তথা প্রাক্তন তৃণমূল সাংসদ কবীর সুমনকে নিয়ে গত কয়েকদিন ধরেই উত্তাল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ায় বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন কবীর সুমন।  এবার ফের অন্য সুর শোনা গেল কবীর সুমনের গলায়। নিজের ফেসবুক পোস্ট সাফ জানিয়ে দিলেন, যা করেছি বেশ করেছি, যে যা পারো করে নাও।

Riya Das | Published : Feb 1, 2022 8:56 AM IST / Updated: Feb 01 2022, 06:23 PM IST

গায়ক তথা প্রাক্তন তৃণমূল সাংসদ কবীর সুমনকে নিয়ে গত কয়েকদিন ধরেই উত্তাল সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়ায় বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন কবীর সুমন। তিনি চলেন নিজের নিয়মে। কোনও অনুশোচনা  যে তার নেই তার যে বারেবারে প্রমাণ করে দিচ্ছেন কবীর সুমন (Kabir Suman )।  জনসমক্ষে ক্ষমা চেয়ে নিয়েছেন। কিন্তু নিজের কৃতকর্মের জন্য  কোন ও অনুশোচনা যে ছিল না কবীর সুমনের তা তার ক্ষমা চাওয়ার ধরনেই ধরা পড়েছিল। এখানেই শেষ নয়, ক্ষমা চেয়ে ক্ষান্ত হননি কবীর সুমন। এর পাশাপাশি নিন্দুকদের বিঁধেছিলেন কবীর সুমন (Kabir Suman Controversy)। তরুণ সাংবাদিককে ফোনে অশ্লীল ভাষায় গালাগালি দেওয়ার জন্যও কোনও অনুশোচনা নেই কবীর সুমনের। এবার ফের অন্য সুর শোনা গেল কবীর সুমনের গলায়। নিজের ফেসবুক পোস্ট সাফ জানিয়ে দিলেন, যা করেছি বেশ করেছি, যে যা পারো করে নাও।

সোশ্যাল  মিডিয়া পোস্টে  কবীর সুমন (Kabir Suman ) লিখেছেন, 'কেন ক্ষমা চেয়েছিলাম তা বিশদে বলেছি। তার আগে পরে যা হয়ে চলেছে ওটা ফিরিয়ে নিলাম। এবার বলছি  যা করেছি বেশ করেছি। যে যা পারো করে নাও'। এই পোস্টেই ফের প্রমাণ করে দিলেন যে তার কোনও অনুশোচনা নেই।  এর আগেও সোমবার রাতে ফেসবুকে কবীর সুমন জানিয়েছিলেন (Kabir Suman Controversy) তাকে হেনস্তা করা হচ্ছে। নিজের ফেসবুকে জানিয়েছিলেন, 'ঢিল মারলে পাটকেল খেতে হয়। খেলাম। এখন বলছি সেদিন এক কলারকে ফোনে যা বলেছি সে ব্যপারে আমার মনে আর কোনও অনুশোচনা নেই। যদি পারেন আমাকে টার্গেট করুন, অন্য কাউকে না। আমি শুধু চাই না পুলিশের কাজ বাড়ুক'।  একইসঙ্গে এক বিবৃতিতে তিনি বলেন, "সম্ভবত ২৭শে জানুয়ারি এক ব্যক্তি আমায় রিপাবলিক টিভি থেকে ফোন করেন, তার সঙ্গে আমার কথা হয় শুধুমাত্র টেলিফোনে। সেই কথাগুলি কোন মঞ্চ থেকে বা কোন সভায় প্রকাশ্যে ঘোষণা করিনি, তৃতীয় কোনো ব্যক্তির সামনেও নয়। ওই কলার আমায় বলেননি তিনি কল রেকর্ড করছেন এবং রেকর্ডিং তিনি সোশ্যাল মিডিয়ায় বা কোথাও প্রকাশ করবেন, আমি যা যা বলেছিলাম সব ওই ব্যক্তিকে টেলিফোনে।এ প্রসঙ্গে বা অন্য কোন প্রসঙ্গে আমি আজ কোনও প্রশ্ন নেব না। আপনারা এসেছেন এ জন্য ধন্যবাদ, নমস্কার, ভালো থাকবেন।"  

 

আরও পড়ুন-Ananya Panday : ডি গ্ল্যাম লুকে গর্জিয়াস অনন্যা, হট লুকে বক্ষ-বিভাজিকায় ঝড় তুললেন বলি নায়িকা

আরও পড়ুন-Deepika Padukone: ঠেলে বেরোচ্ছে বুকের খাঁজ, শর্ট ড্রেস পরতেই চরম ট্রোলড দীপিকা

আরও পড়ুুন-'ঠোঁটে কি বোলতা কামড়েছে', চরম কটাক্ষের মুখে অর্জুনের প্রেমিকা, কড়া জবাব গাব্রিয়েলার

 

সময় যত এগোচ্ছে ততই যেন কবীর সুমনের বিতর্ক বাড়ছে। বেসরকারি টিভি চ্যানেলের তরুণ সাংবাদিককে অশ্রাব্য ভাষায় গালাগাল দেওয়ার ঘটনায় কবীর সুমনকে নিয়ে ক্রমশ জলঘোলা হচ্ছে। নিজের ফেসবুক পোস্টে তার জন্য ক্ষমাও চেয়েছিলেন কবীর সুমন (Kabir Suman Controversy) । অনেকেই ভেবেছিলেন তার ক্ষমা চাওয়ার মধ্য দিয়েই এই বিতর্কের অবসান ঘটবে। তবে ক্ষমা চাওয়ার পোস্টেই তিনি বুঝিয়ে দিয়েছিলেন, ক্ষমাপ্রার্থী হলেও বিজেপির মতো সংখ্যালঘু বিদ্বেষী দল এবং সমর্থনকারী চ্যানেলকে গালাগাল করে তিনি কোনও অপরাধ করেননি পাশাপাশি তার অনুমতি ছাড়া  অডিও ক্লিপস প্রকাশ্যে আনা নিয়ে চ্যানেল কর্তৃপক্ষকেই কাঠগড়ায় দাঁড় করান তিনি। তবে রবিবারের পর সোমবার  ও মঙ্গলবার রাতে কবীর সুমনের (Kabir Suman Controversy) করা পোস্টের পরই স্পষ্ট হয়ে গেল বিতর্ক এখনই মিটছে না। নিজের সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট বুঝিয়ে দিলেন, তিনি ক্ষমা চাইলেও নিজের আচরণকে ভুল বলে মনে করেন না, উল্টে তিনি  আরও জানান, 'যা করেছি বেশ করেছি। যে যা পারো করে নাও'। বিতর্ক যে  মিটছে না তা বেশ ভালই টের পাওয়া যাচ্ছে। বিতর্কের জল অনেক দূর গড়াবে। ক্ষমা চেয়েও নিজের আচরণকে ভুল বলে মানতে নারাজ শিল্পী। আজ বিকেল ৪ টের সময় নিজের বাড়িতে সাংবাদিক বৈঠক ডেকেছেন কবীর সুমন। ফের যে বড় কোনও বোমা ফাটাতে চলেছেন, তা বেশ ভালই টের পাওয়া যাচ্ছে।


 

Share this article
click me!