ডেনিম শর্টস, চোখে সানগ্লাস পরে উদ্দাম নাচ তিয়াশার, নায়িকার হাইভোল্টেজে কাঁপছে নেটদুনিয়া

হট প্যান্টে, চেকড শার্টে উদ্দাম নাচে মত্ত সকলের প্রিয় কৃষ্ণকলি অর্থাৎ তিয়াশা। অনাবৃত উরুতে খাঁজে পুড়ে ছাঁই সাইবারবাসী। নিজের ইনস্টা-তে রিল ভিডিও শেয়ার করতেই চোখ কপালে উঠছে নেটিজেনদের। ঝড়ের গতিতে ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। 

Asianet News Bangla | Published : Sep 22, 2021 11:58 AM IST

প্রতিদিন সন্ধ্যে হতে না হতেই  শ্যামাকে (Tiyasha Roy) দেখার জন্য মুখিয়ে থাকে দর্শক। কালো চেহারার মিষ্টি মেয়েটির মধ্যে রয়েছে অনেক গুণ। ঢেউখেলানো চুল, লাল লিপস্টিক, আটপৌরে শাড়ি, কীর্তন গান-এই সবই যেন শ্যামার সঙ্গে যোগ্য সঙ্গত। তবে নায়িকার ভোলবদলে চমকে গেছেন দর্শক তথা ভক্তরা। শ্যামবর্ণ শান্ত মেয়েটা রাতারাতি যেন বদলে গিয়েছে। 

আরও পড়ুন-ক্রপ টপে বেরিয়ে কার্ভি কোমর, এভাবে কেন হাঁটছেন মালাইকা, অজুর্নের হাত ধরে চলার উপদেশ নেটিজেনদের

আরও পড়ুন-'নিজের পিঠ বাঁচাতে ও মুখ লুকানোর চেষ্টা করছে', নুসরতের দিকে আঙুল তুলে বিস্ফোরক অভিযোগ নিখিলের

 

হট প্যান্টে, চেকড শার্টে উদ্দাম নাচে মত্ত সকলের প্রিয় কৃষ্ণকলি অর্থাৎ তিয়াশা। অনাবৃত উরুতে খাঁজে পুড়ে ছাঁই সাইবারবাসী। নিজের ইনস্টা-তে রিল ভিডিও শেয়ার করতেই চোখ কপালে উঠছে নেটিজেনদের। ঝড়ের গতিতে ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। তার পাশাপাশি তিয়াশার হট লুকে জোর চর্চাও শুরু হয়েছে নেটদুনিয়ায়।

 

 

রিল এবং রিয়েল লাইফের মধ্যে যে বিস্তর ফারাক রয়েছে, তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট। হামেশাই নিত্যনতুন গা গরম করা ফোটোশ্যুটে নিজেকে মেলে ধরেন তিয়াশা। অভিনেত্রীকে দেখে চোখ ফেরানো দায়। কিছুদিন আগেও অনস্ক্রিন জামাইয়ের সঙ্গে  এয়ারপোর্টে নেচে তুমুল ভাইরাল হয়েছিলেন তিয়াশা। এবং হোটেলের লবি থেকে নতুন ভিডিও শ্য়ুট করেছেন তিয়াশা। সানগ্লাসে নজর আটকে নেটিজেনদের।

 

 

বাঙালির সকলের প্রিয় শ্যামা এখন ফোটোশুটে ব্যস্ত। ছাপোষা লুক ঝেড়ে ফেলে হট অ্যান্ড সেক্সি লুকই শ্যামার ইউএসপি। হট লুকের অবতারে নেটিজেনরা বোল্ড আউট। মুহূর্তের মধ্যে লাস্যময়ীর ছবিতে কাঁপছে নেটদুনিয়া। উপচে পড়ছে কমেন্ট সেকশনও। হবে নাই বা কেন ছাপোষা লুক ছেড়ে বোল্ড চমক দেখতেই ব্যস্ত ভক্তরা। অন্যদিকে অভিনেতা সুবান রায়ের সঙ্গে তার দাম্পত্যে চিড় নিয়েও জোর চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যদিও ব্যক্তিগত জীবন নিয়ে মুখে কুলুপ এঁটেছেন শ্যামা।

 

Share this article
click me!