'জীবনে রঙের প্রয়োজন নেই', মন খারাপের সুর মধুমিতার কথায়, তবে কি ভালবাসায় ব্যর্থতা

  • জীবনে সুখী হওয়ার জন্য কীসের প্রয়োজন
  • রঙ ছাড়া জীবন কি আদৌ সম্পূর্ণ হয়
  • প্রশ্নের উত্তর দিলেন মধুমিতা
  • তবে কি এ অভিনেত্রীর মন খারাপের বার্তা
     

Asianet News Bangla | Published : Oct 29, 2020 3:20 AM IST

জীবনে সুখী হতে লাগে কাছের মানুষদের, ভালবাসা, সুখ ও শান্তি। মাঝে মধ্যে প্রয়োজন হয় রঙেরও। সেই রঙ আসতে পারে কোনও মানুষের মধ্যে দিয়ে, আবার কখনও জিনিসের মধ্যে দিয়েও। রঙ বেরঙের অনুভূতি দিয়েই তৈরি হয় সকলের জীবন। তবে এই কথাকেই ভুল প্রমাণ করলেন মধুমিতা সরকার। তাঁৎ জীবনে রঙের কোনও প্রয়োজন নেই। তিনি এভাবেই সাদা কালো জীবন নিয়ে সন্তুষ্ট। জানালেন খোদ অভিনেত্রী। 

সম্প্রতি নিজের একটি সাদা-কালো ছবির পোস্টের মাধ্যমে এ কথা জানালেন তিনি। ক্যাপশনে লিখেছেন, "মাঝে মধ্যে জীবনে রঙ না থাকাটাই প্রয়োজন।" নিঃসন্দেহে মধুমিতাকে রঙ ছাড়া ছবিতেও অসাধারণ লাগছিল। তবে তাঁর এই ক্যাপশনে খটনা লেগেছে ভক্তদের। কেন এমন ক্যাপশন দিয়েছেন মধুমিতা। তবে কি অভিনেত্রীর মন খারাপ। প্রশ্ন তুলছে ভক্তরা। 

আরও পড়ুনঃমধুর মত মিষ্টি 'মোহর', পুজোর পর বাড়ল সোনামণির গ্ল্যামার, তবে কি নজর ঘুরবে 'শঙ্ক' স্যারের

আরও পড়ুনঃপুত্রসন্তানের জন্মের পরই আরও হট পূজা, গ্ল্যামারে উঁকি মারছে 'মাম্মি' গ্লো

জীবনে ভালবাসার দিক থেকে কি ব্যর্থ হয়েছেন তিনি। এমনও প্রশ্ন আসছে তাদের মনে। মধুমিতা প্রায়সই সাদা-কালো ছবি পোস্ট করতে থাকেন। এমনকি তাঁর পছন্দের রঙও কালো। সাদা রঙের পোশাকও পরতে বেশ পছন্দ করেন তিনি। সাদা-কালো টোনে এডিট করা ছবিটির সঙ্গে মানানসই ক্যাপশন দিতে গিয়েই এই কথাটি লিখেছেন মধুমিতা। তাতেই ভক্তদের মধ্যে উত্তেজনা শুরু। প্রিয় অভিনেত্রীর জীবনের হালহকিকত জানতে তারা সর্বদা মরিয়া হয়ে থাকে। 

Share this article
click me!