পুজো আসতে আর মাত্র কয়েকদিন, এই করতে করতে চোখের পলকে শেষ হয়ে গেল পুজো। হাতে গোনা কয়েকদিনের মধ্যেই মজা করতে করতেই পুজোর মজাও শেষ। আকাশে বাতাসে পুজোর গন্ধ ধীরে ধীরে ম্লান হয়ে আসছে। করোনা আবহের মধ্যে চলছিল পুজোর প্রস্তুতি। রাস্তাঘাটে ছিল বেশ ভিড়। কেনাকাটি, খাওয়া দাওয়া, মানুষজন প্রায় ভুলেই গিয়েছে সামাজিক দূরত্বের কথা। সেই সামাজিক দূরত্বই না ভুলতে ক্রমাগত সতর্ক করে চলেছে সরকার। পুজোর পরও বারে বারে দেওয়া হচ্ছে সচেনতনতার বার্তা। 

এরই মাঝে একাংশ মানুষের প্রশ্ন কেমন চলছে সেলেবদের পুজো কেমন কাটল। বিশেষত বাংলা টেলি জগতের নায়িকারা কীভাবে কাটালেন পুজো। পুজোর পর বেড়েছে সোনামণি সাহার গ্ল্যামার। 'হানি' লেখা টিশার্ট পরে ছাদে চলেছে সোনামণির ফোটোশ্যুট। যেখানে তাঁকে নো মেকআপ লুকে ধরা দিয়েছেন তিনি। পুজোর পর কীভাবে বাড়ল গ্ল্যামার। এবার তবে 'মোহর' ধারাবাহিকের শঙ্কদীপ স্যার মোহরের কাছে ফিরবে। এই চর্চাই চলছে নেটদুনিয়ায়। পুজোর আগে তারকাদের শরীরচর্চা থেকে রূপচর্চা, ফ্যাশন টিপস সবই পেতে মরিয়া হয়ে উঠেছিল ভক্তমহল। 

আরও পড়ুনঃজিমের মধ্যেই অঙ্কুশের উপর 'অত্যাচার', সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিও

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sona sona (@sona_7739) on Oct 17, 2020 at 7:42pm PDT

 

সেই উত্তেজনার রেশ কাটতেই এবার তাঁদের পুজো কেমন কাটল, জানতে উৎসুক সকলে। পুজোর মধ্যেই দুর্গা রূপে ধরা দিয়ে চমক দিয়েছিলেন সোনামণি সাহা। টেলিদুনিয়ার মোহরের দুর্গারূপে মুগ্ধ হয়েছিল সাইবারবাসী। 'মোহর' ধারাবাহিকের নায়িকার জনপ্রিয়তা 'মোহর' ধারাবাহিকটিরই মত। মোহর অবশেষে নিজের জায়গায় ফিরে এসেছে টিআরপি-র তালিকায়। পাশাপাশি কখনও দুর্গা রূপে ঝলক দিয়ে তো কখনও নো মেকআপ লুকে ধরা দিয়ে চমক দেন সোনামণি। 

আরও পড়ুনঃবিয়ের প্রস্তাবে নাকোচ, রাতের অন্ধকারে গাড়ি থামিয়ে অভিনেত্রীর পেটে ছুড়ি দিয়ে হামলা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sona sona (@sona_7739) on Oct 6, 2020 at 1:45am PDT

 

সাদা ও লাল রঙের শাড়ির সঙ্গে ফুটে উঠেছে সাবেকিয়ানা। গয়নার মত পুরনো ধাঁচের ছোঁয়া। সঙ্গে দুর্গার মত মেকআপ। খোলা ঘন লম্বা তুল। কপালে বড় করে আঁকা ত্রিনয়ন। হালকা মেকআপ, শাঁখা, পলা, কোমরবন্দনী, এ যেন এক অন্য মোহর। এই অবতারে সোনামণিকে আগে অবশ্যই দেখা যায়নি। ছবিতে কেবল তাঁর দুর্গা রূপ নয়, রয়েছে ভোগের আয়োজনও। অন্নপূর্ণার এই রূপ নিয়ে ভক্তমহলকে মুগ্ধ করেছিলেন সোনামণি সাহা।