'একা জঙ্গলে যাবেন না', সতর্ক করার পরও শুনলেন না মধুমিতা, ঘন বনের মাঝে ঘুরছেন টলি সুন্দরী

  • ঘন জঙ্গলে এক মধুমিতা
  • গ্রামের লোকজনের সতর্কবার্তার পরও একা চলে গেলেন অভিনেত্রী
  • আশপাশে নেই কোনও মানুষ
  • ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Asianet News Bangla | Published : Nov 3, 2020 10:58 AM IST / Updated: Nov 03 2020, 05:14 PM IST

মধুমিতা সরকার আপাতত শহর ছেড়ে এখন বহু দূরে। ফ্লাইটে ভিডিও করে পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। 'হাম তো উড় গায়ে' গানের সঙ্গে ভিডিও করেছেন তিনি। ভিডিও দেখে ভক্তদের প্রশ্ন কোথায় চললেন তিনি। পাহাড়ি কোনও জায়গায় গিয়ে উঠেছেন মধুমিতা। সেখানকার ভিডিও পোস্ট করতেই খানিক ভয় পেয়ে উঠছে তাঁর ভক্তরা। ঘন জঙ্গলে একা একা কী করছেন করছেন তিনি। প্রশ্ন সকলের। পাহাড়ি গ্রামের লোকেরা তাঁকে সেখানে যেতেও বারণ করেছিল। 

তবে মন থেকে মধুমিতা এক্সপ্লোরার। একা একা পরিবেশের মজা না নিয়ে শান্ত হয়ে বসেন না তিনি। তাই সাবধানতা অবলম্বন করেই বেরিয়ে পড়েছেন। জঙ্গল জুড়ে ঝি ঝি পোকার ডাক। সরু পাহাড়ি রাস্তা চলে গিয়েছে নিচের দিকে। সেই রাস্তাতেই একা একা ঘুরে ভিডিও করছেন। সেই ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী। অস্ট্রেলিয়া থেকে ঘুরে আসার পর অবশেষে ঘুরতে বেরিয়েছেন তিনি। তাঁর ভিডিও থেকে জানা গেল কাঞ্চবজঙ্ঘার কাছাকাছি রয়েছেন তিনি।  

আরও পড়ুনঃ'ভগবত গীতার সম্মানটুকু রাখতে শিখুন', বক্ষ থেকে শাড়ি খুলে পড়ছে দেবলীনার, ক্ষোভ উগরে দিল নেটিজেনরা

 

তাঁর এই ভিডিও দেখে ঘুরতে যাওয়ার মন হয়েছে সকল ভক্তদের। বারে বারে প্রশ্ন করে চলেছে তারা। জায়গাটির বৃতান্ত নেওয়ার জন্য ব্যস্ত হয়ে পড়েছে। পাহাড় যে মধুমিতার সমুদ্রের চেয়ে ঢের বেশি পছন্দ তা তিনি আগেও জানিয়েছেন। ট্রেকিং, হাইকিং এসবের মধ্যেই নিজের কারিকুলার অ্যাক্টিভিটি সীমিত রাখেন। যা দেখে রীতিমত মুগ্ধ হতে থাকে তাঁর ভক্তরা। 

Share this article
click me!