দেবলীনা কুমারের সঙ্গে ট্রোলারের এক অদ্ভুত সম্পর্ক। আর পাঁচজন তারকাদের মত তিনি একেবারেই তাদের এড়িয়ে যান না বরং কড়া জবাব দেন। সম্প্রতি গৌরব চট্টোপাধ্যায় এবং দেবলীনা কুমারের লক্ষ্মী পুজোর ছবিতে প্রশংসায় ভরিয়ে দিয়েছিল ভক্তরা। ছবিটি লক্ষ্মী পুজোর। যেখানে লক্ষ্মীঠাকুরের পাশে দাঁড়িয়ে ছবি তুলেছেন তাঁরা। সেই ছবিতে সকল নেটিজেনের প্রশ্ন লক্ষ্মী ঠাকুর কেন ট্যারা। সেই প্রশ্নেই কড়া জবাব দিলেন দেবলীনা। 

 

তিনি বলেন, "প্রচলিত কথায় আছে। সঠিক যুক্তিটা জানি না। যেমন লক্ষ্মী মায়ের সত্যি অস্তিত্ব আছে কি। জানেন আপনি?" দেবলীনার এই জবাবে তাঁর প্রশংসাও করেছে অনেকে। এবারও তেমনই একটি ঘটনা ঘটল। বুকের কাছের শাড়ি ঠিক করতে করতেই ছবি তুলেছেন দেবলীনা। তাঁর পিছনেই রয়েছে ভগবত গীতার ছবি। সেই দেখে ক্ষোভ উগরে দিল নেটিজেনরা। সকলে লিখতে শুরু করল, "অন্তত ভগবত গীতার সম্মানটুকু করতে শিখুন।" 

আরও পড়ুনঃঋতাভরীর হটনেসে এবার কাবু মেয়েরাও, প্রেম নিবেদেন করে বসল মহিলা ভক্ত

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Saree not Sorry😋😆🤟🏼

A post shared by Devlina Kumar (@devlinakumar) on Oct 31, 2020 at 9:29pm PDT

 

এই দেখে দেবলীনাও দিয়েছেন জবাব। তিনি যে ট্রোলারদের কোনও কথাতেই কান দেন না এই কথা স্পষ্ট। প্রসঙ্গত, গৌরব চট্টোপাধ্যায়ের সঙ্গে অনিন্দিতা বসুর বিবাহবিচ্ছেদ নিয়ে নানা মুণির নান মত। কেন সম্পর্ক ভাঙল, বিয়ের কিছু বছর পরই কেন সমস্যার সৃষ্টি হল। যদিও এই ধরনের প্রশ্ন এখন অতীত। গৌরবের সঙ্গে দেবলীনা কুমারের প্রেমালাপ শুরু হতেই তাঁদের নিয়েও চলেছিল নানা আলোচনা। সেই নিয়েও ফের কটাক্ষের শিকার হতে হল দেবলীনাকে। শাড়ি, গয়না পরে ছবি পোস্ট করতেই এক নেটিজেন সেখানে লেখে, দেবলীনাকে, অনিন্দিতার মত দেখাচ্ছে। দেবলীনার এরও কড়া জবাব দিয়েছিলেন।