বাতাসে পুজো পুজো গন্ধে, সকালের কফিতে চুমুক দিয়ে কুমোরটুলিতে ছুঁটে গেলেন মিমি

  • দূর্গা পুজো প্রায় এসেই গেল
  • করোনা আবহেও চলছে পুজোর প্রস্তুতি
  • এরই মধ্যে সকাল সকাল কুমোরটুলি ছুঁটে গেলেন মিমি
  • পুজো পুজো গন্ধে মিশে গেল বঙ্গতনয়ার মন

Asianet News Bangla | Published : Sep 8, 2020 11:48 AM IST / Updated: Sep 08 2020, 05:45 PM IST

যতই করোনার পরিস্থিতিতে সকলের দিনরাত বদলে যাক না কেন বাঙালির কাছে পুজোই আগে। করোনা আবহে শুরু হয়ে গিয়েছে প্রস্তুতি। খুঁটিপুজো হয়ে গিয়েছিল বহু জায়গায়। এবার প্যান্ডেল বাঁধা কাজও শুরু হয়ে গিয়েছে পাড়ায় পাড়ায়। এগুলি দেখলেই বাঙালির মন ভরে যায় আনন্দে। তবে একটি জায়গায় গেলেই আপামর বাঙালির চোখে জল চলে আসে। সেই জায়গায় গিয়ে পৌঁছলেন মিমি চক্রবর্তী। সকালের কফিতে চুমুক দিয়ে ছুঁটলেন কুমোরটুলিতে। সেই ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুনঃদুবাই ঘুরতে গিয়ে 'ঝাঁপ' এনা সাহার, ভিডিও দেখে আঁতকে উঠল নেটদুনিয়া

মিমির পোস্টে মন ভরল সকল বাঙালি নেটিজেনের। সম্প্রতি মিমি চক্রবর্তীর জীবনে কি প্রেমের আনাগোনা শুরু হয়েছে। ছবি পোস্ট করতে এ কী লিখলেন যশ দাশগুপ্ত। মিমির পোস্ট এবং যশের মন্তব্য এই নিয়ে এখন ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। মিমি চুলে ছেড়ে একটি ক্যানডিড ক্লোজ আপ শটের ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যার ক্যাপশন তিনি ভক্তদের বেছে নিতে বলেছেন। ভক্তদের জায়গায় কমেন্ট করেছেন যশ দাশগুপ্ত। লিখেছেন 'লাভ ইজ ইন দ্য হেয়ার'। 

আরও পড়ুনঃ'শুভদৃষ্টি'র দৃষ্টির জীবনে প্রেম প্রেম ভাব, সোশ্যাল মিডিয়া পোস্ট ভরে রোম্যান্সে মজে ঐশ্বর্য

 

 

আরও পড়ুনঃএক্সেনট্রিক মডেল থেকে আফগানি বধূর রূপে জয়া, পাঁচ অবতারের রহস্যভেদ

তাতেই ভক্তদের উৎসাহ ছড়িয়েছে নেটদুনিয়ায়। প্রসঙ্গত অভিনেতার আগামী ছবি 'এসওএস কলকাতা'র শ্যুটিংয়ের অন্দরমহলের ঝলক পাওয়ার জন্য উৎসাহী ছিল দর্শকমহল। সেই ঝলক এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। লকডাউনের মাঝে সমস্ত নিয়ামবলী মেনেই চলছে শ্যুট। সেটে কলাকুশলী ছিল কম। সেট থেকে নানা বি ভিডিও এখন দ্রুতগতিতে ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ায়। মিমি চক্রবর্তী এবং নুসরত জাহানের সঙ্গে যশকে দেখা যাবে এই ফিল্মে। 

আরও পড়ুনঃঅঙ্কুশের সঙ্গে 'ম্যাজিক'-এ রোম্যান্সে মজবেন 'কৃতী', ছবি ভাইরাল হতেই প্রশ্নবাণে বিদ্ধ সেলেব জুটি

আরও পড়ুনঃশাড়িতেও ব্লান্ট কাট, 'ফ্যাশানিস্তা' মিথিলার নয়া রূপে মুগ্ধ এপার- ওপার দুই বাংলা

করোনা আতঙ্কে লকডাউনে কাটছে তিলোত্তমার দিনরাত। এরই মধ্যে বন্ধ ছিল বিনোদন জগতের সমস্ত শ্যুটিং এবং কাজ। সম্প্রতি নানা সতর্কতা মাথায় রেখেই শুরু হয়েছে শ্যুটিং। ধারাবাহিকের শ্যুটিং শুরু হলেও এতদিন বন্ধ ছিল সিনেমার শ্যুটিং। করোনা প্রকোপের মাঝেই শুরু হয় ছবির শ্যুটিং। এসওএস কলকাতা। পরিচালক অংশুমান প্রত্যূষের আগামী ছবি। বিতে প্রধান ভূমিকায় থাকছেন যশ দাশগুপ্ত, নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী। 

Share this article
click me!