Asianet News BanglaAsianet News Bangla

'শুভদৃষ্টি'র দৃষ্টির জীবনে প্রেম প্রেম ভাব, সোশ্যাল মিডিয়া পোস্ট ভরে রোম্যান্সে মজে ঐশ্বর্য

  • 'শুভদৃষ্টি' ধারাবাহিকের অভিনেত্রী ঐশ্বর্য সেনের পোস্টে প্রেমের গন্ধ 
  • হলুদ শাড়িতে সেজে উঠেছেন বঙ্গতনয়া
  • ক্যানডিড পোজে ধরা দিলেন ঐশ্বর্য
  • হৃদয় ভরা ভালবাসা নিয়ে পোস্ট সোশ্যাল মিডিয়ায় 
Aishwaria Sen posts a picture with all the hints of love ADB
Author
Kolkata, First Published Sep 8, 2020, 11:57 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

জনপ্রিয় বাংলা ধারাবাহিক 'শুভদৃষ্টি'র নায়িকা ঐশ্বর্য সেন ধরা দিলেন ভালবাসায় ভরা পোস্টে। হলুদ শাড়িতে সেজে উঠেছেন তিনি। ক্যানডিড পোজে ছবি পোস্ট করে দিয়েছেন বিশেষ ক্যাপশন। "বাহির পানে চোখ মেলেছি, বাহির পানে, আমার হৃদয় পানে চাইনি, আমার হিয়ার মাঝে লুকিয়ে ছিলেন।" ঐশ্বর্যের এই ছবিতে মুগ্ধ হয়েছে ভক্তরা। দিন কতক আগে দীপিকা পাডুকোনের রূপে সেজে উঠেছিলেন তিনি। ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি ছবির গান 'সুবানাল্লাহ'-এ লিপসিঙ্ক করেন অভিনেত্রী। 

আরও পড়ুনঃএক্সেনট্রিক মডেল থেকে আফগানি বধূর রূপে জয়া, পাঁচ অবতারের রহস্যভেদ

ইনস্টাগ্রাম রিলটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই লাইকের বন্যা। এমনকি পেয়ে বসলেন ভক্তের প্রপোজালও। এক ভক্ত তাঁকে এই ভিডিওতে দেখে এতটাই মুগ্ধ হয়েছে যে প্রেম নিবেদন করে বসেছে। সম্প্রতি কনের সাজে দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। সাবেকিয়ানায় সেজে উঠেছিলেন তিনি। টেলি নায়িকার বধূ অবতার নিয়ে জেগেছিল ভক্তদের মনে কৌতুহল। ঐশ্বর্যের সাজের মধ্যে ছিল অভিনবত্ব। এমন বাঙালি বধূর রূপে সাধারণত কাউকে আজকাল দেখা যায় না। 

আরও পড়ুনঃঅঙ্কুশের সঙ্গে 'ম্যাজিক'-এ রোম্যান্সে মজবেন 'কৃতী', ছবি ভাইরাল হতেই প্রশ্নবাণে বিদ্ধ সেলেব জুটি

আরও পড়ুনঃমিমির জীবনে প্রেমের আনাগোনা, যশ দাশগুপ্তের কাছে ধরা দিলেন অভিনেত্রী

মেহেন্দি, ভারি গয়না ও চড়া মেকআপে হারিয়েছে বাঙালির সাবেকিয়ানা। সেই সাজকেই টেক্কা দিলেন পুরনো দিনের সাজকে ফিরিয়ে আনলেন ঐশ্বর্য। ভক্তদের প্রশ্ন ছিল তাঁদের প্রিয় নায়িকা লকডাউনে বিয়ে সারলেন কিনা। কৌতুহলের উত্তরও পেয়ে গিয়েছে সময় যেতেই।একটি ফোটোশ্যুটের ভিডিওগুলিই পোস্ট করেছিলেন ঐশ্বর্য। 

আরও পড়ুনঃআবহাওয়া অনুযায়ী পারদ চড়াচ্ছেন সায়ন্তনী, রইল তাঁর হটনেসের সাতকাহন

আরও পড়ুনঃমনামির জীবনযাপনের বড় রহস্য ফাঁস, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

যেখানে তসরের সাদা শাড়ি লালা পাড়ে দেখা গিয়েছে তাঁকে। সোনার চোকার, লম্বা বিছে হার, ঝোলা দুল, হাতে সাঁখা পলা ছাড়া আর কিছুই নেই। নথের এবং চন্দনে সেজে ওঠেন তিনি। শুভদৃষ্টি ধারাবাহিকে দৃষ্টির ভূমিকায় অভিনয় করে জনপ্রিয়তার শীর্ষে ওঠেন ঐশ্বর্য। এই ধারাবাহিকটি শেষ হতেই তাঁকে এখন দেখা যাচ্ছে, কোড়া পাখি নামক ধারাবাহিকে। এই ধারাবাহিকে বনলতা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে অভিনয় করছেন তিনি। 

Follow Us:
Download App:
  • android
  • ios