Asianet News BanglaAsianet News Bangla

অঙ্কুশের সঙ্গে 'ম্যাজিক'-এ রোম্যান্সে মজবেন 'কৃতী', ছবি ভাইরাল হতেই প্রশ্নবাণে বিদ্ধ সেলেব জুটি

  • অঙ্কুশের আগামী ছবি 'ম্যাজিক'-এ নয়া চমক
  • 'কৃতী' থাকছেন অঙ্কুশের বিপরীতে
  • এই কৃতীর সঙ্গেই কি প্রেমে মজবেন অঙ্কুশ
  • ছবি ভাইরাল হতেই ভক্তদের উৎসাহ তুঙ্গে
Oindrila Sen as Kriti in her upcoming film Magic ADB
Author
Kolkata, First Published Sep 8, 2020, 2:38 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

ঐন্দ্রিলা সেন ও অঙ্কুশ হাজরার জীবনে সবই এখন 'ম্যাজিক'র মত। প্রতি মুহূর্তই যেন কাটছে একে অপরের ভালবাসায়। সেই মুহূর্তগুলির মধ্যে এক বিশেষ মুহূর্ত তুলে ধরলেন ঐন্দ্রিলা। অঙ্কুশের সঙ্গে লাভি ডাভি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ক্যাপশন দেওয়া, "জীবন যা ভালবাসার জাদুতে ভরা।" এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়ে উঠেছে। প্রসঙ্গত, রিয়েল লাইফ জুটি এবার সিনেজুটিতে পরিবর্তিত হচ্ছে। ম্যাজিক ছবিতে তাঁদের একসঙ্গে প্রথমবার দেখবে ভক্তমহল। 

আরও পড়ুনঃমিমির জীবনে প্রেমের আনাগোনা, যশ দাশগুপ্তের কাছে ধরা দিলেন অভিনেত্রী

এই ছবিতে 'কৃতী'র ভূমিকায় থাকবেন ঐন্দ্রিলা। এই লুকই প্রকাশ্যে আনলেন ঐন্দ্রিলা। নীল রঙের কুর্তি এবং গোলাপী রঙের স্কার্ফ গলায় জড়িয়ে ফোটোশ্যুট করেছেন ঐন্দ্রিলা। এবার ছবির প্লট নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেনের দীর্ঘ বছরের সম্পর্ক। তবে কখনই একসঙ্গে কোনও ছবিতে কাজ করেননি তাঁরা। যার কারণে ভক্তরা অনুরোধ করতে করতে প্রায় হাপিয়ে উঠেছিল। অবশেষে সেই অপেক্ষার অবসান। পরিচালক রাজা চন্দ আগামী ছবি ম্যাজিক-এ জুটি হিসাবে দেখা যাবে তাঁদের। 

আরও পড়ুনঃমনামির জীবনযাপনের বড় রহস্য ফাঁস, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

আরও পড়ুনঃবর্ণবিদ্বেষী ও সেক্সিস্ট লিরিকসে ভরা গান, ঈশান-অনন্যার 'খালি পীলি'র গানে ছি ছিক্কার

অঙ্কুশের সঙ্গে প্রথমবার ছবিতে কাজ করতে চলেছেন ঐন্দ্রিলা সেন। ছবিতে তাঁকে কোন চরিত্রে, কোন লুকে দেখা যাবে প্রশ্ন করেই চলেছিল ভক্তমহল। অবশেষে অপেক্ষার অবসান ঘটিয়ে ঐন্দ্রিলা নিজের লুক প্রকাশ্যে এনেছেন দিন কতক আগেই। রীতিমত গ্ল্যামারাস লুকে দেখা যাবে তাঁকে। অন্তত ছবি দেখে তেমনটাই অনুমান করেছে ভক্তমহল। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। যেখানে তাঁকে বেশ মডার্ন লুকেই দেখা যাচ্ছে। দিন কতক আগেই এই খুশির খবর পেড়েছেন দু'জনে সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুনঃদুবাই ঘুরতে গিয়ে 'ঝাঁপ' এনা সাহার, ভিডিও দেখে আঁতকে উঠল নেটদুনিয়া

আরও পড়ুনঃকুমার শানুর ছেলের কেরিয়ার ঘুরবে 'বিগ বস ১৪'র হাত ধরে, দেখে নিন তালিকা

সম্প্রতি সম্পন্ন হল ছবির শুভ মহরৎ। ছবিতে অঙ্কুশ এবং ঐন্দ্রিলার পাশাপাশি দেখা যাবে অভিনেত্রী পায়েলক সরকারকেও। রোমান্টিক-থ্রিলার হল ছবির জনরাহ। চিত্রনাট্যের বিষয় এখনও কিছু জানাননি পরিচালক এবং অভিনেতা-অভিনেত্রীরা। সম্প্রতি অঙ্কুশের একটি পোস্টে ঐন্দ্রিলাকে নিয়ে চলছিল মজার মিম তৈরি। অঙ্কুশ হাজরার সেন্স অফ হিউমার যে যত প্রশংসা করা যায় ততই কম। তাঁর ভিন্ন ধরণের আইডিয়াতে সকলকে হাসানোর সহজ উপায় খুঁজে বের করেন তিনি। তা অবশ্য আর পাঁচজন অভিনেতা-অভিনেত্রীর পক্ষে করা কতটা সম্ভব তা নিয়ে সন্দেহ রয়েছে। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios