'যৌনকর্মী'র তকমা জুটতেই রেগে আগুন মিশমি, নেটিজেনদের পাল্টা ধুয়ে দিলেন রিনি

'এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকের খলনায়িকাকে  রিনি চরিত্রটি অনেক বেশি জনপ্রিয়তা দিয়েছে মিশমিকে। তেমনই খলনায়িকার চরিত্রে অভিনয় করে দর্শকদের অভিশাপ কুড়িয়েছেন মিশমি। তবে কাজের বাইরেও যখন ব্যক্তিগত আক্রমণ করা হয়, তখন ধৈর্য্যের বাঁধ ভাঙে। সম্প্রতি সিরিয়ালের এক ফ্যান গ্রুপে মিশমিকে ব্যক্তিগত ভাবে আক্রমণ করা হয়। তবে এবার ট্রোলিং নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন পর্দার রিনি। প্রকাশ্যে ওই দুই মেয়ের নাম আর কমেন্টের স্ক্রিন শট পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে রিনিতা চৌধুরী নামের একজন লিখেছেন, অনস্ক্রিনের স্বভাব অফস্ক্রিনেও গেল না। এই কমেন্টের জবাবে অর্চিতা বলে একজন পাল্টা কমেন্টে জানিয়েছেন, সেই তো ড্রেসটা দেখো পুরো রেড লাইট এলাকার মেয়ে লাগছে।  এই মন্তব্য দেখেই রেগে আগুন হয়েছেন মিশমি। 

Riya Das | Published : Jun 3, 2022 4:38 AM IST / Updated: Jun 03 2022, 05:34 PM IST

মিশমি দাস ঠিক কতটা সাহসী তা আর বলার অপেক্ষা রাখে না।  টেলিভিশনের দর্শকদের কাছেও খুব জনপ্রিয় মিশমি দাস। ইতিমধ্যেই বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করে তিনি দর্শকদের মন জিতে নিয়েছেন।  অভিনেত্রীর ব্যক্তিগত জীবন জানার জন্য সর্বদাই মুখিয়ে রয়েছেন ভক্তরা।  সোশ্যাল মিডিয়ায় হামেশাই সাহসী ছবি পোস্ট করতে কুন্ঠাবোধ করেন না অভিনেত্রী মিশমি দাস। নিজের সাহসী অবতারে ভক্তদের রাতের ঘুম কেড়ে নেন নায়িকা তবে এর পাশাপাশি কটাক্ষ করতেও ছাড়েন না নেটিজেনরা।

'এই পথ যদি না শেষ হয়' ধারাবাহিকের খলনায়িকাকে  রিনি চরিত্রটি অনেক বেশি জনপ্রিয়তা দিয়েছে মিশমিকে। তেমনই খলনায়িকার চরিত্রে অভিনয় করে দর্শকদের অভিশাপ কুড়িয়েছেন মিশমি। তবে কাজের বাইরেও যখন ব্যক্তিগত আক্রমণ করা হয়, তখন ধৈর্য্যের বাঁধ ভাঙে। সম্প্রতি সিরিয়ালের এক ফ্যান গ্রুপে মিশমিকে ব্যক্তিগত ভাবে আক্রমণ করা হয়। তবে এবার ট্রোলিং নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন পর্দার রিনি। প্রকাশ্যে ওই দুই মেয়ের নাম আর কমেন্টের স্ক্রিন শট পোস্ট করেছেন অভিনেত্রী। যেখানে রিনিতা চৌধুরী নামের একজন লিখেছেন, অনস্ক্রিনের স্বভাব অফস্ক্রিনেও গেল না। এই কমেন্টের জবাবে অর্চিতা বলে একজন পাল্টা কমেন্টে জানিয়েছেন, সেই তো ড্রেসটা দেখো পুরো রেড লাইট এলাকার মেয়ে লাগছে।  এই মন্তব্য দেখেই রেগে আগুন হয়েছেন মিশমি। পাল্টা জবাবে মিশমি বলেন, হ্যাঁ আমি পর্দায় নেতিবাচক চরিত্র করি। রিনি চরিত্রটা অসহ্যকর, তাই হওয়ার কথা। যখন আমাকে এরকম কেউ বলে আমি দুঃখ পাই না, উল্টে ভাবি আমি হয়তো চরিত্রটা আরও বেশি করে ফুটিয়ে তুলতে পারছি। তবে গল্পের জন্য চরিত্রটা ফুটিয়ে  তুলতে কিছু পোশাক যেমন পরতে হয়, তেমনই মেক-আপও করতে হয়, সেটা সবার ভাল নাও লাগতে পারে। কিন্তু আমাকে যেইভাবে ব্যক্তিগত আক্রমণ করা হত্ছে তাতে আপনাদের শিক্ষার পরিচয়ও পাওয়া যাচ্ছে। এতে আমার কোনও ক্ষতি হচ্ছে না। তবে বাস্তব আর সিরিয়ালের পার্থক্যটা বুঝুন। আমরা পর্দায় অভিনয় করি ঠিকই, আমরাও কিন্তু মানুষ।

 

 

লাইট-ক্যামেরা অ্যাকশন থেকে  ব্রেক নিয়ে অনেকটা দূরে ছিলেন টলি অভিনেত্রী মিশমি দাস । টলিপাড়ার অন্দরে এই নিয়ে কানাঘুষোও কম হয়নি।  অনেকেই  বলতে শুরু করেছিলেন অভিনয় ছেড়ে দিচ্ছেন মিশমি দাস।  কেন আচমকাই শুটিং থেকে বিরতি নিয়েছেন মিশমি তা নিয়েও চর্চা তুঙ্গে। ফের পুরোনো ধারবাহিকে নয়া অবতারে ফিরেছেন মিশমি দাস। অভিনয় থেকে লম্বা বিরতি নিয়ে গোয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন মিশমি দাস। নিজেকে একটু  সময় দিতেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন মিশমি দাস। নিজেই জানিয়েছিলেন, নির্জন সমুদ্রের ধারে গিয়ে একান্তে কিছুটা সময় কাটাবেন প্রেমিকের সঙ্গে। এমনকী গোয়ার সমুদ্র থেকে ছবি শেয়ার করেছিলেন এই পথ যদি না শেষ হয়-এর খলনায়িকা মিশমি। কখনও বিচের ধারে আবার কখনও শরীরচর্চা করার ছবি শেয়ার করেছেন নায়িকা। 

আরও পড়ুন-'ছোট স্তন নয়, বুকের সাইজ আরও ডবল বাড়াতে হবে', চরম হেনস্তার মুখে পড়েছিলেন অনন্যা

আরও পড়ুন-কালারফুল বিকিনিতে স্পষ্ট বিভাজিকা, সুইমিংপুলের নীল জলে আগুন জ্বালালেন সুপারহট সারা

আরও পড়ুন-হৃদযন্ত্রে মারণ রোগের বাসা বেঁধেছিল আগেই, মৃত্যুর দিনও ১০ রকমের ওষুধ খেয়েছিলেন কেকে, বাড়ছে ধোঁয়াশা

Share this article
click me!