Mithai Coming Episode: মিঠাই হাব, মিঠাইয়ের নামে ব্যবসা, চোখে চল মনোহরার নাতবউয়ের

কীভাবে সব দিক বজায় রেখে সকলকে খুশি রাখা যায় তার যেন এক নিদর্শণ হয়ে উঠেছে। এমনকি সিদ্ধার্থের ব্যবহারেও আজ তা স্পষ্ট। এমন সময় পরিবারের সকলের প্রিয় সদস্য মিঠাই এবার লাইম লাইটে। 

Jayita Chandra | Published : Jan 16, 2022 6:05 AM IST

মিঠাই (Zee Bangla Serial Mithai) মানেই এক প্রাণ ঢালা আনন্দ, মিঠাই মানেই যে কোনও পরিস্থিতিতে বেশ কিছুটা সহজ করে তোলা। এক কথায় বলতে গেলে এখন মোদক পরিবার এক আদর্শ পরিবার (Perfect Family)। পরিবারের সকলে মিলে কাঁধে কাঁধ দিয়ে কীভাবে একটি পরিস্থিতি সামলে উঠতে হয়, কীভাবে সব দিক বজায় রেখে সকলকে খুশি রাখা যায় তার যেন এক নিদর্শণ হয়ে উঠেছে। এমনকি সিদ্ধার্থের ব্যবহারেও আজ তা স্পষ্ট। এমন সময় পরিবারের সকলের প্রিয় সদস্য মিঠাই (Mithai )এবার লাইম লাইটে। দিন দিন তাঁর মোদক পরিবারের প্রতি যে ভালোবাসা, আজ যেন তার ফল পাওয়ার দিন। মোদক পরিবারের নতুন হাব তাই হল মিঠাই হাব নামে। আনন্দে চোখের জলে ভাসল মিঠাই। এমনই সময় হাজির নতুন মোড়, নতুন পথের কাঁট, গল্পে নতুন হিরো। কোন পথে এবার মিঠাইয়ের ভবিষ্যত!

সদ্য সিদ্ধার্থের জীবনে নয়া মোর, অফিসে পা রাখতেই তাঁর চোখে পড়ল, তোর্সা তারল নতুন বস। তবে এই সব বিষয় এখন সহজেই গ্রহণ করতে শিখে গিয়েছে সিড। তাই বিন্দুমাত্র বিচলিত হল না সে, কিন্তু তোর্সার নতুন নির্দেশে অফিসে টেকা দায়, সিদ্ধার্থ নাকি সকলকে নিয়ে চলতেই পারেন না, এমনই অভিযোগ, এবার মিঠাই প্রমাণ করল দাদুর নাতি ঠিক কতটা প্রাণ খওলা, কতটা বদলে গিয়েছে। 

আরও পড়ুন- Uma Upcoming Episode: শুরু আগুন নিয়ে খেলা, আলিয়ার মুখোমুখি উমা

আরও পড়ুন- Trina-Neel : পার্পল বিকিনিতে ক্লিভেজের উঁকি, নীলের সঙ্গে জলকেলিতে মত্ত হয়ে আবেগে

টিআরপি (TRP) তালিকার বরাবরই সবার উপরে স্থান টাকা করে রেখেছে। যবে থেকে এই ধারাবাহিক (Bengali Serials)  মুক্তি পেয়েছে তবে থেকেই দর্শকের মনে এর জায়গা সবার উপরে। মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকে চিত্রনাট্যে (Script) ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক (Zee bangla) মিঠাই (Mithai)। টিআরপি-লিস্টে সকলের শীর্ষে সর্বদাই বিরাজমান বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই'। আর এই সিরিয়ালের যিনি সবচেয়ে মূল আকর্ষণ তিনি হলেন সকলের প্রিয় মিঠাই রানি। টেলি সিরিয়ালের সবচেয়ে পছন্দের নায়িকাও তিনি।  তার রূপের জাদুতে মুগ্ধ দর্শক। টিআরপি-র তালিকায় ছক্কা হাঁকানো থেকে বাঙালির সর্বত্র চর্চায় রয়েছেন মিঠাই রানি। 

 

Share this article
click me!