অভিনয় ও রাজনীতির পাশাপাশি মিমির কেরিয়ার এখন গড়তে শুরু হয়েছিল গানের জগতেও। মিমি যে ভাল গান করেন এই নিয়ে কারও কোনও সন্দেহ নেই। কারণ একাধিক গান তিনি নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করেছিলেন। এই বিষয় নিয়েই নতুন বছরে নতুন চমক নিয়ে প্রকাশ্যে আসতে চলেছেন মিমি। লাল পোশাকে নিজেকে সাজিয়ে তুলেছেন। হাওয়ায় আঁচল উড়িয়ে জানান দিচ্ছেন বিশেষ খবরের। 

আসছে নতুন মিউজক ভিডিও। 'তোমার খোলা হাওয়া' গানটি এবার নিজের কন্ঠে ভরিয়ে দিতে চলেছেন মিমি। আগামী ২৭ ডিসেম্বর মুক্তি পাচ্ছে গানটি। সেই টিজারই মুক্তি পেতেই ভাইরাল হয়ে গিয়েছেন মিমি। লাল পোশাকে সেজে মৌসুনি দ্বীপে শ্যুটিং করেছেন গানের। তার ভিডিও ও ছবিও শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। এর আগে মিমি কিছু ঝলকমাত্র পোস্ট করেছিলেন। গুণাক্ষরেও ভক্তদের টের পেতে দেননি যে তাঁর মিউজিক ভিডিও আসতে চলেছে।

আরও পড়ুনঃরবীন্দ্রসঙ্গীত চালিয়ে ছাত্রী-অধ্যাপকের এ কী অশ্লীলতা, 'মোহর'র ফুলসজ্জা পর্ব নিয়ে সোচ্চার দর্শক

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

 

তবে ভক্তরা নিমেষে অনুমান করে নেয় নতুন মিউজক ভিডিও আসতে চলেছে মিমির। বহুদিন হয়ে গিয়েছে, তাঁর কোনও মিউজিক ভিডিও প্রকাশ্যে আসেনি এবার তাই মুক্তির পথে। লাল পোশাকে সাজিয়ে তোলা ছবিতেই তাঁর আঁচলে লেখা, 'শীঘ্রই আসছে'। এই ছবিগুলি মিউজিক ভিডিও ছাড়া আর কিছুই নয়। বলিউডে নায়িকাদেরও এখন গানের জগতে হাতেখড়ি হয়ে চলেছে। আলিয়া ভাট, পরিনীতি চোপড়া, প্রিয়ঙ্কা চোপড়া, শ্রদ্ধা কাপুর, সোনাক্ষী সিনহা সহ অনেকেই গান গেয়েছেন নিজের ছবিতে। সেই পথেই কয়েক বছর আগে হাঁটতে শুরু করেছেন মিমি। এবং সফলও হয়েছে। তাঁর এই নতুন মিউজিক ভিডিওর মুক্তির অপেক্ষায় বসে অনুরাগীরা।