সইফ-করিনার দ্বিতীয় সন্তানকে নিয়ে দারুণ মুডে সারা আলি খান, দেখুন ছবি

সইফ আলি খান এবং করিনার সঙ্গে দাঁড়িয়ে সারা। তিন জনের মুখে হাসি। করিনার কোলের একরত্তির হাত ছুঁয়ে রয়েছেন সারা।

Parna Sengupta | Published : Aug 16, 2021 12:27 PM IST

তৈমুর আলি খান হওয়ার পরেও তিন ব্যাগ ভর্তি উপহার নিয়ে করিনা কাপুরের (Kareena Kapoor Khan) সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সারা আলি খান (Sara Ali Khan)। এবারেও তার ব্যতিক্রম হলো না। দারুণ মুহুর্ত কাটালেন সইফ আলি খান (Saif Ali khan) আর করিনার সঙ্গে। তার সাথেই করিনার কোলে দেখা গেল তাঁদের দ্বিতীয় সন্তান জেহকে। দিদির দিকে অবাক হয়ে তাকিয়ে থাকতে দেখা জেহকে। 

করিনা কাপুর খানের ফ্যান পেজের মাধ্যমে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ছে সেই ছবি। দেখা যাচ্ছে সইফ আলি খান এবং করিনার সঙ্গে দাঁড়িয়ে সারা। তিন জনের মুখে হাসি। করিনার কোলের একরত্তির হাত ছুঁয়ে রয়েছেন সারা। সেও অবাক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে সইফের জ্যেষ্ঠ কন্যার দিকে।

 

জন্মের পর থেকেই দাদা তৈমুরের মতো প্রচারের আলোতে আসেনি জেহ। তবে রণধীর কাপুরের মাধ্যমে তার এক ঝলক দেখা গিয়েছিল। আপাতত বাবা সইফ, মা করিনা ও দাদা তৈমুরের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটাচ্ছে জেহ। তার আগে সারা দেখা করতে যান ছোট্ট ভাইয়ের সঙ্গে। 

তৈমুরের সঙ্গে সারার সম্পর্ক বেশ ভালোই। মাঝে মধ্যেই তাঁদের নানা পোস্ট দেখা যায় সোশ্যাল মিডিয়ার পাতায়। অমৃতার সঙ্গে যদিও এই নিয়ে খুব একটা কথা হয় না করিনা কাপুরের। তা এক পুরোনো সাক্ষাৎকারেই স্পষ্ট করে দিয়েছিলেন অমৃতা সিং। তাঁর সঙ্গে তৈমুরকে দেখা না গেলেও অমৃতার সন্তানদের সঙ্গে করিনার বেশ ভালোই সাক্ষাৎ চলতে থাকে। হাসপাতালেও সারা আলি খান গিয়েছিলেন করিনাকে দেখতে। ছোট ভাইয়ের মুখ দেখতে এবার বাড়িতে ফের হাজির সারা। 

Share this article
click me!