Asianet News BanglaAsianet News Bangla

বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন স্বামী মনোজিৎ, বিবাহবিচ্ছেদ চাইলেন শোভন বান্ধবী বৈশাখী

বিবাহবিচ্ছেদ  চাইলেন  বৈশাখী বন্দ্য়োপাধ্য়ায়। স্বামী মনোজিৎ মণ্ডল অন্য সম্পর্কে জড়িয়ে পড়েছেন বলেই বিবাহবিচ্ছেদ চাইছেন বলে দাবি  কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যেয়ের বন্ধু বৈশাখীর।
 

Basisakhi Banerjee want divorce from Manojit Mandal RTB
Author
Kolkata, First Published Sep 22, 2021, 8:23 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিবাহবিচ্ছেদ  চাইলেন  বৈশাখী বন্দ্য়োপাধ্য়ায়। যদিও নিজে বিয়ে করবার জন্য নয়। স্বামী মনোজিৎ মণ্ডল অন্য সম্পর্কে জড়িয়ে পড়েছেন বলেই বিবাহবিচ্ছেদ চাইছেন বলে দাবি  কলকাতা পুরসভার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যেয়ের বন্ধু বৈশাখীর।

আরও পড়ুন, 'বৈশাখী শোভন ব্যানার্জি', কলকাতার প্রাক্তন মেয়রের সঙ্গে নতুন অধ্যায় শুরু বৈশাখীর

 প্রসঙ্গত, একসঙ্গে বিজেপি যোগ, নারদ মামলায় এএসকেএম থেকে শুরু করে একই সঙ্গে পার্টি থেকে বেরিয়ে আসা, শোভন-বৈশাখীর চুটিয়ে প্রেম দেখেছে সারা শহর। দেখেছে শোভন পত্নীকেও। তবে যেটা দেখেনি, পর্দার ওপারে থাকা মানুষটিকে। তিনি আর কেউ নন। বৈশাখী বন্দ্য়োপাধ্য়ায়ের স্বামী মনোজিৎ মণ্ডল। পেশায় তিনিও একজন প্রফেসর। তৃণমূলের সঙ্গে তিনিও যুক্ত রয়েছেন। যখন বৈশাখী , শোভন অন্তে প্রাণ, বারবার শিরোণামে এসেছে এই দুটি নাম, একটু একটু করে আলগা হয়েছে মনোজিৎ-এর সম্পর্কও। তাই বিরহ থেকে বিচ্ছেদ আসতে বেশি সময় লাগেনি। তবে কে আগে এগিয়েছেন, যদিও তা সম্পর্কে চিড় ধরলেও স্রোতের গভীরেই রয়েছে।

আরও পড়ুন, 'বিরাটকে পাগলের মতো ভালবাসতাম', গভীর অনুভূতির কথা ফাঁস করলেন ম্রুণাল

বৈশাখী বন্দ্য়োপাধ্য়ায়ের দাবি, অনেকবছর ধরেই অন্য মহিলার সঙ্গে রয়েছেন স্বামী মনোজিৎ মণ্ডল। বাইরেও তাঁর সঙ্গে ঘুরতে গিয়েছেন মনোজিৎ। এবং তাঁর স্বামী নিজেই এই কথা জানিয়েছেন। সেই অন্য মহিলাকে সঙ্গে নিয়ে নতুন  জীবন শুরু করতে চান মনোজিৎ। এরপরেই বিবাহবিচ্ছেদ সিদ্ধান্ত নেন বৈশাখী। পাশাপাশি মনোজিৎ-র দাবি, 'মনের দিক থেকে যখন আলাদা হয়ে গিয়েছি, সেই তখনই বিবাহবিচ্ছেটা হয়ে গিয়েছে। আমার জীবনে বৈশাখী আছেন কোথায়, আমি কার সঙ্গে থাকব তার সিদ্ধান্ত কখনও বৈশাখী নিতে পারে না' যদিও চাপা যন্ত্রনার আওয়াজ বেরিয়ে আসে মনোজিৎ-র কথায়। 

আরও পড়ুন, Indraneil-Barkha: একসঙ্গে আর কাঁপে না হৃদয়, বরখার সঙ্গে বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ইন্দ্রনীল

যদিও এরপর যে প্রশ্নটা অবধারিতভাবে আসে, যে তাহলে কি শোভন-বৈশাখী বিয়ে করতে চলেছেন। যদি স্পষ্ট উত্তর না ধোঁয়াশা রেখে বৈশাখী জানালেন,' তা সময়ই বলবে।' তাঁর কথায়, 'শোভনের সঙ্গে আমার সম্পর্ক স্বপ্নের মতো। একটা সুন্দর স্বপ্নের মতোই আমার প্রতিটা দিন কাটে।' তবে অপরদিকে মনোজিৎ জানিয়েছেন, গত তিন বছর ধরে তিনি এবং বৈশাখী একসঙ্গে আর থাকেন না। তাঁরা স্বেচ্ছায় আলাদা হয়েছেন। এহেন পরিস্থিতিতে মনোজিৎ -এর থেকে বিবাহবিচ্ছেদ চান বৈশাখী। কথা হয়েছে আইনজীবীর সঙ্গেও। তাঁর সন্তানের পিতা হিসেবে স্বীকৃতি পাবেন মনোজিৎ।  উল্লেখ্য, প্রায় এক যুগেরও বেশি সময় একই ছাদের তলায় ছিলেন বৈশাখী-মনোজিৎ। তবে এবার তার যবনিকা পড়তে চলেছে। 

   আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা  

 Basisakhi Banerjee want divorce from Manojit Mandal RTB

Basisakhi Banerjee want divorce from Manojit Mandal RTB

Follow Us:
Download App:
  • android
  • ios