স্লিভলেস ব্লাউজ, শিফনের শাড়ি, ভিডিওতে নুসরত মাত দিলেন বলি-নায়িকাদের

  • শিফন শাড়ি ও স্লিভলেস ব্লাউজে বাজিমাত নুসরতের
  • হলুদ শাড়ি, হালকা মেকআপেই ধরা দিলেন অভিনেত্রীর 
  • টলি ডিভার ভিডিওতে ধরা পড়ল সৌন্দর্যের সাতকাহন
  • নিমেষে ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Asianet News Bangla | Published : Aug 28, 2020 6:04 PM IST / Updated: Aug 30 2020, 03:50 PM IST

দিন কতক আগে শাহরুখ খানের গানে মেতে উঠেছিলেন টলিউড ডিভা নুসরত জাহান। এবারে রিমিক্সে মজলেন নায়িকা। হলুদ শাড়ি স্লিভলেস ব্লাউজে ধরা দিলেন নুসরত। হালকা মেকআপ, ঝোলা দুলে প্রকাশ্যে এল তাঁর রূপের সাতকাহন। তাঁর সোশ্যাল মিডিয়া যেন বিনোদনের প্যান্ডোরাজ বাক্স। নিত্যদিন নিজের জীবনের আপডেট দিতে থাকেন তিনি। সম্প্রতি নিজের স্বামী নিখিল জৈনের সঙ্গে একটি ছবি পোস্ট করেও ভাইরাল হয়েছিলেন নুসরত। ভিডিওতে দেখা গিয়েছে রান্নাঘরে স্ত্রীকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন নিখিল। 

আরও পড়ুনঃ'আগামী সেমিস্টারে দেখা হচ্ছে', 'আশুতোষ বিতর্কে' জবাব সানির, পুলিশে অভিযোগ কলেজ কর্তৃপক্ষের

যার ঝলক নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছিলেন নুসরত জাহান। যা দেখে ভক্তদের উত্তেজনা উঠেছিল তুঙ্গে। পোস্টে দেখা গিয়েছে রান্নাঘরে শশা ছাড়াচ্ছেন নিখিল। সেই ভিডিও চুপি চুপি করেছেন নুসরত। এছাড়া নিজের আগামী ছবির লুক প্রকাশ্যে এনেছেন নুসরত। 'এসওএস কলকাতা' ছবিতে কেমন লুকে দেখা যাবে নুসরত জাহানকে। ক্রপ টপ এবং পালাৎজো পরে ফোটোশ্যুটের জন্য পোজ দিয়েছেন নুসরত। তবে তাঁর এই লুকের ইউএসপি হল ট্যাটু এবং হেয়ারস্টাইল। বব কাট কার্লি চুল এবং পেটে ও বুকে ট্যাটু নজর কেড়েছে সকলের। 

আরও পড়ুনঃ'স্বজনপোষণ থাকলেও প্রতিভাকে আটকানো অসম্ভব', এক্সক্লুসিভ সাক্ষাৎকারে ভিন্ন আলোচনায় সিদ্ধার্থ মণ্ডল

আরও পড়ুনঃনাইটক্লাবে মারপিট, 'মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছি', বিস্ফোরক সইফ আলি খান

ইতিমধ্যেই প্রশংসায় পঞ্চমুখ ভক্তমহল। সদ্য শুরু হয়েছে যশ দাশগুপ্ত এবং নুসরত জাহানের 'এসওএস কলকাতা'র শ্যুটিং। অভিনেতা এবং অভিনেত্রীর ভক্তরা এ বিষয় বেশ উৎসাহী। লকডাউনের মাঝে সমস্ত নিয়ামবলী মেনেই চলছে শ্যুট। সেটে কলাকুশলী ছিল কম। সেট থেকে নানা বি ভিডিও এখন দ্রুতগতিতে ভাইরাল হয়ে চলেছে নেটদুনিয়ায়। মিমি চক্রবর্তী এই ছবিতে থাকছেন ক্যামিওর চরিত্রে। নুসরত জাহান, যশ দাশগুপ্ত এবং মিমি এই প্রথম একটি ছবিতে একসঙ্গে কাজ করবেন।

আরও পড়ুনঃ'তুমি সর্বদা ওঁনাকে পাশে পাবে', রাজ চক্রবর্তীর পিতৃ বিয়োগে শোকপ্রকাশ টলিউডের

আরও পড়ুনঃহালকা ক্লিভেজের ছোঁয়া, অফ শোল্ডার ড্রেসেই বাজিমাত টলি ডিভা মধুমিতার

করোনা আতঙ্কে কাটছে তিলোত্তমার দিনরাত। এরই মধ্যে বন্ধ ছিল বিনোদন জগতের সমস্ত শ্যুটিং এবং কাজ। নানা সতর্কতা মাথায় রেখেই শুরু হয়েছে শ্যুটিং। ধারাবাহিকের শ্যুটিং শুরু হলেও এতদিন বন্ধ ছিল সিনেমার শ্যুটিং। এই প্রথম করোনা প্রকোপের মাঝেই শুরু হয় ছবির শ্যুটিং। এসওএস কলকাতা। পরিচালক অংশুমান প্রত্যূষের আগামী ছবি। ছবিতে প্রধান ভূমিকায় থাকছেন যশ দাশগুপ্ত, নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী। সরকার দ্বারা প্রযোজ্য সমস্ত নিয়মাবলী মেনেই চলছে শ্যুটিং। 

Share this article
click me!