আশুতোষ কলেজের মেধাতালিকায় সানি লিওনির নাম। ইংরেজি বিষয় তাঁর নাম শীর্ষে। উচ্চ মাধ্যমিকের ফলাফল ঘোষণার পর বিভিন্ন কলেজ, বিশ্ববিদ্যালয় ভর্তি হওয়ার জন্য আবেদন করতে থাকে ছাত্র-ছাত্রীরা। যারপরই বেরয় মেধা তালিকায়। সেখানেই ইংরেজি বিষয় শীর্ষে বলিউড অভিনেত্রী তথা প্রাক্তন অ্যাডাল্ট অভিনেত্রীর নাম দেখে হাসির খোরাক খুঁজে পায় নেটিজেনরা। আশুতোষ কলেজের প্রাক্তন এবং বর্তমানে পরতে থাকা ছাত্র-ছাত্রীদের এই ভাইরাল হওয়া মেধা তালিকাটি দেখে রীতিমত আনন্দ পেয়েছে। 

আরও পড়ুনঃহালকা ক্লিভেজের ছোঁয়া, অফ শোল্ডার ড্রেসেই বাজিমাত টলি ডিভা মধুমিতার

কেবল তারাই নয়, আনন্দিত হয়েছেন খোদ সানি লিওনিও। ভাইরাল মেধা তালিকার ছবিতে তাঁকে ট্যাগ করে দেওয়া হয়। যার পরই সানির কাছে ছবিটি পৌঁছতে বেশি সময় লাগেনি। তিনিও টুইটের মাধ্যমে জবাব দিলেন, "আগামী সেমিস্টারে দেখা হচ্ছে। আশা করছি তোমায় আমার ক্লাসে পাব।" এই জবাবেও কিছু নেটিজেনরা খুঁজে পেয়েছে ইংরেজিতে ভুল। 'ইওর' লেখা রয়েছে 'ইউ আর'-এর জায়গায়। সেই নিয়ে তৈরি হচ্ছে মিম। এই ঠাট্টা-মজার মাঝেই বিষয়টি ঘুরল অন্যদিকে। পুলিশে অভিযোগ করল অশুতোষ কলেজের কর্তৃপক্ষ। 

আরও পড়ুনঃ'তুমি সর্বদা ওঁনাকে পাশে পাবে', রাজ চক্রবর্তীর পিতৃ বিয়োগে শোকপ্রকাশ টলিউডের

আরও পড়ুনঃনাইটক্লাবে মারপিট, 'মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছি', বিস্ফোরক সইফ আলি খান

মিম এখন পরিবর্তিত হয়েছে বিতর্কে। আদপে কে এই সানি লিওনি। প্রশ্ন উঠেছে কলেজে। চিহ্নিত কার গিয়েছে তাকে। লালাবাজার থানায় অভিযোগ করেছে কলেজ কর্তৃপক্ষে। কলেজ সূত্রে খবর, যেহেতু এই বছর সমস্ত কাজই অনলাইনে হয়েছে, যার জেরে বহু নকল আবেদন জমা পড়ে। সেখান থেকেই খুঁজে বের করা হয়েছে এই নকল আবেদনকারীর ফোন নম্বর, আইপি অ্যাড্রেস এবং অন্যান্য গুরুত্বপূর্ণ তথ্য। যা পুলিশের কাছে জমা করা হয়েছে। কলেজ কর্তৃপক্ষের দাবি, শিক্ষাপ্রতিষ্ঠানের মর্যাদা, গড়িমা নষ্ট করার ষড়যন্ত্র করেই এই কাজ করা হয়েছে। 

আরও পড়ুনঃস্লিভলেস ব্লাইজ, শিফনের শাড়ি, ভিডিওতে নুসরত মাত দিলেন বলি-নায়িকাদের

আরও পড়ুনঃ'স্বজনপোষণ থাকলেও প্রতিভাকে আটকানো অসম্ভব', এক্সক্লুসিভ সাক্ষাৎকারে ভিন্ন আলোচনায় সিদ্ধার্থ মণ্ডল

প্রসঙ্গত, দক্ষিণ ২৪ পরগণার বজবজ কলেজেও ইংরেজি বিষয়ের মেধা তালিকায় সানির নাম উঠে আসে। সেখানে যদিও তাঁর নাম শীর্ষে নয়, রয়েছে ১৫১ নম্বরে। এই বছরের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় এই সানি লিওনি আবেদনকারীর রোল নম্বর হল ২০৭৭৭৭-৬৬৬৬। পর পর দু'টি কলেজে সানি লিওনির নাম উঠে আসায় বিষয়টি বিতর্কর দিকে গিয়েই ঠেকেছে।