অফ শোল্ডার ড্রেসে ধরা দিলেন মধুমিতা সরকার। নিত্যদিন যেন নিজেকে বদলাচ্ছেন এই টলিউড অভিনেত্রী। কখনও ফ্যাশনের জগতে তোলপাড় এনে তো কখনও নিজের ফিগারের যৌন আবেদনে। সম্প্রতি পোস্ট করলেন নিজের হট ছবি। তাঁকে এই হট অবতারে দেখে একে একে ভক্তরা ভিড় জমিয়েছে মধুমিতার প্রোফাইলে। সম্প্রতি আরও এক কারমে ভিড় জমেছিল তাঁর অ্যাকউন্টে। সোশ্যাল মিডিয়ায় এক খুশির বার্তা দিয়েছিলেন অভিনেত্রী। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকউন্টে এখন তাঁর নামের পাশে রয়েছে নীল চিহ্নটি। যা তাঁর প্রোফাইলকে ভেরিফাইড বানিয়েছে। 

আরও পড়ুনঃ'শুভদৃষ্টি'র নায়িকা ঐশ্বর্য এবার দীপিকার রূপে, গানে গানে প্রেমের মেজাজে ভাসলেন অভিনেত্রী

সেই খুশির খবর উনি শেয়ার করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। যার জেরে শুভেচ্ছায় ভরছে কমেন্ট সেকশন। ফ্যাশনের সঙ্গে মধুমিতার নতুন খেলা। অভিনেত্রী মধুমিতা সরকারের ইনস্টাগ্রাম গ্যালেরির কোনও ফ্যাশন ইনফ্লুয়েন্সারের থেকে কম নয়। কখনও টপের উপর শাড়ি তো কখনও শর্টসের উপর ওভারসাইজড টপ। মধুমিতার কাছে সবটাই ফ্যাশন গেম। এবার ফিউশন নিয়ে ময়দানে নামলেন টলি নায়িকা। জিনসের উপর পড়লেন টিউব। অর্থাৎ অফ শোল্ডার কালো অন্তর্বাস। যার উপর চাপিয়েছেন একটি স্কার্ফ। মধুমিতার এই অবতারে হটনেস এবং ফ্যাশন যেন চুঁইয়ে পড়ছে।

আরও পড়ুনঃগায়ে জড়ানো তোয়ালে, হটনেসের নয়া উদাহরণ দিয়ে ইন্টারনেট সেনসেশন বলিউড নায়িকা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A bit of tanned glow😜☀️

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on Aug 27, 2020 at 10:34pm PDT

আরও পড়ুনঃঅনস্ক্রিন বিয়ের প্রস্তুতি কেমন ছিল, ভিডিওতে প্রতি মুহূর্তে তুলে ধরলেন 'কীকরে বলব তোমায়'র স্বস্তিকা

দিন কতক আগে তাঁকে দেখু গিয়েছিল কালো বিচ কিমোনোতে। ভিতর থেকে উঁকি মারছে বিকিনি টপ এবং শর্টস। স্যুইমিং পুলে এভাবেই আগুন ধরিয়েছিলেন মধুমিতা। বিশেষ ইউএসপি ছিল তাঁর ওয়েট লুকও। ভেজা চুলে, নোক মেকআপ লুক, টলি ডিভার এই লুকে ঘাম ঝুড়তে শুরু করে দিয়েছে ভক্তদের। অবশ্য তাঁর অফ শোল্ডার লুকে ছিল স্মোকি আইজ মেকআপ এবং খোলা চুল। একেই বাড়ছে গরম, তার মধ্যে মধুমিতার এই হটনেস চুঁইয়ে পড়া ফোটোশ্যুটে পুরুষদের সামলানো বেশ কঠিন। মধুমিতার এই ভোলবদল তাঁকে নিমেষে ভাইরাল করে দিয়েছে। 

আরও পড়ুনঃ'১১ বছরের ছোট নিকের সঙ্গে শুধু শার্ট পরে নাচছেন', বয়সের তফাতে আজও কটাক্ষের শিকার প্রিয়ঙ্কা

আরও পড়ুনঃসহ্যের সীমা ছাড়াচ্ছে, বাবাকে আর অপমান নয়, আইনি পদক্ষেপ ভাট কন্যাদের

পরিচালক প্রতীম দাশগুপ্তের 'লাভ আজ কাল পরশু' ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন অভিনেত্রী মধুমিতা চট্টোপাধ্যায়। এর আগে টেলিদুনিয়াতেই দেখা গিয়েছিল তাঁর অভিনয়ের দাপট। এখন সিনেপর্দায় তাঁকে পেয়ে রীতিমত খুশি দর্শকরা। সম্প্রতি নিজের ফোটোশ্যুটের ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছিলেন মধুমিতা। প্রসঙ্গত, টেলি জগতে সবচেয়ে পছন্দের অভিনেত্রী হওয়ার পরই বড়পর্দায় প্রতিম ডি গুপ্তার সঙ্গে কাজের সুযোগ হয় মধুমিতার। লাভ আজ কাল পরশু ছবির মাধ্যমে একের পর এক সারপ্রাইজ দিয়ে গিয়েছেন মধুমিতা। নিজেকে পুরোপুরি গ্রুম করে দর্শকের সামনে অন্য রূপ তুলে মুগ্ধ করেছেন অভিনেত্রী। 

আরও পড়ুনঃছাত্র-ছাত্রীদের জীবন নিয়ে ঝুঁকি নেওয়া চলবে না, সরকারের কাছে পরীক্ষা পিছনোর আবেদন সোনুর

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

and POSE! 💃

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar) on Aug 22, 2020 at 2:29pm PDT