হাতিকে খাওয়ানো থেকে বাঘের সঙ্গে সেলফি, জঙ্গল সাফারিতে রংমিলান্তি পোশাকে যশ-নুসরত

কখনও বাঘের সঙ্গে সেলফি নিচ্ছেন তো কখনও আবার হাতিকে খাবার খাইয়ে দিচ্ছেন নুসরত জাহান। শুধু তাই নয় হাতির পিঠে চড়ে জঙ্গল সাফারিও এনজয় করেছেন যশরত। রংমিলান্তি পোশাকে দেখা গিয়েছে যশরত জুটিকে।

Riya Das | Published : Sep 10, 2022 9:05 AM IST

হাতে একটু সময় পেলেই ফ্রেশ অক্সিজেন নিতে বেরিয়ে পড়েন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।  এই মুহূর্তে স্বামী যশের সঙ্গে থাইল্যান্ডে রয়েছেন নুসরত জাহান।  সমুদ্রপাড় থেকে একের পর এক ছবি শেয়ার করে সকলকে চমকে দিচ্ছেন নুসরত জাহান। এবার জঙ্গল সাফারির ভিডিও শেয়ার করে তাক লাগালেন নুসরত জাহান। সাংসদ অভিনেত্রী নুসরত  জাহান এবং টলি অভিনেতা যশ দাসগুপ্তকে নিয়ে উত্তাল নেটিজেনরা। ঘনিষ্ঠতা থেকে  ছবি পোস্ট সবেতেই যেন শিরোনামে রয়েছেন টলিউডের এই পাওয়ার কাপল। একফ্রেমে যুগলকে দেখে  ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। 

নুসরতের শেয়ার করা ভিডিওতে রংমিলান্তি পোশাকে দেখা গিয়েছে যশরত জুটিকে। দুজনেই হলুদ রঙের টিউনিং পোশাক পরেছিলেন। গাঢ় নীল রঙের ডেনিমের সঙ্গে হলুদ রঙের অফ শোল্ডার টপ পরেছিলেন নুসরত জাহান। যশকেও ব্লু ডেনিম ও হলুদ শার্টে দেখা গেছে। একে অপরের সঙ্গে খুনসুটিতে মত্ত যশ ও নুসরত। কখনও বাঘের সঙ্গে সেলফি নিচ্ছেন তো কখনও আবার হাতিকে খাবার খাইয়ে দিচ্ছেন নুসরত জাহান। শুধু তাই নয় হাতির পিঠে চড়ে জঙ্গল সাফারিও এনজয় করেছেন যশরত। ভিডিও পোস্ট করতেই নিমেষে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

 

 

এই মুহূর্তে থাইল্যান্ডে কোয়ালিটি সময় কাটাচ্ছেন যশ ও নুসরত। হাতে যেমন একের পর এক ছবি রয়েছে তেমনি আবার শুটিংয়ের ফাঁকেই ফ্রেশ অক্সিজেন নিতে এদিক-ওদিক বেরিয়ে পড়ছেন নুসরত জাহান। সূত্রের খবর কাজের জন্যই থাইল্যান্ডে গিয়েছেন যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান। একটি গানের শুটিংয়ের জন্যই এই  মুহূর্তে সমুদ্রপাড়ে রয়েছেন টলিপাড়ার হট জুটি।  সেখান থেকেই একাধিক ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন নুসরত জাহান। ফুকেত থেকে সেক্সি টোনড ফিগারে  সকলকে চমকে দিচ্ছেন নুসরত জাহান। 

 

 

যদি ভক্তদের ধরে রাখতে প্রতিদিনই কোন না কোনও চমক দিয়েই চলেছেন নুসরত জাহান। সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।    একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অভিনয়ের বাইরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ভালই রয়েছেন নুসরত জাহান। সম্প্রতি শিলাদিত্য ভৌমিকের পরিচালনায় যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবির কাজ শেষ করে ফেলেছেন নুসরত জাহান। টলিপাড়ার টক অফ দ্য টাউন-কে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে নুসরত জাহানকে ।

Read more Articles on
Share this article
click me!